Oneplus ভারতে প্রথমবার আনছে Nord Watch, Apple-Samsung এর সাথে হবে প্রতিযোগিতা

Oneplus ভারতে প্রথমবার আনছে Nord Watch, Apple-Samsung এর সাথে হবে প্রতিযোগিতা
HIGHLIGHTS

OnePlus Nord Watch সিরিজের প্রথম ঘড়ি শীঘ্রই লঞ্চ হতে চলেছে

সংস্থার তরফে এই কথা ঘোষণা করা হল আনুষ্ঠানিক ভাবে

জানা গিয়েছে এই ঘড়িটির দাম খুবই কম রাখা হবে ফলে সহজেই তা কেনা যাবে

OnePlus আনতে চলেছে তাদের Nord ব্র্যান্ডের নতুন Smartwatch। ভারতে শীঘ্রই এই ঘড়িটি লঞ্চ করা হবে বলে এই সংস্থার তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়েছে। কিন্তু কবে লঞ্চ হবে এই ঘড়ি সেই বিষয়ে এখন কিছু জানানো হয়নি সংস্থার তরফে। কিন্তু অনুমান করা হচ্ছে আগামী কয়েক সপ্তাহের মধ্যেই এই ঘড়িটি লঞ্চ করা হবে।

যতদূর জানা গিয়েছে এই ঘড়িতে থাকবে একটি চৌকো ডায়াল। সঙ্গে তিনটি রঙে এই ঘড়ির স্ট্র্যাপ উপলব্ধ হবে বলেও জানা গিয়েছে, এই তিনটি রঙ হল কালো, সাদা এবং সোনালী। এর আগে জানা গিয়েছিল এই ঘড়িটির যে ইন্টারনাল টেস্ট হয়েছিল সেটা এই দেশেই করা হয়েছে। 

এই ঘড়িতে কী কী ফিচার থাকবে?

জানা গিয়েছে এই ঘড়িতে থাকতে চলেছে SPO2 মনিটর। OnePlus ব্যান্ডে যে প্রসেসর ছিল মনে মরা হচ্ছে এই ঘড়িতে সেই একই প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়া এই ঘড়িতে রয়েছে একাধিক জরুরি ফিচার যেমন, হার্ট রেট মনিটর, স্লিপ ট্র্যাকিং, ওয়ার্কআউট ট্র্যাকিং, ডেইলি অ্যাকটিভিটি ট্র্যাকার, ইত্যাদি। কানেকটিভিটির জন্য এই ফোনে থাকবে ব্লুটুথ 5.2।

OnePlus Nord Watch সিরিজের এই স্মার্টওয়াচের সঙ্গে একটি হেলথ অ্যাপ লঞ্চ করতে পারে এই সংস্থা। এমনটাই শোনা যাচ্ছে কানাঘুষোয়, এই অ্যাপের নাম OnePlus N Health। যেহেতু এই ঘড়িটি নর্ড সেগমেন্টে আনা হচ্ছে সেহেতু মনে করা হচ্ছে এই ঘড়ির দাম 5 থেকে 8 হাজার টাকার মধ্যেই হবে। OnePlus 10T ফোনের সঙ্গেই নাকি এই Nord বিভাগের ঘড়িটি লঞ্চ করবে, এমনটাই একাধিক রিপোর্ট বলা হয়েছিল। এখনও অবধি এই ফোনটিও লঞ্চ হয়নি। কিন্তু মনে করা হচ্ছে সেই ফোনের আগেই এই ঘড়িটি বাজারে চলে আসবে।

oneplus nord watch series

বর্তমানে OnePlus কোম্পানির একটি স্মার্টওয়াচ আছে বাজারে, সেই ঘড়িটির দাম হল 16,999 টাকা। এবং সেই ঘড়ির ব্যান্ডের দাম হল 2,799 টাকা। এই ঘড়ি লঞ্চ হওয়ার পর সেটা এই কোম্পানির দ্বিতীয় ঘড়ি হবে। OnePlus কোম্পানির এই Nord সিরিজে রয়েছে Nord Buds, Nord Buds CE এবং Nord Ward Earphone।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo