বড় ডিসপ্লে সহ অ্যাপেল ওয়াচের মতো লুক নিয়ে লঞ্চ হল Dizo Watch D Plus, দাম জানেন?

বড় ডিসপ্লে সহ অ্যাপেল ওয়াচের মতো লুক নিয়ে লঞ্চ হল Dizo Watch D Plus, দাম জানেন?
HIGHLIGHTS

Dizo Watch D Plus লঞ্চ করে গেল ভারতে রয়েছে 1.85 ইঞ্চির ডিসপ্লে

এই ঘড়িতে রয়েছে 550 নিটসের টপ ব্রাইটনেস

1,999 টাকার এই ঘড়িতে মিলবে অ্যাপেল ওয়াচের মতো লুক

Dizo ভারতে একটি নতুন স্মার্ট ওয়াচ লঞ্চ করল। এই সদ্য লঞ্চ হওয়া ঘড়িটির নাম হচ্ছে Dizo Watch D Plus। Dizo আদতে Realme এর সিস্টার কনসার্ন, বা বলা ভাল টেকলাইফ ব্র্যান্ড। এই ঘড়িতে Dizo এর আগের ঘড়ির তুলনায় প্রায় 17% বড় ডিসপ্লে মিলবে সঙ্গে গ্রাহকরা পেয়ে যাবেন একটি উন্নতমানের ব্যাটারি। আগামীতে এই ঘড়িটি একাধিক স্মার্ট ওয়াচকে জোর টক্কর দেবে বলে মনে করা হচ্ছে, তালিকায় আছে Noise Plus Go Buzz, Noise Colorfit Pro 2, Fire Boltt Phoenix, ইত্যাদির মতো একাধিক ঘড়ি। 

গ্রাহকরা এই ঘড়িতে একাধিক পেয়ে যাবেন। এই সদ্য লঞ্চ হওয়া ঘড়িতে রয়েছে অ্যালুমিনিয়াম ফ্রেম এবং কার্ভড টেম্পার্ড গ্লাস সহ একটি 1.85 ইঞ্চির একটি ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেতে গ্রাহকরা সর্বোচ্চ 550 নিটসের ব্রাইটনেস পাবেন। এই ঘড়ির বিষয় অভিলাষ পান্ডা, যিনি Dizo India এর সিইও তিনি বলেছেন, বর্তমান সময় সকলের জীবনেই কম বেশি স্মার্ট ওয়াচ একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে। এই স্মার্ট ওয়াচের সাহায্যে মানুষ একাধিক জিনিস যেমন বিভিন্ন অ্যাকটিভিটি ট্র্যাক করা, শরীর নানান জরুরি প্যারামিটার মনিটর করা সবটাই করতে পারেন।

তাই এটা এখন যত না কারও স্টাইলের অঙ্গ হিসেবে ব্যবহৃত হচ্ছে তার থেকে অনেক বেশি মানুষের প্রয়োজনের জং ব্যবহৃত হচ্ছে। আর রোজকার জীবনে স্মার্ট ওয়াচ ব্যবহারের জন্য গ্রাহকরা সবসময় হালকা, কিন্তু ফ্যাশনেবল এবং বড় ডিসপ্লে যুক্ত স্মার্ট ওয়াচ পছন্দ করেন। আর সেখানে দাঁড়িয়েই Dizo তার এই সদ্য লঞ্চ হওয়া ঘড়ির সাহায্যে সমস্ত ক্রাইটেরিয়া সহজেই পূরণ করে নিতে পারবে। Dizo এর এই নতুন ঘড়িতে রয়েছে বড় disol, একই সঙ্গে এতে ব্যবহারকারীরা বিভিন্ন স্বাস্থ্য এবং ফিটনেস সংক্রান্ত তথ্য ট্র্যাক করতে পারবেন। 

Dizo Watch D Plus ঘড়িটির দাম কত? কী কী রঙে উপলব্ধ? 

Dizo Watch D Plus ঘড়িটির দাম ভারতে রাখা হয়েছে 1,999 টাকা। এই ঘড়িটি গ্রাহকরা তিনটি রঙে কিনতে পারেন। এই তিনটি রঙ হল ক্লাসিক ব্ল্যাক, সিলভার গ্রে এবং ডিপ ব্লু।

Dizo Watch D Plus

Dizo Watch D Plus ঘড়িটিতে কী কী ফিচার আছে? 

Dizo Watch D Plus ঘড়িতে গ্রাহকরা একাধিক আকর্ষণীয় ফিচার পেয়ে যাবেন, এর মধ্যে অন্যতম হল 150 টির বেশি ওয়াচ ফেস, এর মধ্যে একাধিক ওয়াচ ফেস পার্সোনালাইজ করা যাবে। অর্থাৎ যিনি ঘড়িটি ব্যবহার করছেন তিনি তাঁর পছন্দ অনুসারে এই ওয়াচ ফেস ব্যবহার করতে পারবেন। সঙ্গে পাওয়া যাবে 110 টি স্পোর্টস মোড। এই স্পোর্টস মোডের মধ্যে অন্যতম উল্লেখযোগ্য হল ওয়াটার স্পোর্টস, ডিজো হেলথ স্যুট, ইত্যাদি। ফলে বোঝা যাচ্ছে গ্রাহকরা এতে এক গুচ্ছ দারুন ফিচার পাবেন।

এছাড়া ব্যবহারকারীরা এই ঘড়ির সাহায্যে সহজেই দেহেই SPO2 লেভেল মাপতে পারবেন, সঙ্গে 24X7 হার্ট রেট মাপা যাবে। এছাড়া অন্যান্য হেলথ ট্র্যাকারের মধ্যে রয়েছে স্লিপ ট্র্যাকিং, সেডেন্টারি, ইত্যাদি। তবে সব থেকে আকর্ষণীয় ফিচার দুটি হল, এই ঘড়ি আপনাকে জল খাওয়ার কথা মনে করাবে ড্রিংক ওয়াটার ফিচারের মাধ্যমে, সঙ্গে মহিলাদের পিরিয়ড সাইকেল ট্র্যাক রাখবে এই ঘড়ি। এছাড়া এই ঘড়িতে রয়েছে জল রেজিস্ট করার সুবিধা কারণ এতে আছে 3ATM ওয়াটার রেজিস্ট্যান্স সার্টিফিকেট। ফলে এই ঘড়ি পরে আপনি সহজেই শরীর চর্চা, রান্না, ওয়াটার স্পোর্টস খেলা, ইত্যাদি সবই করতে পারবেন স্বাচ্ছন্দ্যে।

এই ঘড়িতে রয়েছে একটি 300mAh ব্যাটারি। এবং সংস্থার তরফে এই ঘড়ির বিষয়ে জানানো হয়েছে, কেউ যদি এই ঘড়ি ফুল চার্জ দেওয়ার পরেও দুদিন টানা ব্যবহার করেন তাও ব্যাটারি ফুরাবে না। 60দিনের স্ট্যান্ডবাই টাইম মিলবে এই ঘড়িতে তাও কেবল দুই ঘণ্টা চার্জ দিলেই। গ্রাহকরা চাইলে এই ঘড়িটিকে Dizo অ্যাপের সঙ্গে সংযুক্ত করতে পারেন। এটার সাহায্যে তাঁরা ঘড়িটিকে কাস্টোমাইজ করতে পারবেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo