Mi Band এর প্রতিযোগিতায় কম দামে হাজির OnePlus Band, থাকছে হার্ট রেট মনিটর এবং লম্বা ব্যাটারি লাইফ

Mi Band এর প্রতিযোগিতায় কম দামে হাজির OnePlus Band, থাকছে হার্ট রেট মনিটর এবং লম্বা ব্যাটারি লাইফ
HIGHLIGHTS

OnePlus Band 13 জানুয়ারি থেকে Amazon, Flipkart এবং Oneplus স্টোরে কেনার জন্য উপলব্ধ থাকবে

OnePlus Band ভারতে লঞ্চ হয়েছে 2,499 টাকায়

ওয়ানপ্লাস ব্যান্ডে ধুল, জল এবং ঘাম থেকে খারাপ হবে না কারণ এটি 5ATM এবং IP68 রেটিংয়ের সাথে আসে

OnePlus Band অবশেষে ভারতে লঞ্চ করা হয়েছে। সংস্থার প্রথম স্মার্ট ব্যান্ড এর স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কিত তথ্য আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেছে। ওয়ানপ্লাস এর এই ফিটনেস ট্র্যাকারটি একটি আয়তক্ষেত্রাকার ডিসপ্লে, মাল্টিপল স্ট্র্যাপ কালার এবং ওয়াচ ফেস সপোর্ট এর সাথে আসে। Oneplus Band-এ 13 এক্সারসাইজ মোড এবং রিয়েল-টাইম হার্ট রেট মনিটরিংয়ের মতো ফিচার অফার করে।

OnePlus Band: ভারতে দাম এবং বিক্রির তারিখ

OnePlus Band ভারতে লঞ্চ হয়েছে 2,499 টাকায়। এই ব্যান্ড 13 জানুয়ারি থেকে Amazon, Flipkart এবং Oneplus স্টোরে কেনার জন্য উপলব্ধ থাকবে। ওয়ানপ্লাস ব্যান্ড, ব্ল্যাক কালার স্ট্র্যাপ,ওয়্যার্ড চার্জিং ডংগল, ইউজার গাইড, রেড ক্যাবল ক্লাব ওয়েলকাম কার্ড এবং সেফটি এবং ওয়ারেন্টি কার্ড বক্সে দেওয়া হবে। এছাড়া ইউজাররা 399 টাকার দামে আলাদা করে কমলা এবং নীল রঙের ব্যান্ডও নিতে পারবেন।

Oneplus-band-colors

OnePlus Band: স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ব্যান্ডে 1.1 ইঞ্চি টাচ অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যার রেজোলিউশন 126X294 পিক্সেল। এর ব্রাইটনেস ম্যানুয়ালি এডজাস্ট করা যেতে পারে। এই ফিটনেস ট্র্যাকারে একটি ব্লাড অক্সিজেন সেন্সর (অপটিক্যাল), 3- এক্সিস অ্যাক্সিলোমিটার এবং জাইরোস্কোপ, অপটিক্যাল হার্ট রেট সেন্সর মতো ফিচার দেওয়া হয়েছে। এই ব্যান্ড রনিং, ইনডোর রানিং, ফ্যাট বার্ন রানিং, আউটডোর ওয়াক, আউটডোর সাইকেলিং, ইনডোর সাইকেলিং, রোইং মেশিন, ক্রিকেট, ব্যাডমিন্টন, পুল সাঁতার, যোগ এবং ফ্রি ট্রেনিং মতো এক্সারসাইজ মোড সপোর্ট করে। এটা ধুল, জল এবং ঘাম থেকে খারাপ হবে না কারণ এটি 5ATM এবং IP68 রেটিংয়ের সাথে আসে। বিশেষ বিষয়টি হল ওয়ানপ্লাসের এই ব্যান্ডটি হিন্দি ভাষাও সপোর্ট করে।

OnePlus-Band

ওয়ানপ্লাস ব্যান্ডটি OnePlus Health Companion অ্যাপের সাথে কনেক্ট করা যেতে পারে। এই অ্যাপ অ্যান্ড্রয়েড 6.0 এবং তার উপরের ওএস ফোনে ব্যবহার করা যাবে। তবে শীঘ্রই এই অ্যাপ iOS ডিভাইসের জন্যও উপলব্ধ করানো হবে। OnePlus Band-এ দেওয়া 100mAh ব্যাটারি, যা নিয়ে দাবি করা হয়েছে যে এটি একবারের চার্জে 14 দিন পর্যন্ত চলবে। এটি ওয়ার্ড ওয়ানপ্লাস ব্যান্ড চার্জিং ডংল এবং USB টাইপ-এ পোর্ট এর মাধ্যমে কানেক্ট করা যেতে পারে।

এটিতে ফিটনেস বেড মেসেজ নোটিফিকেশন, ইনকমিং কল নোটিফিকেশন (কল রিজেকশন), মিউজিক প্লেব্যাক কন্ট্রোল, স্টপওয়াচ, টাইমার, অ্যালার্ম, ক্যামেরা-শাটার কন্ট্রোল, ফাইন্ড মায় ফোন, জেন মোড সিঙ্ক্রোনাইজেশন (ওয়ানপ্লাস ফোন মডেল সহ), আবহাওয়ার পূর্বাভাস, ওটিএ আপগ্রেড এবং চার্জ প্রোগ্রেস ডিসপ্লে করে। ওয়ানপ্লাস বেলথ অনেক ব্যান্ড ফেস সপোর্ট করে। কানেক্টিভিটির জন্য এটিতে ব্লুটুথ 5.0 / ব্লুটুথ LE রয়েছে। ফিটনেস ব্যান্ডের ডাইমেনশন 40.4 x 17.6 x 11.95 মিলিমিটার।

 

আমাদের নতুন ইনস্টাগ্রাম পেজ সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

Digit.in
Logo
Digit.in
Logo