Redmi Note 11T সিরিজের সাথে লঞ্চ হবে Xiaomi Band 7, জানুন কী হবে ফিচার

Updated on 23-May-2022
HIGHLIGHTS

24 মে Redmi Note 11T সিরিজের স্মার্টফোনের সাথে Mi 7 ফিটনেস ট্র্যাকার ব্যান্ড লঞ্চ হবে

Mi-এর এই ফিটনেস ব্যান্ডে 125mAh ব্যাটারি থাকবে যা 2 ঘন্টার মধ্যে ফুল চার্জ হয়ে যাবে

Mi 7 ফিটনেস ব্যান্ডের অনুমানিত দাম প্রায় 3,499 টাকা হতে পারে

Xiaomi কোম্পানি 24 মে Redmi Note 11T সিরিজের স্মার্টফোনের সাথে Mi 7 ফিটনেস ট্র্যাকার ব্যান্ড লঞ্চ করতে চলেছে। Mi-এর এই লেটেস্ট ফিটনেস ব্যান্ডে 1.62-ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে যার রেজোলিউশন 192×490 পিক্সেল থাকবে বলে জানা গিয়েছে। এর সাথে এই ফিটনেস ব্যান্ডে অলওয়েজ অন ডিসপ্লে ফিচারও পাওয়া যাবে। আসুন Mi 7 ফিটনেস ব্যান্ডের ফিচার, স্পেসিফিকেশন এবং অনুমানিত দাম সম্পর্কে জেনে নেই।

Mi 7 ফিটনেস ব্যান্ডের ফিচার

Mi-এর এই ফিটনেস ব্যান্ডে হার্ট রেট, ব্লাড অক্সিজেন (SpO2), আবহাওয়ার সতর্কতা, মিউজিক কন্ট্রোল, অ্যালার্ম এবং ওয়ার্ক আউট টাইমিং সহ অনেক দুর্দান্ত ফিচার পাওয়া যাবে। এর সাথে কোম্পানি Mi 7 ফিটনেস ব্যান্ডে ব্লুটুথ কলিং এর মত ফিচারও অফার করবে।

Mi 7 ফিটনেস ব্যান্ডের অনুমানিত দাম

Mi-এর এই ফিটনেস ব্যান্ডে 125mAh ব্যাটারি থাকবে যা 2 ঘন্টার মধ্যে ফুল চার্জ হয়ে যাবে। এর সাথে, Mi 7 ফিটনেস ব্যান্ডের অনুমানিত দাম প্রায় 3,499 টাকা হতে পারে। বলে দি যে Mi 7 ফিটনেস ব্যান্ড বর্তমানে শুধুমাত্র চিনের বাজারে লঞ্চ করা হবে। এর পর ভারতে এটি লঞ্চ করবে কোম্পানিটি।

Mi 7 ফিটনেস ব্যান্ডের স্পেসিফিকেশন

Mi-এর নতুন ফিটনেস ব্যান্ড পুরনো ব্যান্ডের মতোই হবে। তবে এতে নতুন ফিচার পাওয়া যাবে। বলে দি যে Mi7 ফিটনেস ব্যান্ডের ডিসপ্লে Mi 6 ব্যান্ডের চেয়ে বড় হবে এবং এর স্ক্রিন হবে 1.62 ইঞ্চি। এছাড়াও, নতুন ব্যান্ডের UI পরিবর্তন করা হয়েছে যাতে আরও বেশি স্ক্রিন স্পেস সুবিধা নেওয়া যায়।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :