ভারতে এবার এল INFINIX BAND 5

ভারতে এবার এল INFINIX BAND 5
HIGHLIGHTS

এর দাম 1,799 টাকা

3 ডিসেম্বর থেকে বিক্রি করা হবে

নতুন স্ট্যান্ডার্ড রিমাইন্ডারও দেওয়া হয়েছে

ওয়্যারেবেলের বাজারে এবার একটি নতুন কোম্পানি এসেছে। এর মধ্যে এই ক্যাটাগরিতে  Xiaomi, Apple, Samsung আর FitBit  য়ের মতন নাম ছিল আর এবার এই তালিকায় যুক্ত হল  Infinix য়ের নাম।

ভারতে এই কোম্পানিটি  Infinix band 5  লঞ্চ ক্রফেছে আর যা শাওমির Mi Band 3i র সঙ্গে প্রতিযোগিতা করবে, এই নতুন ব্যান্ডের দাম ইনফিনিক্স 1,799 টাকা রেখেছে। আর এই Infinix Band 5য়ে আছে IPS ডিসপ্লে যা 27×7 হার্ট রেট সেন্সার যুক্ত। Infinix Band 5 টি আপনারা ফ্লিপকার্টে 3 ডিসেম্বর কিনতে পারবেন। আর এই ফিটনেস ট্র্যাকারটি ব্ল্যাক,ব্লু আর রেড কালারে লঞ্চ করা হয়েছে।

Infinix Band 5 য়ে আছে 0.96 ইঞ্চির IPS ডিসপ্লে যা 5-7 দিনের ব্যাটারি লাইফ অফার করে বলে দাবি করা হয়েছে। আর এই ডিভাইসে স্ট্যান্ডেটারি রিমাইন্ডার ফিচার দেওয়া হয়েছে আর এটি আপনাদের দীর্ঘ সময়ের মুভ হলে অ্যালার্ট দেবে। আর এর মানে এই যে আপনার ট্র্যাকার আপনাকে জানাবে যে আপনারা এক্সারসাইজ করা দরকার। আর এই ডিভাইসে আছ IP67 রেটিং। আর ডিভাইসটি অ্যান্ড্রয়েড 4.4 বা তার বেশি আর iOS 8.0 বা তার বেশি ডিভাইসে সাপোর্ট করবে।

এই ব্যান্ডে নোটিফিকেহশান অ্যালার্ট, হার্ট রেট মনিটারিং, স্লিপ মনিটারিং, স্পোর্ট মোড, ওয়ান টাচ রিজেক্ট কল, স্টেপ কাউন্ট, ক্যালোরি কাউন্ট, ডিস্টেন্স,অ্যালার্ম রিমাইন্ডার, সেকেন্ডারি রিমাইন্ডার, শেক টু টেক পিকচার, ইত্যাদি ফিচার আছে। আর এই ডিভাইসের ব্যাটারি ক্যাপাসেটি 90mAh য়ের। আর এটি ব্লুটুথ 4.0 সাপোর্ট করে। আর এই ডিভাইসটির জন্য USB চার্জ সাপোর্ট দেওয়া হয়েছে। আর এটি ভারতে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo