স্মার্টলাইফ ওয়াচ লঞ্চ করল GIONEE,স্টেনলেস স্টিল ডায়ালার দারুন ডিজাইন দিয়েছে

স্মার্টলাইফ ওয়াচ লঞ্চ করল GIONEE,স্টেনলেস স্টিল ডায়ালার দারুন ডিজাইন দিয়েছে
HIGHLIGHTS

জিওনি স্মার্ট লাইফ ওয়াচের দাম 2,999 টাকা

14 সেপ্টেম্বর থেকে এটি ফ্লিপকার্টে কেনা যাবে

জিওনি 12 সেপ্টেম্বর নতুন ওয়ারেবেল Smart Life Watch লঞ্চ করেছে  আর এটি 14 সেপ্টেম্বর ফ্লিপকার্টে কেবা যাবে। আর এর দাম 2,999 টাকা। আর কোম্পানি দাবি করেছে যে এটি এই সেগমেন্টের প্রথম ডিভাইস যা স্টেনলেস স্টীল ডায়ালারের সঙ্গে এসেছে আর এটি ট্রেন্ডী আর স্টাইলিশ ডিজাইনের সঙ্গে এসেছে। এই ঘড়িতে 3.3 সেন্টিমিটারের IPS ফুল টাচ প্রোটেকশান আছে আর এই ঘড়িতে 5 ATM ওয়াটার প্রুফ এর মানে এটি 50 মিটার পর্যন্ত জলে থাকতে পারে।

স্মার্টওয়াচের ফিচার

স্মার্ট লাইফ ওয়াচ বেশ কিছু অ্যাক্টিভিটি বেসড ফিচারের সঙ্গে এসেছে এর মধ্যে 24 ঘন্টার রিয়াল টাইম হার্ট মনিটার, ক্যালোরিউ মিটার, ফিটনেস, হেলথ আর মাল্টি স্পোর্ট অ্যাক্টিভিটি ট্র্যাকিং আছে। আর এই ঘড়িতে ফিটনেস আর ওয়ার্ক আউটের সময়ে ওয়াকিং, রানিং, সাইকেলিং, ট্র্যাকিং, ইনডোর আর আউটডোর স্পোর্টস দেখা যাবে।

গ্রাহকরা G Buddyu অ্যাপ্লিকেশান ব্যাবহার করে এই ওয়াচ তাদের প্রতিদিনের ফিটনেস অ্যাক্টিভেট শিডিউল করতে পারবেনব। G Buddy App গ্রাহকদের অন্য অ্যাপ যেমন Googl ফিট আর Strave ইত্যাদির সঙ্গে সিঙ্ক করার অনুমতি দেয়। আর ঘড়িতে অন্য ফিচার্স যেমন মেমারি ফুল অ্যালার্ট, অ্যালারম ক্লক। গোল কম্পালশান অ্যালার্ট, লো ব্যাটারি অ্যালার্ট, ইত্যাদি ফিচার্স আছে।

G Buddy অ্যাপ্লিকেশান  iOS 8.0 আর তার বেশি অ্যান্ড্রয়েড 4.4 আর এর বেশি অপারেটিং সিস্টেমে কাজ করে। আর ডিভাইসে আছে 2100mAh য়ের ব্যাটারি যা 15 দিনের ব্যাটারি লাইফ অফার করে আর এর স্ট্যান্ড বাই টাইম 30 দিনের।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo