দীর্ঘদিনের ব্যাটারি লাইফের সঙ্গে নতুন XIAOMI MI BAND 4 ভারতে এল

দীর্ঘদিনের ব্যাটারি লাইফের সঙ্গে নতুন XIAOMI MI BAND 4 ভারতে এল
HIGHLIGHTS

ব্যান্ডে একটি মাইক আছে

এই ডিভাইসটি সিক্স অ্যাক্সিস অ্যাল্গোরিদাম সেন্সার যুক্ত

চিনের স্মার্টফোন কোম্পানি সাওমি তাদের মি ব্যান্ড 4 সম্প্রতি চিনে লঞ্চ করেছিল।এটি একটি AMOLED ডিসপ্লে আর সিক অ্যাস্কসি অ্যাল্গোরিদামের সেন্সার যুক্ত। আর সাওমি ফিটনেস ব্যান্ডে চিনের ই কমার্স কোম্পানি আলিবাবা আর লাইপে সাপোর্ট করে।

চিনে MI BAND 4 য়ের দাম

রেকর্ড তৈরি করা এই Mi Band 4 আপনারা ব্ল্যাক, ব্রাউন, ব্লু, আর পিঙ্ক কালারে কিনতে পারবেন। আর এর সঙ্গে এর স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টের দাম CNY 169(1,679 প্রায়) আর সেখানে এর NFC এনেবেল্ড ডিভাইসের দাম CNY 229(2300 টাকা প্রায়)। আর এর সঙ্গে MI Bnad 4 Avengers সিরিজ লিমিটেড এডীশানের দাম CNY 349(3,500 টাকা)।

Xiaomi MI Bnad 4 য়ের স্পেক্স আর ফিচার্স

মি ব্যান্ড 4 য়ে 0.985 ইঞ্চির AMOLED কালার ডিসপ্লে আছে আর এর রেজিলিউশান 120x240p আর এই ডিভাইসে 2.5D স্ক্র্যাচ রেজিস্টেন্স গ্লাস আছে। আর নতুন ডিসপ্লেতে আপনারা 77 টি কালারফুল ডায়াল থিম পাবেন আর এর সঙ্গে এটি টাচ সাপোর্ট, নতুন ওয়ারেবেল ভয়েস কমান্ড সাপোর্ট ও পাবেন। আর এই ডিভাইসে আপনারা স্কিস অ্যাক্সিস অ্যাক্সেলোমিটার সেন্সার আছে আর এটি রানিং, সাইকেলেইং, এক্সারসাইজ, সুইমিং আর ওয়াকিং অ্যাক্টিভিটি মনিটার করতে পারে। আর 5ATM ওয়াটার রেজিস্টেন্স ক্যাপাসেটির মাধ্যমে ইউজাররা 50 মিটার পর্যন্ত জলে সুইমিং করতে পারবেন।
 

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo