1.91 ইঞ্চির ডিসপ্লে নিয়ে হাজির Fire Boltt Ring Plus, জানুন দাম এবং কী ফিচার মিলবে?

1.91 ইঞ্চির ডিসপ্লে নিয়ে হাজির Fire Boltt Ring Plus, জানুন দাম এবং কী ফিচার মিলবে?
HIGHLIGHTS

Amazon এবং Fire Boltt এর ওয়েবসাইট থেকে কেনা যাবে Fire Boltt Ring Plus স্মার্টওয়াচ

এই ঘড়ির দাম রাখা হয়েছে 2,499 টাকা

সাদা, লাল, নেভি ব্লু, গোলাপী সহ মোট পাঁচটি রঙে উপলব্ধ আছে এই ঘড়ি

Fire Boltt কোম্পানি তাদের নতুন স্মার্ট ওয়াচ নিয়ে। এই স্মার্ট ওয়াচটির নাম Fire Boltt Ring Plus। এই ঘড়ির মূল আকর্ষণ হচ্ছে এর দুর্দান্ত এবং বিশালাকার একটি ডিসপ্লে। 1.91 ইঞ্চির একটি ডিসপ্লে রয়েছে এই ঘড়িতে। 100 এর বেশি স্পোর্টস মোড মিলবে এই ঘড়িতে, এছাড়া আর কি আছে জানেন? স্পিকার এবং মাইক্রোফোন! হ্যাঁ, ঠিক পড়লেন। সদ্য লঞ্চ হওয়া Fire Boltt ঘড়িটির দাম বা ফিচার সম্পর্কে এক ঝলক দেখে নিন এই প্রতিবেদন থেকে।

Fire Boltt Ring Plus এর দাম কত? 

2,499 টাকায় পাওয়া যাবে Fire Boltt কোম্পানির নতুন ঘড়ি Fire Boltt Ring Plus স্মার্টওয়াচ। যাঁরা এই ঘড়ি কিনতে চান তাঁরা এই ঘড়ি Amazon এবং অবশ্যই Fire Boltt এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন। বাজারে এই ঘড়িটি মোট পাঁচটি রঙে উপলব্ধ রয়েছে। এই পাঁচটি রঙ হল সাদা, নেভি ব্লু, গোলাপী, লাল এবং কালো।

Fire Boltt Ring Plus ঘড়িতে কী কী ফিচার মিলবে? 

এই ঘড়িতে থাকবে একটি স্কোয়ার ডায়াল যার উপরের ডানদিকে রয়েছে একটি ক্লাসিক ক্রাউন বাটন। এই স্মার্ট ওয়াচটিকে অনেকটাই অ্যাপেলের স্মার্ট ওয়াচের মতো দেখতে। 240X280 পিক্সেল রেজোলিউশন রয়েছে এই ঘড়িতে, সঙ্গে 1.91 ইঞ্চির একটি বড় স্ক্রিন। সঙ্গে গ্রাহকরা এই ঘড়িতে একটি textured স্ট্র্যাপ পেয়ে যাবেন। এছাড়া অন্যান্য ফিচারের মধ্যে এই ঘড়িতে রয়েছে SPO2 সেন্সর সহ হার্ট রেট মনিটর, স্লিপ ট্র্যাকার। অন্যদিকে মহিলাদের পিরিয়ডের সময়ও ট্র্যাক রাখতে সাহায্য করবে এই ঘড়ি।

Fire boltt ring plus

5 মিটার পর্যন্ত জল প্রতিরোধ করার ক্ষমতা রয়েছে Fire Boltt Ring Plus স্মার্ট ওয়াচের। হাইড্রেশন অ্যালার্ট মিলবে এই ঘড়িতে, সঙ্গে সেডেন্টারি অ্যালার্ট রয়েছে। পাশাপাশি এই ঘড়িতে পাবেন একাধিক স্পোর্টস মোড, যেমন, বাস্কেটবল, ফুটবল, ক্লাইম্বিং, টেনিস, ইত্যাদি। 100টির বেশি স্পোর্টস মোড মিলবে এই ঘড়িতে।

Fire Boltt Ring Plus এ রয়েছে একটি ইন বিল্ট স্পিকার এবং মাইক্রোফোন। এই ঘড়িতে ব্লুটুথ কলিং ফিচার আছে। স্মার্ট ওয়াচের সাহায্যে আপনি সহজেই কল হিস্ট্রি, কনট্যাক্ট, ডায়াল প্যাড, ইত্যাদির মতো একাধিক কাজ করতে পারবেন। এছাড়া এই ঘড়িতে আছে ভয়েস অ্যাসিস্ট্যান্ট। নোটিফিকেশন ডিসপ্লে, ওয়েদার আপডেট, ক্যামেরা, মিউজিক ম্যানেজমেন্ট, ইত্যাদির মতো একাধিক দারুন ফিচার মিলবে এই ঘড়িতে। এছাড়া আরও একটি আকর্ষণীয় জিনিস রয়েছে এই ঘড়িতে, কী বলুন তো? গেমস! হ্যাঁ, গেমস আছে এই ঘড়িতে, যেমন থান্ডার ব্যাটেলশিপ, ইয়াং বাড, ইত্যাদি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo