Smart Watches Under 2000: Boat থেকে Boult কিংবা Noise, 2000 টাকার কম দামে দেখে নিন স্মার্টওয়াচের লিস্ট

Smart Watches Under 2000: Boat থেকে Boult কিংবা Noise, 2000 টাকার কম দামে দেখে নিন স্মার্টওয়াচের লিস্ট
HIGHLIGHTS

স্মার্টওয়াচ মানেই অনেক টাকার ধাক্কা, এই ধারণা এবার পাল্টে ফেলুন

এখন ভারতে 2,000 টাকার কমেই পেয়ে যাবেন একাধিক স্মার্টওয়াচ

Noise, Boult, Boat সহ একাধিক ব্র্যান্ডের স্মার্টওয়াচ পাবেন 2,000 টাকার কমে

Smartwatch এর চাহিদা যেন ভারতে দিন দিন বেড়েই চলেছে। সাধারণ ঘড়ির বদলে এই স্মার্টওয়াচ যেন ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে। এখন বিদেশি সংস্থার সঙ্গে দেশি সংস্থার স্মার্টওয়াচও পাবেন কিনতে। ভারতে একাধিক ঘড়ি পাবেন যেগুলোর দাম 2,000 টাকার কম। দেখে নিন কোন কোন স্মার্ট ঘড়িগুলোর দাম 2,000 টাকার কম।

Noise Colorfit Pulse Grand:

মাত্র 1,799 টাকায় নয়েজের এই স্মার্টওয়াচ পাওয়া যাবে ভারতে। এই স্মার্টওয়াচে গ্রাহকরা পাবেন 1.69 ইঞ্চির একটি ডিসপ্লে। এছাড়াও আছে অপটিক্যাল হার্ট রেট সেন্সর সহ SpO2 সেন্সর। এছাড়াও একাধিক ফিচার আছে এই ঘড়িতে।

Boult Cosmic:

ভারতে এই ঘড়িটির দাম 1,999 টাকা। এই ঘড়িতেও আছে 1.69 ইঞ্চির ডিসপ্লে সহ একাধিক 100 এর বেশি ওয়াচ ফেসের সুবিধা। সঙ্গে পাওয়া হবে হেলথ ফিচার যেমন ব্লাড প্রেসার মনিটর, হার্ট রেট সেন্সর, ব্লাড স্যাচুরেশন ট্র্যাকার, ইত্যাদি। এই ঘড়িতে জল লাগলেও সেটা নষ্ট হবে না কারণ এটি ওয়াটার রেজিসটেন্স ক্ষমতা। সঙ্গে পাওয়া যাবে একাধিক স্পোর্টস মোড।

Boat Wave Lite:

Boat কোম্পানি হচ্ছে একটি ভারতীয় কোম্পানি। এই স্মার্টওয়াচের দামও 1,999 টাকা। উপরোক্ত স্মার্টওয়াচের মতো এখানেও আছে 1.69 ইঞ্চির ডিসপ্লে এবং তার সঙ্গে আছে হার্ট রেট সেন্সর, স্লিপ প্যাটার্ন ট্র্যাকার, SpO2 ট্র্যাকার, ইত্যাদি। এছাড়াও রয়েছে বেশ কয়েকটি স্পোর্টস মোড যেমন ফুটবল, সাইক্লিং, ব্যাডমিন্টন, স্কিপিং, ক্লাইম্বিং, সুইমিং, ইত্যাদি।

Smartwatches under 2000 rs

Fire Boltt Ninja 3:

অ্যামাজনে (Amazon) এই স্মার্টওয়াচের দাম হচ্ছে 1,599 টাকা। এই ঘড়িতে আছে 1.69 ইঞ্চির ডিসপ্লে সহ SpO2 সেন্সর, ডায়নামিক হার্ট রেট মনিটর, সহ একাধিক ফিচার।

Boult Drift:

এই স্মার্টওয়াচের দাম ভারতে 1,499 টাকা। এই স্মার্টওয়াচে আপনি পেয়ে যাবেন 1.69 ইঞ্চির TFT ডিসপ্লে সহ 60 স্পোর্টস মোড এবং 150 বেশি ওয়াচ ফেসের সুবিধা সহ হার্ট রেট সেন্সর, স্লিপ ট্র্যাকার, ইত্যাদি। এই অত্যাধুনিক ঘড়িতে আপনি এছাড়াও পাবেন 24*7 হার্ট রেট মনিটর, ফলে এখানে ব্যবহারকারীরা সবসময় হার্ট রেট মনিটর করতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo