HONOR BAND 5 য়ে মিউজিক ট্র্যাক বদলাতে পারবেন

HONOR BAND 5 য়ে মিউজিক ট্র্যাক বদলাতে পারবেন
HIGHLIGHTS

Honor Band 5 আপডেট পেল

ভলিউম বাড়ানো আর কমানো যাবে

হনার ব্যান্ড এই বছরে তাদের ফিটনেস ব্যান্ড হনার ব্যান্ড 5 লঞ্চ করেছিল। আর এবার এই ওয়ারেবেল ডিভাইসটি আপডেট করা হয়েছে।ডিভাইসের বৈশিষ্ট্য এর AMOLED ডিসপ্লে আর বড় ব্যাটারি। কোম্পানি হনার ব্যান্ড 5 নিয়ে একটি ঘোষনা করছে যে তাড়াতাড়ি সঙ্গীত প্রেমীদের জন্য এই ডিভাইসে সব কিছু পাওয়া যাবে।

লেটেস্ট আপডেটের ক্ষেত্রে হনার ব্যান্ড 5 এই আপডেট বিষয়ে গ্রাহকদের গান ট্র্যাক পস করার সঙ্গে সঙ্গে নিজেদের স্মার্টফোনে বদলাতে পারে। আর এর সঙ্গে ভলিউম রকারের বাড়াতে আর কমাতে পারবেন। আর এই ফিচার সব অ্যান্ড্রয়েড 5.0 বা তার নতুন ভার্সানের ডিভাইস সাপোর্ট করে।

এর স্ক্রিনে আপনারা নিজদের দরকার অনুসারে কাস্টমাইজড করতে পারবেন। হনার ব্যান্ড রিয়েল রেট হার্ট মনিটার, স্লিপ ট্র্যাকার আছে। আর এর সঙ্গে আপনারা তে সাতার ট্র্যাকও করতে পারবেন। আর এই হনার ব্যান্ড 10 আলাদা আলাদা ফিটনেস মোডের সঙ্গে এসেছে। এটি 50 মিটার পর্যন্ত জলে থাকতে পারে। হনার ব্যান্ডে আপনারা 3 টি কালার অপশানে কিনতে পারবেন।

এটি  আপনারা Midnight Navy, Coral Pink, আর Meteorite Black রঙে পাবেন। আর এটি 24×7 হার্ট রেট মনিটারের সঙ্গে এসেছে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই ডিভাসিএর স্পেক্সে আপনারা ফুল কালার AMOLED ডিসপ্লে পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo