ভারতে খুব তাড়াতাড়ি MI BAND 4 লঞ্চ হবে কেনা যাবে অ্যামাজন থেকে

ভারতে খুব তাড়াতাড়ি MI BAND 4 লঞ্চ হবে কেনা যাবে অ্যামাজন থেকে
HIGHLIGHTS

এটি AMOLED টাচস্ক্রিন ডিসপ্লের সঙ্গে আসবে

5ATM ওয়াটার রেজিস্টেন্স ব্যান্ড যুক্ত

শাওমি সম্প্রতি সোশাল মিডিয়াতে তাদের Mi Band 4 য়ের পরবর্তী লঞ্চ টিজার এসেছে আর এবার অ্যামাজন ইন্ডিয়া জানিয়েছে যে 17 সেপ্টেম্বর শাওমি স্মার্ট লিভিং ইভেন্টে Mi Band 4 লঞ্চ করবে। আর এছাড়া অ্যামাজনে এই ফিটনেস ব্যান্ড মাইক্রো সাইট করা হয়েছে, আর এর থেকে জানা গেছে যে শাওমি এই ফিটনেস ট্র্যাকার শাওমির অফিসিয়াল চ্যানেল যেমন Mi.com আর Mi Home stores ছাড়া অ্যামাজনে বিক্রি করা হবে।

Mi Band 4 য়ে আপনারা 0.95 ইঞ্চির AMOLED কালার ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর রেজিলিউশান 120x240p  আর এটি 2.5D স্ক্র্যাচ রেজিস্টেন্স গ্লাসের সঙ্গে আসবে। আর নতুন ডিসপ্লেতে আপনারা 77টি কালারফুল ডায়ালার থিম পাবেন আর এটি নতুন টাচ সাপোর্ট, নতুন ওয়ারেবেল ভয়েস কমান্ড সাপোর্ট করে। আর এর মধ্যে আপনারা ডিভাইসে সিক্স অ্যাক্সেস এক্সেলোমিটয়ার সেন্সার পাবেন আর যা রানিং, সাইকেলিং, এক্সারসাইজ, সাঁতার আর হাঁটার মতন অ্যাক্টিভিটি মনিটার করে।  5ATMয়ের ওয়াটার রেজিস্টেন্স ক্যাপেবেলিটির মাধ্যমে গ্রাহকরা 50 মিয়ার গভীরে সাঁতার কাটা যায়।

MI Band 4 য়ের মতন সাঁতার স্ট্র্যাকচার দেওয়া হতে পারে আর এতে বায়োমেট্রিক, ফ্রিস্টারল, ব্রেস্ট্রোক আর মিক্সড স্টাইল আছে। আর এর সঙ্গে আপনারা এই ব্যান্ডের মাধ্যমে ভয়েস কমান্ড গ্রাহকদের ক্মপ্যাটেবেল কানেক্টেড ডিভাইস কন্ট্রোল আছে। আর ইনকামিং কল আর টেক্সট মেসেজ ছাড়া ডিভাইসে প্লে হওয়া মিউজিক দেখানো হয়েছে। আর গ্রাহকরা লাইভ ওয়েদার আর স্টক আপডেট দেখা যাবে। শাওমি দাবি করেছে যে Mi Band 4 20 দিনের মধ্যে ব্যাটারি লাইফ অফার করে আর NFC ভার্সান 15 দিনের ব্যাটারি লাইফ অফার করে।

চিনে মি ব্যান্ড 4 স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টের দাম  CNY 169 (Rs 1,697আনুমানিক) রাখা হয়েছে, আর সেখানে NFC এনেবেল ভার্সানের দাম CNY 229 (Rs 2,300প্রায়) রাখা হয়েছে। আর এর সঙ্গে Mi Band 4 অ্যাভেঞ্জার্স সিরিজ লিমিটেড এডিশান  লঞ্চ করা হয়েছে যা CNY 349 (Rs 3,500) প্রায় রাখা হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo