Samsung তাদের Galaxy Watch Active, Galaxy Fit আর Galaxy Buds ভারতে নিয়ে এসেছে

Samsung তাদের Galaxy Watch Active, Galaxy Fit আর Galaxy Buds ভারতে নিয়ে এসেছে
HIGHLIGHTS

Samsung আজকে ভারতে তাদের Galaxy S 10 সিরিজের সঙ্গে আরও কিছু প্রোডাক্ট লঞ্চ করেছে এর মধ্যে Galaxy Watch Active, Galaxy Fit আর Galaxy Buds আছে

আজকে স্যামসাং তাদের galaxy S10 সিরিজের সঙ্গে তাদের galaxy Watch, galaxy Actibe, Galaxy fit আর Galaxy Buds লঞ্চ করেছে। আর কোম্পানি গ্লোবালি লঞ্চ ইভেন্টে এই জিনিস গুলি দেখা গেছিল। তবে এবার সব galaxy watch active আর galaxy fit য়ের দামের বিষয়ে কিছু জানা যায়নি।

Galaxy Watch Active তাদের জন্য এসেছে যারা দৌড়ান আর ফিটনেস ফ্রিক করেন। এতে 1.1 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে আছে আর এর রেজিলিউশান 360×360। আর এই পয়াচে ট্রেডমার্ক বেজেল রিং দেওয়া হয়নি। আর এটি একটি সিম্পে আর সুন্দ্র ডিজাইনের সঙ্গে এসেছে আর এতে 50মিটার পর্যন্ত ওয়াটার প্রুফ করার জন্য এটি IP68 য়ের সার্টিফিকেশান পেয়েছে।

এই ঘড়িটি স্যামসাংয়ের Tizen OS য়ে চলে আর এটি এক্সিয়ন্স 9110 চিপসেট যুক্ত। আর এতে 768MB র‍্যাম আর 4GB স্টোরেজ আছে। আর এটি ব্লুটুথ 4.2 আর Wi-Fo সাপোর্ট করে আর এটি LT ভার্সানে আসেনি। galaxy watch Active ব্লাড প্রেশার মেজার করতে পারে আর এটি এর একটি অন্যতম বড় বৈশিষ্ট্য। আর ঘড়িটি সিলভার, ব্ল্যাক আর রোজ গোল্ড আর সি গ্রিন কালারে এসেছে।

Samsung Galaxy Fit

Samsung galaxy Fit একটি ফিটনেস ট্র্যাকার আর এটি সহজে আপনাদের ফিজিকাল অ্যাক্টিভিটি ট্র্যাক করতে পারে। আর ম্যানুয়ালি ট্র্যাকিং থেকে 90 টি আলাদা আলাদা অ্যাক্টিভিটি রেঞ্জ ট্র্যাক করতে পারে। Galaxy Fit অপ্টিকাল হার্ট রেট স্ক্যানার আর AMOLED ডিসপ্লে অফার করে। আর এই ফিটনেস ট্র্যাকারটি 5ATM ওয়াটার রেজিস্টেন্স ডিজাইন করা হয়েছে।

Samsung Galaxy Buds

স্যামসাং সম্প্রতি ওয়ারলেস ইয়ারবডস যুক্ত করেছে আর এদের galaxy buds বলা হচ্ছে। এটি ব্লুটুথ 5.0 সাপোর্ট করে। এতে বিক্সবির ইন বিল্ট সাপোর্ট আছে। আর মজার কথা এই যে এই ওয়ারলেস চার্জিং কেসের সঙ্গে এসেছে যা Qi চার্জিং মেটের মাধ্যমে চার্জ করা যায় আর গ্যালাক্সি S10 ফোন ওয়ারলেস চার্জ করা যায়। Galaxy Buds ব্ল্যাক আর হোয়াট কালারে কেনা যেতে পারে। আর এর দাম 9,999 টাকা।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo