ডলবি অডিও এবং দুর্দান্ত ডিসপ্লে সহ Vu Premium TV লঞ্চ, দাম 13 হাজার টাকার কম

ডলবি অডিও এবং দুর্দান্ত ডিসপ্লে সহ Vu Premium TV লঞ্চ, দাম 13 হাজার টাকার কম
HIGHLIGHTS

Vu ভারতে একটি দুর্দান্ত 32-ইঞ্চি স্মার্ট টিভি (32inch Smart TV) লঞ্চ করেছে

Vu Premium TV-র দাম 12,999 টাকা এবং এর বিক্রি 1 ফেব্রুয়ারি থেকে Flipkart-এ শুরু হবে

Vu প্রিমিয়াম টিভি 1GB RAM এবং 4GB ইন্টারনাল স্টোরেজ সহ আসে

আপনি যদি কম দামে একটি প্রিমিয়াম স্মার্ট টিভি (Premium Smart TV) পাওয়ার কথা ভাবছেন, তবে আপনার জন্য রয়েছে সুখবর। জনপ্রিয় অনলাইন স্মার্ট টিভি ব্র্যান্ড Vu ভারতে একটি দুর্দান্ত 32-ইঞ্চি স্মার্ট টিভি (32inch Smart TV) লঞ্চ করেছে। কোম্পানির এই লেটেস্ট টিভির নাম Vu Premium TV। টিভির দাম 12,999 টাকা এবং এর বিক্রি 1 ফেব্রুয়ারি থেকে Flipkart-এ শুরু হবে। আপনি টিভি কেনার উপর 10% ছাড়ও পেতে পারেন, তবে এর জন্য আপনাকে Axis Bank এর ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করতে হবে।

Vu Premium TV-র ফিচার এবং স্পেসিফিকেশন

টিভিতে, কোম্পানি 1366×768 পিক্সেল রেজোলিউশন সহ একটি 32-ইঞ্চি HD+ LED ডিসপ্লে অফার করছে। 300 নিটস ব্রাইটনেস সহ আসছে, এই টিভিতে সিনেমাটিক ডে এবং নাইটের মতো প্রিসেট মোডও রয়েছে। কোম্পানির এই লেটেস্ট টিভিটি বেজেল-লেস ডিজাইনের সাথে আসে। দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি জন্য, কোম্পানি এই টিভিতে ডলবি-অডিও এবং ডিটিএস ট্রুসারাউন্ড প্রযুক্তি সহ 20 ওয়াট স্পিকার অফার করছে।

Vu প্রিমিয়াম টিভি 1GB RAM এবং 4GB ইন্টারনাল স্টোরেজ সহ আসে। প্রসেসর হিসাবে, কোম্পানি এতে একটি 64-বিট কোয়াড-কোর চিপসেট অফার করছে। ওএসের কথা বলতে গেলে, এই টিভিটি Linux স্মার্ট অপারেটিং সিস্টেমে কাজ করে। টিভিতে, কোম্পানিটি Netflix, Amazon Prime Video, Eros Now এবং YouTube সহ অন্যান্য OTT প্ল্যাটফর্মগুলিকেও সাপোর্ট করছে।

টিভির সাথে আসা রিমোটটি IR ফিচার সহ আসে এবং এর OTT অ্যাপগুলি অ্যাক্সেস করার জন্য ডেডিকেটেড বোতামগুলিও দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য, আপনি টিভিতে দুটি USB পোর্ট, একটি AV পোর্ট, দুটি HDMI স্লট, একটি LAN পোর্ট, ডিজিটাল অডিও আউটপুট, একটি হেডফোন জ্যাক এবং একটি অপটিক্যাল অডিও আউটপুট পাবেন। এছাড়াও ওয়্যারলেস কানেক্টিভিটির জন্য টিভিতে ওয়াই-ফাই দেওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo