Amazon Great Indian Festival Sale: 3,000 টাকারও কম দামে কিনুন স্মার্টওয়াচ এবং ফিটনেস ব্যান্ড

Amazon Great Indian Festival Sale: 3,000 টাকারও কম দামে কিনুন স্মার্টওয়াচ এবং ফিটনেস ব্যান্ড
HIGHLIGHTS

শুরু হয়ে গিয়েছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল

আপনি ফিটনেস ব্যান্ড কিংবা স্মার্টওয়াচ কিনতে চান? এটাই সুযোগ

মাত্র 3,000 টাকায় একাধিক ব্র্যান্ডের স্মার্টওয়াচ এবং ফিটনেস ব্যান্ড পাবেন

Amazonএ শুরু হয়ে গিয়েছে তাদের বার্ষিক Amazon Great Indian Festival Sale। আপনার যদি Fitness Band কিংবা Smartwatch কেনার পরিকল্পনা থাকে তাহলে এটাই কিন্তু শেষ সুযোগ। Amazon Great Indian Festival Saleএ দারুন সব ব্র্যান্ডের স্মার্টওয়াচ এবং ফিটনেস ব্যান্ড পাবেন মাত্র 3,000 টাকায়। দেখুন। 

সেল চলাকালীন SBI কার্ড পেমেন্টে 10% ইনস্ট্যান্ট ছাড় পাওয়া যাবে। সেলের সময় নো-কস্ট EMI, এক্সটেন্ডেড ওয়ারেন্টি, বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। সেলের আওতায় দুর্দান্ত ডিল দেওয়া হচ্ছে। গ্রাহকরা 1290 টাকা পর্যন্ত বিনামূল্যের ইয়ারফোন পেতে পারেন। এছাড়াও, Amazon Pay-তে, আপনি Rs.2000 পর্যন্ত রিওর্য়াড এবং মাত্র Rs.99-এ এক্সটেন্ডেড ওয়ারেন্টি পেতে পারেন।

OnePlus Smart Band

এই সেলে 1,400 টাকা ছাড় দেওয়ার পর ঘড়িটি মাত্র 1,399 টাকায় কিনতে পারবেন। এতে আছে 1.1 ইঞ্চির একটি ডিসপ্লে। এবং এতে আছে 13টি ওয়ার্কআউট মোড। এতে হার্ট রেট এবং স্লিপ ট্র্যাকিং এবং SPO2 এর মত ফিচার আছে সঙ্গে আছে একটি 100mAh ব্যাটারি। সেরা ডিল দেখুন এখানে।

Redmi Smart Band Pro Sports Watch

এই ঘড়িটি মাত্র 3,999 টাকায় পেয়ে যাবেন যদিও এর আসল দাম হল 5,999 টাকা। এতে আছে 1.47 ইঞ্চির একটি বড় AMOLED ডিসপ্লে যা স্লিপ ট্র্যাক করতে পারবে, SPO2 মাপতে পারবে। Amazon Pay ICICI ক্রেডিট কার্ডের উপর মিলবে No Cost EMI এর সুবিধা। সেরা ডিল দেখুন এখানে।

Helix Gusto 2.0 Black Fitness Band

এই ঘড়ির আসল দাম হল 2,495 টাকা। কিন্তু এই সেলে এটি মাত্র 999 টাকায় কিনতে পারবেন। এতে আছে কালারড ডিসপ্লে, HRM, SOS, music control, ইত্যাদি। এই ঘড়ি একবার চার্জ দিলে চলবে 7 দিন অবধি। সেরা ডিল দেখুন এখানে। 

Smartwatches and fitness bands under 3000 at amazon great indian festival sale

Fastrack Reflex 3.0 Unisex Activity Tracker

এই ঘড়ির আসল দাম 2,995 টাকা। কিন্তু এই সেলে ঘড়িটি মাত্র 1,793 টাকায় পেয়ে যাবেন। এতে আছে full টর্চ, কালার ডিসপ্লে, হার্ট রেট, মনিটর, ইত্যাদি। একবার চার্জ দিলে চলবে 10 দিন অবধি। সেরা ডিল দেখুন এখানে। 

Boat Xtend Smartwatch

এই ঘড়ির আসল দাম 7,990 টাকা। কিন্তু সেলে এটি মাত্র 3,499 টাকায় পেয়ে যাবেন। এতে আছে একাধিক ওয়াচ ফেস, স্ট্রেস মনিটর, হার্ট মনিটর, SPO2 মনিটর, ইত্যাদি। একবার চার্জ দিলে এটি 7 দিন অবধি চলবে। Amazon Pay ICICI  ক্রেডিট কার্ড ব্যবহার করে কিনলে পাবেন no cost EMI এর সুবিধা। এতে আছে 1.69 ইঞ্চির একটি HD ডিসপ্লে যাতে রয়েছে মাল্টিপল ওয়াচ ফেস, স্ট্রেস মনিটর, হার্ট মনিটর, SPO2 মনিটর, ইত্যাদি। একবার চার্জ দিলে এটি 7 দিন অবধি চলতে পারে। সেরা ডিল দেখুন এখানে।

Digit.in
Logo
Digit.in
Logo