নতুন আর ইউনিক ডিজাইনের সঙ্গে লঞ্চ হল ONEPLUS BULEETS WIRLESS2

নতুন আর ইউনিক ডিজাইনের সঙ্গে লঞ্চ হল ONEPLUS BULEETS WIRLESS2
HIGHLIGHTS

OnePlus Bullets Wireless 2 Moving coil য়ের সঙ্গে এল

এই ইয়ারফোনটি ব্লুটুথ 5.0 স্ট্যান্ডার্ড সাপোর্ট করে

OnePlus Bullets Wireless 2 কোম্পানির সেকেন্ড জেনারেশানের ইয়ারফোন

মঙ্গলবার স্মার্টফোন কোম্পানি OnePlus তাদের OnePlus 7 সিরিজ লঞ্চ করার সময়ে সেই একই ইভেন্টে Bullets Wireless 2 লঞ্চ করেছে। আর এই Bullets Wireless 2  কোম্পানির সেকেন্ড জেনারেশানের ইয়ারফোন। কোম্পানি অনুসারে এই ইয়ারফোনটির নতুন ডিজাইনের সঙ্গে ফোনটি এর আগের ইয়ারফোন এর আগের জেনারেশানের ইয়ারফোনের তুলনায় বেশি শক্তিশালী আর বেশি সাউন্ড কোয়ালিটি দেয়।

OnePlus য়ের এই Bullets Wireless 2 ইন্তারনাল হার্ডওয়্যারে কাজ করে যা বেস আউটপুট আর সাউন্ড কোয়ালিটি উন্নত করতে পারে। আর এই ডিভাইসটি একটি স্পেশাল বিষয় এই যে এতে স্পেশাল চার্জিং মেকানিজাম দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটি Warp Charge technology সাপোর্ট করে যা OnePlus Bullets wireless earphones  য়ের তুলনায় 100% বেশি চার্জিং স্পিড দেয়।

ONEPLUS BULLETS WIRLESS 2 য়ের ভারতে দাম ও অন্যান ডিটেল

OnePlus Bullets Wirless 2 র দাম 5,990 টাকা। আর এই ডিভাইসটি এখন “comig soon’ মানে এটি এখনই কেনা যাবে না আর এটি কবে কেনা যাবে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

ONEPLUS BULLETS WIRLESS 2 য়ের স্পেসালিটি

Bullets Wireless series wingtips and a smoother একটি নতুন ডিজাইনের সঙ্গে এসেছে আর এর স্পেশালিটি এর wingtips দেওয়া হয়নি আর কোন ক্ররড এজ স্মুথ প্রোফাইল দেওয়া হয়েছে যা ইউজাররা সহযে ব্যাবহার করতে পারবেন। OnePlus Bullets Wireless 2 ম্যাগ্নেটিক বিল্ডের সবনে ম্যাজিক সুইচ দেওয়া হয়েছে আর এটি পস আর প্লেব্যাক কন্ট্রোল করা যাবে। আর সেখানে কোম্পানি দাবি করেছে যে OnePlus Bullets Wireless 2 আপগ্রেটেড ট্রিপেল ইউনিট স্ট্রাইকার যুক্ত আর এটি একটি ভাল সোনিক আউটপুট আর দারুন বাস যুক্ত।

OnePlus য়ের এই নতুন ইয়ার ফোনে আপনারা একটি সিঙ্গেল ক্লিকের মাধ্যমে পেয়ার্ড করতে পারবেন আর এর মধ্যে সহজেই সুইচ করা যাবে। আর এই ডিভাইসটি সিঙ্গেল ট্রান্সমিশানের জন্য luetooth 5.0 সাপোর্ট করে। আর এর সঙ্গে aptX HD codec সাপোর্ট করে যা ইউজাররা  hi-res audio files স্ট্রিম করতে পারবেন। আর এটি OnePlus Bullets Wireless 2, Warp Charge ও সাপোর্ট করে। আর কোম্পানি বলেছে যে এটি 10 মিনিটের চার্জে 10 ঘন্টার প্লেব্যাক দিতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo