লঞ্চ হল REALME SMART BAND এর বিষয়ে সব কিছু জানুন

লঞ্চ হল REALME SMART BAND এর বিষয়ে সব কিছু জানুন
HIGHLIGHTS

এর দাম 1,499 টাকা

এটি Realme.com থেকে কেনা যাবে

রিয়েলমি গতকাল ভারতে তাদের Realme 6 সিরিজের সঙ্গে স্মার্টব্যান্ডও লঞ্চ করেছে আর এটি গত কাল দুপুর 2 টো থেকে বিক্রি করা হচ্ছে। আর কোম্পানির স্মার্টফোন দুটি এখনও বিক্রি শুরু হয়নি। আপনারা রিয়েলমি ব্যান্ড শুধুমাত্র রিয়েলমিডট কম থেকে কিনতে পারবেন আর এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি অ্যামাজন আর অফলাইন থেকে কেনা যাবে। আর এই ডিভাইসের দাম মাত্র 1,499 টাকা।

Realme Band য়ে 2.4cm য়ের বড় কালার ডিসপ্লে আছে যা 65000 র বেশি কালার সাপোর্ট করে। আর এই ব্যান্ডটি 5টি স্টাইলিশ ডায়ালার ফেসের সঙ্গে অ্যাড করা হয়েছে।

আর এর সঙ্গে এই স্মার্টব্যান্ডে 9 স্টেপ মোড যুক্ত আর এতে যোগা, রানিং, ওয়াকিং, ফিটনেস, ক্রিকেট, হাইকিং, স্পিনিং, ক্লাইম্বিং আর বাইক আছে। আর এই ডিভাইসে রিয়েল টাইম হার্ট মনিটার, স্লিপ কোয়ালিটিও আছে।

আর আপনাদের এর সঙ্গে এও বলে রাখি যে এই ব্যান্ডে কোন সোশাল মিডিয়া অ্যাপের ইন্টিগ্রেশান আছে আর এর মধ্যে ফেসবুক, হোয়াটসঅ্যাপ আর টুইটার আছে আর এই ডিভাইসে স্মার্ট নোটিফিকেশান ফিচারও দেওয়া হয়েছে।

এই ব্যান্ডটি ইউনিক করার জন্য কোম্পানি এতে USB ডায়রেক্টার চার্জ সিস্টেম দিয়েছে আর এটি আপনারা আলদাআ চার্জার ক্যারী করা দরকার নেই। আর এই ডিভাইসটি ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্স বানানোর জন্য IP68 সার্টিফিকেশান দেবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo