Amazon Prime Day Sale 2020: কম দামে পাওয়া যাচ্ছে সেরা স্মার্টওয়াচ, আজ লাস্ট ডে সেল

Amazon Prime Day Sale 2020: কম দামে পাওয়া যাচ্ছে সেরা স্মার্টওয়াচ, আজ লাস্ট ডে সেল
HIGHLIGHTS

Amazon Prime Day 2020 সেলে স্মার্টওয়াচে সেরা ডিল

কম দামে সেরা Smartwatch offer চলছে অ্যামাজনের প্রাইম ডে সেল ২০২০

Amazon Prime Day Sale 2020 -তে কেনাকাটা করলে HDFC দিচ্ছে ডিসকাউন্ট অফার

Amazon এর সবচেয়ে বড় সেল Prime Day Sale 2020 শুরু হয়ে গিয়েছে। এই সেল 6 আগস্ট থেকে শুরু হয়ে 7 আগস্ট পর্যন্ত চলবে। আজ অর্থাৎ 7 আগস্ট এই সেলের দ্বিতিয় দিন। প্রাইম ডে সেল বিশেষভাবে অ্যামাজন প্রাইম মেম্বার্সদের জন্য় আয়োজিত করা হয়। এই সেলে আপনি যাবতীয় জিনিস সস্তা দামে কেনার সুযোগ পাবেন।

যদি আপনি নতুন স্মার্টওয়াচ (Best deals on Smart Watch) কিনতে চান তবে অ্যামাজনের প্রাইম ডে সেল-এ অংশ নিতে পারেন। বলে দি যে Prime Days Sale 2020 কেনাকাটা করার সময় আপনি যদি HDFC কার্ডের সাথে শপিং করেন তবে আপনি 10% ইনস্টেন্ট ছাড়ও পেতে পারেন। আমরা আপনাদের সেলের মধ্যে উপলব্ধ সেরা স্মার্টওয়াচ ডিল (Amazon Prime Day Sale 2day offers on Smart Watch) সম্পর্কে বলছি। আসুন জেনে নেওয়া যাক এই ডিলগুলি সম্পর্কে …

Muzili Smart Band IP68 Waterproof Fitness Tracker with Heart Rate Sleep Monitor 14 Sport Mode Activity Tracker Color Screen Pedometers Calorie Counter Call Messages Reminder for Men Women

ডিল প্রাইস: 1,399 টাকা

অ্যামাজন প্রাইম ডে সেল-এ আপনি এই ফিটনেস ট্র্যাকারটি 1,399 টাকায় কিনতে পারবেন। এটিতে 14টি স্পোর্টস মোড রয়েছে এবং এছাড়া ফিটনেস ট্র্যাকারে হার্ট রেট, স্লিপ মনিটর মতো ফিচার দেওয়া রয়েছে। এর বাইরে এটি IP68 ওয়াটারপ্রুফ রেটিং এর সাথে আসে।

Voyageur Y1S Smart Watch – Black

ডিল প্রাইস: Rs 799

এই স্মার্ট ওয়াচটি (Smart Watch) 799 টাকায় Amazon Prime Day 2020 সেলে পাওয়া যাচ্ছে। এটি কালো রঙে কেনা যাবে। ফিচার সম্পর্কে যদি কথা বলি তবে ঘড়িটি ব্লুটুথ 4.0 ফাংশন সপোর্ট করে এবং পাশাপাশি একটি সিঙ্ক ফাংশন ও রয়েছে। এছাড়াও ডিভাইসে 2G সিম কার্ড সপোর্ট করে।

Sketchfab Bluetooth Fitness Smart Health Band/Smart Fitness Band with Call Whatsapp Alert Stop Watch Pedometer for Men Women Boys Girls

ডিল প্রাইস: Rs 478

এই স্মার্টওয়াচটি 478 টাকায় Prime Day Sale 2020 তে বিক্রি করা হচ্ছে। ফিটনেস ব্যান্ডটিতে কল, হোয়াটসঅ্যাপ অর্লট মতো ফিচার দেওয়া হয়েছে। আপনি যদি বাজেটে একটি স্মার্টওয়াচ কিনতে খুঁজছেন তবে আপনি এটি একবার দেখে নিতে পারেন।

TIMEWEAR Analogue Men's Watch

ডিল প্রাইস: Rs 289

এই ঘড়িটিতে রাউন্ড ডায়াল দেওয়া হয়েছে এবং এটি দিন এবং তারিখের ফর্ম্যাট সহ বাজারে আনা হয়েছে। আপনি এই ঘড়িটি 289 টাকায় Amazon প্রাইম ডে সেল থেকে কিনতে পারবেন। এটি একটি ওয়াটর রেসিস্টেন্ট ডিভাইস এবং স্টেইনলেস স্টিলের স্ট্র্যাপের সাথে আসে।

POPIO Edge To Edge Full Screen Coverage Tempered Glass Screen Protector for Fossil Carlyle/Julianna GEN 5 Digital Smartwatch with Installation Kit (Transparent) – Pack of 2

ডিল প্রাইস: Rs 219

Amazon Prime Day 2020 Sale থেকে এই স্মার্টওয়াচটি মাত্র 219 টাকায় কিনতে পারবেন। স্মার্ট ওয়াচির বৈশিষ্ট্যগুলি নিয়ে কথা বললে এটি বাবল প্রুফ, স্ক্র্যাচ প্রতিরোধী, অ্যান্টি ফিঙ্গারপ্রিন্ট, অ্যান্টি-গ্লেয়ার, এন্ট্রি শেপার এবং টাচ সেন্সিটিভ ফিচারের সাথে আসে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo