Smart TV কিনতে চান? 10,000 কম দামে 43 ইঞ্চির দুর্দান্ত ফিচার সহ টিভি, জানুন অফার

Updated on 09-Sep-2022
HIGHLIGHTS

স্মার্ট টিভির উপর দুর্দান্ত ছাড় মিলছে ফ্লিপকার্টে

32 থেকে 65 ইঞ্চির টিভির উপর রয়েছে দারুন সব ছাড়

মাত্র 10 হাজার টাকা কিংবা তার কমেই পাওয়া যাবে 43 ইঞ্চির 4K টিভি

স্মার্টফোন (Smartphone) থেকে স্মার্টওয়াচ (Smart Watch) কিংবা স্মার্ট টিভি (Smart TV) সব কিছুই ক্রমে মধ্যবিত্তদের জীবনের অঙ্গ হয়ে উঠেছে। আর এই স্মার্ট টিভিতে আছে ইন্টারনেট কানেকশনের সুযোগ, তাই অনলাইন স্ট্রিম করে সিনেমা এবং সিরিজ সহজেই দেখা যাচ্ছে টিভিতে। 32 থেকে 65 ইঞ্চির স্মার্ট টিভি তো এখন ঘরে ঘরে দেখা যাচ্ছে। কম বেশি সমস্ত ব্র্যান্ড নতুন নতুন মডেলের স্মার্ট টিভি বাজারে আনছে।

বর্তমানে এই টিভিগুলোর উপরে বিভিন্ন ই-কমার্স (E-commerce) সাইট একাধিক অফার দিয়ে থাকে। আর এখন তেমনই এক সেল চলছে Flipkartএ। এই সেলে বিভিন্ন টিভির উপর মিলছে দারুন সব ছাড়। 10 হাজার টাকার কমেও গ্রাহকরা এই সেল থেকে টিভি কিনতে পারবেন। দেখে নিন কোন টিভিতে পাবেন কত ছাড়।

Mi 5A 32 inch HD Ready LED Smart Android TV

শাওমি (Xiaomi) কোম্পানির এই স্মার্ট টিভি হচ্ছে 32 ইঞ্চির। এতে আছে HD ডিসপ্লে, সঙ্গে পাবেন Dolby Audio। আপাতত ফ্লিপকার্টেরএই সেলে টিভিটির উপর মিলছে 44% ছাড়। 13,999 টাকায় গ্রাহকরা এই টিভিটি কিনতে পারবেন। IDFC First Bank এর ক্রেডিট কার্ড ব্যবহার করে যদি কেউ এই টিভি কেনেন তাহলে তিনি পাবেন আরও 2,000 টাকার ছাড়। অর্থাৎ তিনি মাত্র 11,999 টাকাতেই এই টিভি কিনতে পারবেন। আর যদি পুরনো টিভি এক্সচেঞ্জ করে কেনেন তাহলে 11 হাজার টাকার পর্যন্ত ছাড় পাবেন।

OnePlus Y1S 43 Inch Full HD LED TV

এই কোম্পানির 43 ইঞ্চির টিভির উপর Flipkart দারুন ছাড় দিচ্ছে। Full HD রেজোলিউশন যুক্ত এই ছবিটিতে গ্রাহক পাবেন 21% ছাড়, সঙ্গে আছে বেজেল লেস ডিজাইন। Axis Bank এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে মিলবে 2,000 টাকার ছাড়। আর পুরনো টিভির বদলে এই টিভি কিনলে পাবেন 16,900 টাকা অবধি ছাড়।

Samsung 32 Inch HD Ready LED Smart Tizen TV

এই টিভিটি 32 ইঞ্চির, এতে আছে স্যামসাংয়ের নিজের টাইজেন OS অপারেটিং সিস্টেম। 60Hz রিফ্রেশ রেট আছে এই টিভিতে সঙ্গে পাবেন HD রেজোলিউশন। 32% ছাড় পাবেন এই ছবিতে। 2,000 টাকার ছাড় পাবেন IDFC First Bank এর ক্রেডিট কার্ড ব্যবহার করে কিনলে। আর কেউ যদি পুরনো টিভির বদলে এই টিভি কেনেন তাহলে তিনি পাবেন 11 হাজার টাকার ছাড়।

Vu Premium 43 Inch Ultra HD TV

ফ্লিপকার্টের এই সেলে গ্রাহকরা এই টিভিটির উপর গ্রাহকরা পাবেন 42% ছাড়। এতে আছে 4K রেজোলিউশন এবং অ্যান্ড্রয়েড টিভি অপারেটিং সিস্টেমের সাহায্যে চলবে। 2,000 টাকার ছাড় পাবেন IDFC First Bank এর ক্রেডিট কার্ড ব্যবহার করে কিনলে। আর কেউ যদি পুরনো টিভির বদলে এই টিভি কেনেন তাহলে তিনি পাবেন 16 হাজার টাকার ছাড়। অর্থাৎ সমস্ত অফার পেলে এই ছবিটি মোট 10 হাজার টাকা কমে পাবেন।

Infinix 32 Inch HD Ready LED Smart Linux TV

এই টিভির উপর গ্রাহক পাবেন 47% ছাড়। 10% টাকার ছাড় পাবেন IDFC First Bank এর ক্রেডিট কার্ড ব্যবহার করে কিনলে। আর কেউ যদি পুরনো টিভির বদলে এই টিভি কেনেন তাহলে তিনি পাবেন 8,999 টাকার ছাড়।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :