মাত্র 1,499 টাকায় ভারতে এল লেনোভোর নতুন স্মার্টব্যান্ড

মাত্র 1,499 টাকায় ভারতে এল লেনোভোর নতুন স্মার্টব্যান্ড
HIGHLIGHTS

এটি অ্যামাজন থেকে কেনা যাবে

এর দাম 1,499 টাকা

এই লেনোভোব্যান্ডটি 5ATM ওয়াটার প্রুফ যুক্ত

ভারতে লেনোভো তাদের নতুন ফিটনেস ওয়ারেবেল নিয়ে এসেছে এর নাম স্মার্ট কার্ডিও 2 HX)6H আর সদ্য আসা এই ব্যান্ডটির দাম 1,499 টাকা রাখা হয়েছে। কোম্পানি এটি কম দামের ব্যান্ড হিসাবে ভারতে এনেছে। আর মনে হচ্ছে যে এটি ভারতে সবে লঞ্চ হওয়া স্যামসাং বা জনপ্রিয় মি ব্যান্ডের সঙ্গে প্রতিযোগিতা করবে।

এই লেনোভোর স্মার্টব্যান্ডটি 24 ঘন্টার ডায়নামিক হার্ট রেট মনিটার যুক্ত আর এর সঙ্গে এতে একটি লিথিয়াম পলিমার 100 mAh য়ের ব্যাটারি আছে আর কোম্পানি অনুসারে যা 20 দিন পর্যন্ত চার্জ থাকতে পারে। আর এর সঙ্গে এটি 5ATM ওয়াটারপ্রুফ লেভেল সাপোর্ট করে এর মানে এই যে এটি আপনারা 50 মিটার পর্যন্ত জলে সাঁতার কাটলে এটি নিয়ে সাঁতার কাটতে পারবেন।

এই কার্ডিও 2 স্মার্টব্যান্ডটি বেজেল লেস, আর এটি 0.87 ইঞ্চির OLED ডিসপ্লে যুক্ত আর এর সঙ্গে এটি রানিং, ওয়াকিং, সাইকেলিং য়ের মতন ফিজিকাল অ্যাক্টিভিটি সাপোর্ট করে। আর আর ইউজাররা এর মাধ্যমে টেক্সট মেসেজ বা ভয়েস কলের রিপ্লাই দিতে পারেন। আর এই স্মার্ট ব্যান্ডটি এর সঙ্গে সেন্ডাটারি রিমাউন্ড মোডের আর এটি আপনাদের হাটার বা অন্য কোন কাজের রিমাইন্ড ক্রায়।

এই ফিটনেস ডিভাইসটি রিমুভেবেল স্ট্র্যাপ ডিজাইন যুক্ত আর এটি USB চার্জিং পোর্ট যুক্ত যা কম্পিউটারের সঙ্গে USB পোর্টের মাধ্যমে কানেক্ট করা যায়। আর এটি স্মুথ আর সফট স্ট্র্যাপ যুক্ত।

এই ব্যান্ডটি iOS 8.0 আর অ্যান্ড্রয়েড 5.0 র বেশি যে কোন অ্যান্ড্রয়েড ডিভাইসের সঙ্গে কানেক্ট করা যায়। এই লেনোভো স্মার্টব্যান্ড HX06H 4 জুলাই থেকে অ্যামাজন থেকে কেনা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo