Noise X-Fit 2: ভারতে লঞ্চ হল নয়েজের নতুন Smartwatch, একবার চার্জ দিলে চলবে 7 দিন!

Noise X-Fit 2: ভারতে লঞ্চ হল নয়েজের নতুন Smartwatch, একবার চার্জ দিলে চলবে 7 দিন!
HIGHLIGHTS

ভারতে এল নয়েজ কোম্পানির নতুন স্মার্টওয়াচ, নাম Noise X-Fit 2

এই স্মার্টওয়াচে থাকছে একটি 1.69 ইঞ্চির TFT LCD ডিসপ্লে সহ একাধিক দারুন ফিচার

ঘড়িটিকে একবার চার্জ দিলে চলবে 7দিন!

ভারতের স্মার্টওয়াচের বাজারে এল নতুন স্মার্টওয়াচ। Noise কোম্পানির তরফে লঞ্চ করা হয়েছে তাদের নতুন স্মার্টওয়াচ, নাম Noise X-Fit 2। এই সংস্থা দাবি করেছে একবার চার্জ দিলে নাকি 7 দিন পর্যন্ত চলবে ঘড়িটি। হ্যাঁ এত লম্বা এবং ভাল ব্যাটারি লাইফ রয়েছে ঘড়িটির। অন্যদিকে স্ট্যান্ডবাই টাইম হিসেবে 30 দিন সময় পাওয়া যাবে। Noise X-Fit 2 তে রয়েছে একটি 260mAh এর ব্যাটারি। এই ঘড়িটি সম্পূর্ণ চার্জ হতে 2.5 ঘণ্টা সময় লাগবে। এছাড়া এতে রয়েছে IP68 রেটিংয়ের জল এবং ধুলো রেসিস্ট করার সুবিধা।

কত দাম Noise X-Fit 2 এর?

ভারতে সদ্য লঞ্চ হওয়া Noise X-Fit 2 ঘড়িটির দাম হচ্ছে 3,999 টাকা। আপাতত তিনটি রঙে এই ঘড়িটি পাওয়া যাবে। এই তিনটি রং হল জেট ব্ল্যাক, সিলভার গ্রে এবং স্পেস ব্লু।

কী কী ফিচার এবং স্পেসিফিকেশন থাকবে এই ঘড়িতে?

Noise X-Fit 2 স্মার্টওয়াচে রয়েছে একটি 1.69 ইঞ্চির TFT LCD ডিসপ্লে। এতে 60টা স্পোর্টস মোড রয়েছে সঙ্গে রয়েছে একাধিক স্বাস্থ্য সম্পর্কিত এবং ফিটনেস ট্র্যাকিং ফিচার। Noise health suite এ পাওয়া যাবে এই ফিচারগুলো। এছাড়া রয়েছে দারুন সব জরুরি সেন্সর। এর মধ্যে উল্লেখযোগ্য হল অপটিক্যাল হার্ট রেট সেন্সর, SpO2 মাপার সেন্সর, অ্যাক্সিলেরোমিটার, ইত্যাদি।

noise xfit 2

এই ঘড়িটি খুব সহজেই IOS 10 এবং তার উন্নত ভার্সনের সঙ্গে লিংক করা যাবে। একই সঙ্গে অ্যান্ড্রয়েড 4.4 বা তার থেকে উন্নতমানের ভার্সনের সঙ্গেও লিংক করা যাবে সহজেই। এছাড়া একাধিক স্মার্ট ফিচার রয়েছে এই ঘড়িটিতে, এর মধ্যে রয়েছে অ্যালার্ম, ক্যালেন্ডার রিমাইন্ডার, কল এবং মেসেজ রিপ্লাই, ফাইন্ড মাই ফোন, রিমোট মিউজিক কন্ট্রোল, ইত্যাদি। তবে কল এবং মেসেজ রিপ্লাই ফিচারটি শুধুমাত্র অ্যান্ড্রয়েড ফোনের জন্য উপলব্ধ। এছাড়া ফিটনেস ট্র্যাকারের মধ্যে রয়েছে ক্যালোরি বার্ন, স্লিপ মনিটর, স্টেপ ট্র্যাকার, ইত্যাদি। ব্লুটুথ V5 সাপোর্ট রয়েছে এই স্মার্টওয়াচে। সঙ্গে আছে 150 টিরও বেশি সংখ্যক ওয়াচ ফেসের সুবিধা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo