OnePlus Nord Watch: এই ফিচারের সাথে লঞ্চ হবে ওয়ানপ্লাস এর কম দামি স্মার্টওয়াচ, জানুন কী থাকবে বিশেষ এবং দাম

OnePlus Nord Watch: এই ফিচারের সাথে লঞ্চ হবে ওয়ানপ্লাস এর কম দামি স্মার্টওয়াচ, জানুন কী থাকবে বিশেষ এবং দাম
HIGHLIGHTS

OnePlus Nord Watch এর লঞ্চের আগেই এর ফিচারের তথ্য ফাঁস হয়ে গিয়েছে

বাজারে বাজেট প্রাইসে আসতে পারে OnePlus Nord Watch

ওয়াচে রানিং, ওয়াকিং এবং সাইকিলিং মতো 105 ফিটনেস মোড এবং মাল্টিপল ওয়াচ ফেসের সাপোর্ট পাওয়া যাবে

স্মার্টফোন ব্র্যান্ড OnePlus সম্প্রতি Nord সিরিজের আওতায় নতুন স্মার্টওয়াচ OnePlus Nord Watch লঞ্চ করার ঘোষণা করেছে। কোম্পানির তরফে একটি টিজারও প্রকাশ করে ছিল, তবে কোম্পানি তার ওয়াচের ফিচার সম্পর্কে জানায়নি। তবে এখন OnePlus Nord Watch এর লঞ্চের আগেই এর ফিচারের তথ্য ফাঁস হয়ে গিয়েছে। লিক অনুযায়ী ওয়াচে AMOLED ডিসপ্লের সাথে 60Hz রিফ্রেশ রেট পাওয়া যাবে। সাথে স্মার্টওয়াচে থাকবে মাল্টিপাল ওয়াচ ফেস।

OnePlus Nord Watch এর অনুমানিত দাম

OnePlus নর্ড ওয়াচের আগে কোম্পানি ভারতে OnePlus Watch নিয়ে হাজির হয়েছিল। এই ওয়াচের দাম 16,999 টাকা। অনুমান করা হচ্ছে যে, OnePlus Nord Watch বাজারে বাজেট প্রাইসে আসতে পারে। এই ওয়াচের দাম 5 হাজারের কাছাকাছি হতে পারে।

OnePlus Nord Watch এর অনুমানিত ফিচার

লিকস অনুযায়ী, OnePlus Nord Watch দুটি কালার ডিপ ব্লু এবং মিডনাইট ব্ল্যাক অপশনে দেওয়া হবে। এটি একটি 1.78-ইঞ্চি AMOLED ডিসপ্লে পাবে, যা 60Hz রিফ্রেশ রেট সহ আসবে। ডিসপ্লের সাথে অলওয়েজ অন ডিসপ্লের সাপোর্ট থাকতে পারে। ওয়াচে রানিং, ওয়াকিং এবং সাইকিলিং মতো 105 ফিটনেস মোড এবং মাল্টিপল ওয়াচ ফেসের সাপোর্ট পাওয়া যাবে।

OnePlus Nord Watch-এ 24-ঘন্টা হার্ট রেট মনিটর ছাড়াও, SpO2 সেন্সর, স্ট্রেস মনিটর, ঘুম পর্যবেক্ষণ এবং অ্যাক্সিলোমিটার সেন্সর সাপোর্ট হবে। এছাড়া, মহিলাদের স্বাস্থ্যের জন্য বিশেষ ফিচারও OnePlus Nord Watch-এ পাওয়া যাবে। লিকস অনুসারে, ওয়াচে 10 ​​দিনের ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo