Samsung Unbox Magic Unbox Smart TV ভারতে প্রাথমিক দাম 24,900 টাকা

Samsung Unbox Magic Unbox Smart TV ভারতে  প্রাথমিক দাম 24,900 টাকা

ভারতে যখন একের পর এক অনেক টিভি তৈরি ক্রাই কোম্পানি স্মার্ট টিভি নিয়ে আসছে। আর সেখানে স্যামসাং তাদের কিছু টিভির মাধ্যমে এই প্রতিযোগিতাকে আরও বেশি করে রাখছে। আপনাদের বলে রাখি যে স্যামসাং ভারতে তাদের নতুন Unbox Magic সিরিজের টিভি আনছে। আর এর মধ্যে বেশ কিছু দারুন ফিচার আছে আর আপনারা এই টিভিতে সব কিছু পাবেন যা একটি নর্মাল স্মার্টটিভিতে পাওয়া যায় না। আর একটি সাধারন টিভিতে থাকেনা। আর এই টিভির দাম শুরু হচ্ছে 24,900 টাকা থেকে।

স্যামসাং তাদের এই টিভিতে আলাদা আলাদা সাইজ আর রেজিলিউশানের সঙ্গে লঞ্চ করেছে। আর আপনাদের বলে রাখি যে এতে আপনারা একটি 32ইঞ্চির HD রেজিলিউশানের টিভি যেমন পাবেন তেমনি এতে একটি 82 ইঞ্চির আর 4K রেজিলিউশানের টিভি পাবেন। আর এর মানে এই যে এই সিরিজে আপনারা অনেক কিছু পাবেন।

আর আপনারা এই টিভিতে ইউনিক ফিচার পাবেন যা একটি সধারন স্মার্টটিভিতে থাকেনা। আর এও বলে যেতে পারে যে স্যামসাং তাদের ভারতের টিভির বাজার এই টিভির মাধ্যমে আবার ফিরিয়ে আনতে চায়। আপনারা এটি ব্যাক্তিগত কম্পিউটারের অপশানে ব্যাবহার করতে পারবেন। আর এছাড়া আপনারা এই টিভি গুলিতে মিউজিক সিস্টেম হিসাবে ব্যাবহার করতে পারবেন। আর এর সঙ্গে আপনারা এতে হোম ক্লাউডের ক্ষমতাও পাবেন আর এর মাধ্যমে আপনারা এটি পার্সোনাল ছবি আর ভিডিও ইত্যাদি লাইভ কাস্টিং করতে পারবেন।

আর এছাড়া আপনারেয়া এতে টু ওয়ে শেয়ারিং অপশান পাবেন আর এর আম্নে এই যে আপনারা স্মার্টটিভিতে আর টিভি থেকে স্মার্টফোনে কন্টেন্ট শেয়ার করতে পারবেন। আর এছাড়া অন্য স্মার্ট টিভি ফিচার এই টিভিতে আছে। এতে আপনারা অ্যাপের অ্যাক্সেস পাবেন।, এতে আপনারা Netflix, Amazon Prime Video আর Youtube  ইত্যাদির ব্যাবহার করতে পারবেন।

স্যামসাংয়ের এই নতুন সিরিজের টিভিতে আপনারা অনলাইন আর অফলাইন দুটি বাজারেই পাবেন। আর এতে যে কোন জায়গা থেকে কেনা যাবে, আর এছাড়া আমরা এর আগে দেখেছি যে স্যামসাগ টিভি দামি হওয়ার কারনে এবার সেই প্রথা কিছুটা হলেও কমবে বলে মনে হয়।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo