Amazon Great Freedom Festival সেল শুরু, 5000 টাকার কমে স্মার্টওয়াচে দারুন অফার

Amazon Great Freedom Festival সেল শুরু, 5000 টাকার কমে স্মার্টওয়াচে দারুন অফার
HIGHLIGHTS

Amazon Great Freedom Festival Sale শুরু হয়ে গেল 6 আগস্ট থেকে

এই সেলে একাধিক প্রোডাক্টের উপর মিলবে দারুন সব ছাড়, আগামী 10 আগস্ট অবধি চলবে এই সেল

5,000 টাকার কম দামী স্মার্টওয়াচের উপর মিলবে সুপার সেভিং ডিল

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে শুরু হয়ে গেল Amazon Great Freedom Festival Sale 2022। 6 আগস্ট থেকে চালু হল এই সেল। চলবে আগামী 10 আগস্ট অবধি। এই সেলে একাধিক প্রোডাক্টের উপর মিলবে দুর্দান্ত সব ছাড়। 5,000 টাকার কম দামী স্মার্টওয়াচে পাওয়া যাবে সুপার সেভিং ডিল। দেখে নেওয়া যাক কোন স্মার্টওয়াচ কত দামে পাওয়া যাবে।

AmazFit Bip 3

AmazFit Bip 3 স্মার্টওয়াচটির আসল দাম হচ্ছে 4,999 টাকা। কিন্তু Amazon Great Freedom Festival Sale এ এই ঘড়িটির উপর 40% ছাড় দেওয়া হয়েছে। তাই গ্রাহকরা এই ঘড়িটি মাত্র 2,998 টাকাতেই পাবেন। এছাড়া কোনও গ্রাহক যদি এই ঘড়িটি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 500 টাকার অতিরিক্ত ছাড় পাবেন। অন্যদিকে EMI transaction সহ কেউ যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 10% ছাড় পাবেন 1,500 টাকা পর্যন্ত। অন্যদিকে non EMI transaction সহ SBI ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করলে 10% ছাড় পাওয়া যাবে 1,250 টাকা অবধি। এছাড়াও কিছু ব্যাংকের কার্ডের উপর থাকছে No Cost EMI এর সুবিধা। এই ঘড়িতে রয়েছে 1.69 ইঞ্চির একটি ডিসপ্লে, যাতে 60 স্পোর্ট মোড রয়েছে। সঙ্গে রয়েছে 5ATM ওয়াটার রেসিসটেন্স টেকনোলজি। এই ঘড়ি একবার চার্জ দিলে চলবে 14 দিন পর্যন্ত। দেখে নিন সেরা ডিল এখানে।

amazon great freedom festival sale

Boat Wave Lite

এই ঘড়িটির আসল দাম হচ্ছে 6,990 টাকা। কিন্তু Amazon Great Freedom Festival Sale এ এই স্মার্টওয়াচটির উপর দেওয়া হয়েছে 79% ছাড়। এই সেলে গ্রাহকরা 1,498 টাকাতেই পেয়ে যাবেন এই ঘড়ি। এছাড়া কোনও গ্রাহক যদি এই ঘড়িটি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 500 টাকার অতিরিক্ত ছাড় পাবেন। অন্যদিকে EMI transaction সহ কেউ যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 10% ছাড় পাবেন 1,500 টাকা পর্যন্ত। অন্যদিকে non EMI transaction সহ SBI ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করলে 10% ছাড় পাওয়া যাবে 1,250 টাকা অবধি। এছাড়াও কিছু ব্যাংকের কার্ডের উপর থাকছে No Cost EMI এর সুবিধা। এই ঘড়িতে রয়েছে 1.69 ইঞ্চির HD ডিসপ্লে, এছাড়া রয়েছে SpO2 মাপার সেন্সর। এই ঘড়িটা একবার চার্জ দিলে 7 দিন অবধি চলতে পারে। দেখে নিন সেরা ডিল এখানে।

Fire Boltt Phoenix

Amazon Great Freedom Festival Sale এ এই ঘড়িটির উপর দেওয়া হয়েছে 81% ছাড়। যেখানে ঘড়িটির আসল দাম 9,999 টাকা সেখানে এটি সেলে মাত্র 1,898 টাকাতেই পাওয়া যাচ্ছে। এছাড়া কোনও গ্রাহক যদি এই ঘড়িটি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 500 টাকার অতিরিক্ত ছাড় পাবেন। অন্যদিকে EMI transaction সহ কেউ যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 10% ছাড় পাবেন 1,500 টাকা পর্যন্ত। অন্যদিকে non EMI transaction সহ SBI ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করলে 10% ছাড় পাওয়া যাবে 1,250 টাকা অবধি। এছাড়াও কিছু ব্যাংকের কার্ডের উপর থাকছে No Cost EMI এর সুবিধা। এই ঘড়িতে থাকছে 1.3 ইঞ্চির ডিসপ্লে। এই স্মার্টওয়াচ আপনাকে সোজাসুজি ফোন থেকেই কল রিসিভ করার সুবিধা দেবে। এছাড়া এই ঘড়িতে রয়েছে একটা বিল্ট ইন স্পিকার এবং মাইক্রোফোন। দেখে নিন সেরা ডিল এখানে।

amazon great freedom festival sale

Redmi Watch 2 Lite

এই ঘড়িটির উপর রয়েছে 44% ছাড়। যেখানে এই ঘড়িটির আসল দাম হচ্ছে 7,999 টাকা, সেখানে গ্রাহকরা Amazon Great Freedom Festival Sale এ এটা মাত্র 4,498 টাকাতেই পেয়ে যাবেন। এছাড়া কোনও গ্রাহক যদি এই ঘড়িটি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 500 টাকার অতিরিক্ত ছাড় পাবেন। অন্যদিকে EMI transaction সহ কেউ যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 10% ছাড় পাবেন 1,500 টাকা পর্যন্ত। অন্যদিকে non EMI transaction সহ SBI ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করলে 10% ছাড় পাওয়া যাবে 1,250 টাকা অবধি। এছাড়াও কিছু ব্যাংকের কার্ডের উপর থাকছে No Cost EMI এর সুবিধা। এই ঘড়িতে রয়েছে SpO2 মাপার সেন্সর, মাল্টি সিস্টেম স্ট্যান্ডঅ্যালন GPS টেকনোলজি। 1.55 ইঞ্চির একটি HD এজ ডিসপ্লে পাওয়া যাবে এই ফোনে। সঙ্গে রয়েছে 100 টির বেশি স্পোর্ট মোড। দেখে নিন সেরা ডিল এখানে।

AmazFit GTS2 Mini new version

এই ঘড়িটির আসল দাম হচ্ছে 7,999 টাকা। তবে এই Amazon Great Freedom Festival Sale এ এই স্মার্টওয়াচের উপর দেওয়া হয়েছে 38% ছাড়। তাই এই ঘড়িটি মাত্র 4,998 টাকাতেই পাওয়া যাবে। এছাড়া কোনও গ্রাহক যদি এই ঘড়িটি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 500 টাকার অতিরিক্ত ছাড় পাবেন। অন্যদিকে EMI transaction সহ কেউ যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে তিনি 10% ছাড় পাবেন 1,500 টাকা পর্যন্ত। অন্যদিকে non EMI transaction সহ SBI ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করলে 10% ছাড় পাওয়া যাবে 1,250 টাকা অবধি। এছাড়াও কিছু ব্যাংকের কার্ডের উপর থাকছে No Cost EMI এর সুবিধা। এই ঘড়িতে রয়েছে একটি 1.55 ইঞ্চির AMOLED ডিসপ্লে যাতে দেওয়া রয়েছে SpO2 মনিটর, হার্ট রেট মাপার সেন্সর, ইত্যাদি। এতে GPS ট্র্যাকিং এর সুবিধাও আছে। একবার চার্জ দিলে এই ঘড়ি 14 দিন অবধি চলতে পারে। দেখে নিন সেরা ডিল এখানে।

Digit.in
Logo
Digit.in
Logo