Raksha bandhan 2022: রাখিতে ভাই বা বোন কে গিফট করুন 2000 টাকার কমে OnePlus, Noise, Xiaomi-র স্মার্টওয়াচ এবং ফিটনেস ব্যান্ড

Raksha bandhan 2022: রাখিতে ভাই বা বোন কে গিফট করুন 2000 টাকার কমে OnePlus, Noise, Xiaomi-র স্মার্টওয়াচ এবং ফিটনেস ব্যান্ড
HIGHLIGHTS

Amazon Great Freedom Festival Sale চলছে, 10 আগস্ট অবধি চলবে

এই সেলে একাধিক প্রোডাক্টের উপর মিলছে দারুন ছাড়, এবার তাতে যোগ হল রাখি বন্ধন উপলক্ষ্যে ছাড়

OnePlus, Noise সহ একাধিক ব্র্যান্ডের স্মার্টওয়াচ এবং ফিটনেস ব্যান্ডের উপর থাকছে দারুন ছাড়

Amazon Great Freedom Festival Sale 2022 শুরু হয়ে গিয়েছে। 6 আগস্ট থেকে চালু হয়েছে এই সেল। চলবে আগামী 10 আগস্ট অবধি। এই সেলে একাধিক প্রোডাক্টের উপর মিলছে দারুন ছাড়। আর কদিন বাদেই রাখি বন্ধন। ভাই বোনের এই উৎসবকে আরও স্মরণীয় করে রাখতে রাখি বন্ধন উপলক্ষ্যে এই সেলে দেওয়া হচ্ছে আকর্ষণীয় ছাড়! OnePlus থেকে Noise সহ একাধিক ব্র্যান্ডের স্মার্টওয়াচ এবং ফিটনেস ব্যান্ডের উপর থাকছে দারুন ছাড়। দেখে নিন সেই তালিকা।

Noise ColorFit Pulse

এই স্মার্টওয়াচের আসল দাম হচ্ছে 4,999 টাকা। Amazon Great Freedom Festival Sale এ 3,701 টাকার ছাড় দেওয়া হচ্ছে। তাই গ্রাহক এই ঘড়িটি মাত্র 1,298 টাকায় কিনতে পারবেন। এছাড়া কোনও গ্রাহক যদি এই ঘড়িটি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 500 টাকার অতিরিক্ত ছাড় পাবেন। অন্যদিকে EMI transaction সহ কেউ যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 10% ছাড় পাবেন 1,500 টাকা পর্যন্ত। অন্যদিকে non EMI transaction সহ SBI ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করলে 10% ছাড় পাওয়া যাবে 1,250 টাকা অবধি। এছাড়াও কিছু ব্যাংকের কার্ডের উপর থাকছে No Cost EMI এর সুবিধা। এই ঘড়িতে একবার চার্জ দিলে তা দশদিন অবধি চলতে পারে। এতে রয়েছে 1.4 ইঞ্চির একটা স্ক্রিন সঙ্গে নানান ওয়ার্কআউট মোড। দেখে নিন সেরা ডিল।

Boat Wave Lite Smartwach

এই ঘড়িটির আসল দামের উপর 5,492 টাকা ছাড় দেওয়া হয়েছে। Amazon Great Freedom Festival Sale এ এই ঘড়িটি মাত্র 1,498 টাকাতে পাওয়া যাবে। এই স্মার্টওয়াচের আসল দাম 6,990 এছাড়া কোনও গ্রাহক যদি এই ঘড়িটি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 500 টাকার অতিরিক্ত ছাড় পাবেন। অন্যদিকে EMI transaction সহ কেউ যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 10% ছাড় পাবেন 1,500 টাকা পর্যন্ত। অন্যদিকে non EMI transaction সহ SBI ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করলে 10% ছাড় পাওয়া যাবে 1,250 টাকা অবধি। এছাড়াও কিছু ব্যাংকের কার্ডের উপর থাকছে No Cost EMI এর সুবিধা। এই ঘড়িতে রয়েছে 1.69 ইঞ্চির একটা HD ডিসপ্লে, সঙ্গে হার্ট রেট মনিটর এবং শরীরে অক্সিজেন মাপার মনিটর। দেখে নিন সেরা ডিল।

Fire Boltt Phoenix Smartwatch

এই স্মার্টওয়াচের আসল দাম হচ্ছে 9,999 টাকা। তবে Amazon Great Freedom Festival Sale এ গ্রাহকরা এই ঘড়িটি মাত্র 1,899 টাকাতেই পাবেন। কারণ এর উপর দেওয়া হয়েছে 8,100 টাকার ছাড়! এছাড়া কোনও গ্রাহক যদি এই ঘড়িটি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 500 টাকার অতিরিক্ত ছাড় পাবেন। অন্যদিকে EMI transaction সহ কেউ যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 10% ছাড় পাবেন 1,500 টাকা পর্যন্ত। অন্যদিকে non EMI transaction সহ SBI ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করলে 10% ছাড় পাওয়া যাবে 1,250 টাকা অবধি। এছাড়াও কিছু ব্যাংকের কার্ডের উপর থাকছে No Cost EMI এর সুবিধা। এতে রয়েছে একটি 1.3 ইঞ্চির ডিসপ্লে এবং 120 টির বেশি স্পোর্ট মোড। দেখে নিন সেরা ডিল।

amazon great freedom festival sale

Fastrack Reflex 3.0

Fastrack এর এই স্মার্টওয়াচের আসল দাম হচ্ছে 2,995। এই ঘড়িটির উপর 1,201 টাকার ছাড় দেওয়া হয়েছে। Amazon Great Freedom Festival Saleএ ঘড়িটি মাত্র 1,794 টাকাতেই কেনা যাবে। এছাড়া কোনও গ্রাহক যদি এই ঘড়িটি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 500 টাকার অতিরিক্ত ছাড় পাবেন। অন্যদিকে EMI transaction সহ কেউ যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 10% ছাড় পাবেন 1,500 টাকা পর্যন্ত। অন্যদিকে non EMI transaction সহ SBI ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করলে 10% ছাড় পাওয়া যাবে 1,250 টাকা অবধি। এছাড়াও কিছু ব্যাংকের কার্ডের উপর থাকছে No Cost EMI এর সুবিধা। একবার চার্জ দিকে ঘড়িটি 10দিন অবধি চলতে পারে। এছাড়া নানান হেলথ এবং ফিটনেস মাপার ট্র্যাকার আছে। দেখে নিন সেরা ডিল।

OnePlus smart band

এই ফিটনেস ব্যান্ডটির উপর Amazon Great Freedom Festival Saleএ রয়েছে 1,301 টাকার ছাড় এর আসল দাম 2,799 এর উপর। তাই এই ফিটনেস ব্যান্ডটি গ্রাহক মাত্র 1,498 টাকাতেই কিনতে পারবেন। এছাড়া কোনও গ্রাহক যদি এই ফিটনেস ব্যান্ডটি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 500 টাকার অতিরিক্ত ছাড় পাবেন। অন্যদিকে EMI transaction সহ কেউ যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 10% ছাড় পাবেন 1,500 টাকা পর্যন্ত। অন্যদিকে non EMI transaction সহ SBI ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করলে 10% ছাড় পাওয়া যাবে 1,250 টাকা অবধি। এছাড়াও কিছু ব্যাংকের কার্ডের উপর থাকছে No Cost EMI এর সুবিধা। এই ফিটনেস ব্যান্ডটাতে রয়েছে SpO2 মাপার মনিটর, হার্ট রেট মাপার সেন্সর। iOS এবং অ্যান্ড্রয়েড দুটো সিস্টেমের সঙ্গেই লিংক করা যাবে এই ফিটনেস ব্যান্ডটিকে। দেখে নিন সেরা ডিল।

Digit.in
Logo
Digit.in
Logo