Xiaomi Mi LED Smart TV 4 22 ফেব্রুয়ারি কিনতে পাওয়া যাবে

Updated on 15-Feb-2018
HIGHLIGHTS

4.9 mm এর এই পাতলা টিভিটি 4K HDR সিনোমিটারের অভিজ্ঞতা দেয়, এটি অ্যান্ড্রয়েডের ওপর নির্ভরশীল সাওমির প্যাচেবেল আইএস যুক্ত

গতকালই সাওমি ভারতীয় বাজারে Redmi Note 5 আর Note 5 Pro ফোনটির সঙ্গে Mi LED Smart TV 4 ও ভারতে লঞ্চ করেছে। আপনি যদি এই টিভিটি কিনতে চান তবে আপনার জন্য একটি ভাল খবর এসেছে। আসলে 22 ফেব্রুয়ারি দুপুর 2 টোর সময় এই টিভিটি অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাবে। এই টিভিটি 39,999টাকায় কিনতে পাওয়া যাবে। অ্যামাজনে এই 64 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

55 ইঞ্চির এই টিভিটি 4K HDR ডিসপ্লে যুক্ত। ইউজার্স এতে একটি Mi IR কেবেল ফ্রি পাবে। আর এছাড়া ফ্রি অনসাইট ইন্টেলিজেন্সের সঙ্গে হাঙ্গামা প্লে আর সোনি লাইভের ফ্রি সাবস্ক্রিপশান ৩ মাসের জন্য পাওয়া যাবে।

Mi LED স্মার্ট TV 4 অ্যান্ড্রয়েড নির্ভর সাওমির আইএসে চলে কিন্তু গুগল প্লে স্টোর সাপোর্ট করে না। Mi LED স্মার্ট TV 4 15টি ভারতীয় ভাষায় কানেক্ট করা যাবে। Mi LED স্মার্ট TV 4 শুধু ফ্লিপকারট Mi.কম আর Mi হোমে পাওয়া যাবে আর এর প্রথম সেল 22 ফেব্রুয়ারি হবে।

Mi LED স্মার্ট TV 4 স্পেক্স

55 ইঞ্চির এই Mi LED স্মার্ট TV 4 4.9mm এর পাতলা লাইট ডিজাইন যুক্ত, যা 4K আর HDR সাপোর্ট করে, এই টিভিটি সাওমির প্যাচেবেল আইএস যুক্ত। আর এতে 2GB র‍্যাম আর 8GB স্টোরেজ দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির ক্ষেত্রে এই টিভিটি ডুয়াল ব্যান্ড ওইয়াই-ফাই আর ব্লুটুথ 4.0 ব্যবহার যোগ্য। এটি 3 HDMI পোর্টস, 1 ARC, 1 USB 3.0 পোর্ট আর 1 USB 2.0 পোর্ট অফার করে। প্রেসসিং ইউনিটের জন্য Mi TV 4 এ মালী T830 গ্রাফিক্সের সঙ্গে এমলজিক 64 বিট কোয়াড কোর CPU যুক্ত। সাউন্ড সেকশানে Mi TV 4 Dolby+DTS সিনেমা অডিও কোয়ালিটি অফার করে।

Connect On :