অ্যাপেল ওয়াচ সিরিজ 5 অলওয়েজ অন স্ক্রিনের সঙ্গে এল

অ্যাপেল ওয়াচ সিরিজ 5 অলওয়েজ অন স্ক্রিনের সঙ্গে এল
HIGHLIGHTS

অ্যাপেল ওয়াচ সিরিজ 5 এসেগেছে

নতুন অ্যাপেল ওয়াচ সিরিজ 5 য়ের প্রাথিম দাম 40,900 টাকা

Apple Watch Series 5 য়ে আপনারা একটি অলওয়েজ অন ডিসপ্লে পাবেন

অ্যাপেল গত কাল তাদের স্পেশাল ইভেন্টে নতুন একটি অ্যাপেল ওয়াচ সিরিজ 5 লঞ্চ করেছে। আর এটি একটি অলওয়েজ অন ডিসপ্লের সঙ্গে এসেছে। আর এখানে সব সময়ে অন ডিসপ্লের জন্য এক্সট্রা ব্যাটারি লাগে সেখানে নতুন অ্যাপেলে ওয়াচ সিরিজ 5 য়ে তাদের আগের মতন 18 ঘন্টার ব্যাটারি লাইফ দেবে বলে জানানো হয়েছে। নতুন অলওয়েজ অন ডিসপ্লের সঙ্গে ডিভাইসে নতুন কিছু সুবিধাও দেওয়া হয়েছে।

অ্যাপেল ওয়াচ সিরিজ 5 য়ে এমারজেন্সি SIS ফিচার আপগ্রেড করা হয়েছে। আর এই ডিভাইসের রেগুলার সংকেত 150 য়ের বেশি দেশের আন্তর্জাতিক এমার্জেন্সি কলিংয়ের সাপোর্ট আছে। আর এর সঙ্গে আছে নতুন ঘড়িতে একটি বিল্ট ইন কম্পাস আর যা ডিভাইসে স্ট্যান্ডলাইন অ্যাপ হিসাবে কাজ করে আর এখানে অনেক ইনফরমেশান থাকে।

অ্যাপেল ওয়াচের প্রধান জেফ উইলিয়াম বলেছেন যে, “ আমরা দেখেছি যে অ্যাপেল ওয়াচে আমাদের গ্রাহকরা জীবনের ভাল প্রভাব পরে আর আমরা Apple Watch Series 5আর watchOS 6য়ের সঙ্গে সব থেকে বেশি ক্ষমতা দিয়েছি।“ “নতুন হার্ডওয়্যার আর সফটোয়্যারের সাহায্যে এটি একটি দারুন অভিজ্ঞতা দেবে আর তা সহজ হবে আর সবাই এটির সঙ্গে যুক্ত হতে পারেবন”।

অ্যাপেল ওয়াচ সিরিজ 5 য়ের দাম আর অন্যান্য ডিটেল

নতুন অ্যাপেল ওয়াচ সিরিজ 5 য়ে একটি নতুন রঙে আর মডেল এক সঙ্গে এসেছে। আর ভারতে ওয়াচ 5 য়ের GPS মডেলের দাম শুরু হচ্ছে 40,900 টাকা। আর অ্যাপেল ওয়াচ সিরিজ 5(GPS+সেলুলার) য়ের দাম শুরু হচ্ছে 49,900 টাকা থেকে। আর অ্যাপেল ওয়াচ সিরিজ 3 (জিপিএস) য়ের দাম কমেছে আর এবার এটি 20,900 টাকায় পাওয়া যাবে। আর সেখানে এর GPS+ সেলুলার  সংস্করন এবার 39,900 টাকায় পাওয়া যাবে। আর নতুন অ্যাপেল ওয়াচের দুটি মডেল তাড়াতাড়ি গ্রাহকদের জন্য আনা হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo