15,000 টাকার কমেই বেজেললেস 32 ইঞ্চির স্মার্ট টিভি আনল TCL, মিলবে কোন কোন ফিচার?

15,000 টাকার কমেই বেজেললেস 32 ইঞ্চির স্মার্ট টিভি আনল TCL, মিলবে কোন কোন ফিচার?
HIGHLIGHTS

ভারতে একসঙ্গে তিনটি স্মার্টটিভি লঞ্চ করল TCL

এই টিভিগুলো 32 ইঞ্চির এবং বেজেললেস ডিজাইনের

বেস ভ্যারিয়েন্টটির দাম শুরু হচ্ছে 13,490 টাকা থেকে

নতুন টিভি সিরিজ লঞ্চ করল TCL। ভারতে এই সিরিজের মাধ্যমে তিনটি নতুন টিভি নিয়ে এল সংস্থা। এই সিরিজটির নাম S সিরিজ। TCL -এর এই নতুন টিভিগুলো হল ভারতের প্রথম 32 ইঞ্চির বেজেললেস ডিজাইনের Google TV। এখানে গ্রাহকরা পাবেন HD রেজোলিউশন সহ বিল্ট ইন গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সহ নানা ফিচার। এই S সিরিজটিতে যে তিনটি টিভি আছে সেগুলোর নাম হল TCL S5400 Google TV,  TCL S5400A Premium A+ এবং TCL S5403A। 

গ্রাহকরা এই টিভিতে বেজেল লেস ডিজাইন তো পাবেনই সঙ্গে থাকবে কমপ্যাক্ট ডিজাইন এবং স্টাইলিশ লুক। এই তিনটি টিভির ওজন ভীষণই হালকা। এই সংস্থার তরফে TCL S5400 32 inch Google TV এর বিষয়ে বলা হয়েছে যে গ্রাহকরা এখানে নতুন সিনেমা বা সিরিজ খুব সহজেই খুঁজে পেতে পারবেন। একই সঙ্গে এখানে আছে নানা টিভি সিরিজ যেমন Google Kids মোড, ইত্যাদি। এই ফিচারের সাহায্যে আপনার বাড়ির খুদে সদস্যটির কথা আলাদা করে ভাবতে হবে না সে এখান থেকেই নানা তথ্য, কনটেন্ট দেখতে বা জানতে পারবে। এছাড়া এই টিভিতে আছে বিল্ট ইন Chromecast। এটার সাহায্যে আপনি আপনার ফোন থেকে যে কোনও ভিডিও বা গান না সিনেমা কিংবা অন্য কিছু চালিয়ে সেটা সরাসরি টিভিতে দেখতে পাবেন। 

TCL S5400 যেমন Google TV, বাকি দুটো অর্থাৎ TCL S5400A এবং TCL S5403A কিন্তু অ্যান্ড্রয়েড টিভি। এগুলোর সাইজ 32 ইঞ্চি। এখানে গ্রাহকরা A+ HD ডিসপ্লে পেয়ে যাবেন। HD সাপোর্ট আছে যেহেতু উন্নতমানের ছবি দেখা যাবে টিভিতে। Dolby Audio -এর সুবিধা আছে তিনটি টিভিতেই সঙ্গে আছে 24W স্পিকার। ফলে কেবল উন্নতমানের ভিশন নয়, উন্নতমানের সাউন্ড পেয়ে যাবেন। 

TCL 32 Inch Tv

TCL এর নতুন টিভিগুলোর দাম কেমন? 

এই তিন টিভির মধ্যে গুগল টিভি অর্থাৎ TCL S5400 Google TV -এর দামটা একটু বেশি। এটি কিনতে চাইলে 15,990 টাকা খরচ করতে হবে। অন্যদিকে TCL S5400A টিভিটির দাম রাখা হয়েছে 13,490 টাকা এবং TCL S5403A টিভির দাম রাখা হয়েছে 13,990 টাকা। ফলে সাধ্যের মধ্যে সাধ পূরণ করতে চাইলে TCL আপনাকে সেই সুযোগ দিচ্ছে। এর তিনটি টিভির মধ্যে Amazon থেকে গুগল টিভিটি কেনা যাবে। আর বাকি দুই টিভি গ্রাহকরা Flipkart- এ পেয়ে যাবেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo