Redmi-র নতুন Smart TV X43 4K ভারতে 9 ফেব্রুয়ারি হবে লঞ্চ, জেনে নিন কী কী থাকবে বিশেষ

Redmi-র নতুন Smart TV X43 4K ভারতে 9 ফেব্রুয়ারি হবে লঞ্চ, জেনে নিন কী কী থাকবে বিশেষ
HIGHLIGHTS

9 ফেব্রুয়ারি Xiaomi তার প্রিমিয়াম Redmi Smart TV X43 স্মার্ট টিভি লঞ্চ করবে

Redmi Smart TV X সিরিজের তিনটি স্মার্ট টিভি – Redmi Smart TV X65, X55, এবং X50 ভারতে লঞ্চ করা হয়েছে

নাম অনুসারে, এই টিভির ডিসপ্লে সাইজ হবে 43 ইঞ্চি

Xiaomi ভারতে 9 ফেব্রুয়ারি একটি মেগা লঞ্চ ইভেন্ট আয়োজনের প্রস্তুতি নিচ্ছে। কোম্পানি ইতিমধ্যেই জানিয়েছে যে 9 ফেব্রুয়ারি ভারতে Redmi Note 11 সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে। এর সাথে, কোম্পানি ঘোষণা করেছে যে তারা এই ইভেন্টের সময় Redmi Smart Band Pro ফিটনেস ব্যান্ডও লঞ্চ করবে। এবার আবার কোম্পানি তার ইউজারদের একটি নতুন চমক দিয়ে জানিয়েছে যে তাঁরা Redmi TV সিরিজের নতুন Smart TV লঞ্চ করবে। এই ইভেন্টে কোম্পানি তার প্রিমিয়াম Redmi Smart TV X43 স্মার্ট টিভি লঞ্চ করবে।

Redmi Smart TV X43

বর্তমানে, Redmi Smart TV X সিরিজের তিনটি স্মার্ট টিভি – Redmi Smart TV X65, X55, এবং X50 ভারতে লঞ্চ করা হয়েছে। কোম্পানি 9 ফেব্রুয়ারি ভারতে এই সিরিজের চতুর্থ স্মার্ট টিভি Redmi Smart TV X43 লঞ্চ করবে। নাম অনুসারে, এই টিভির ডিসপ্লে সাইজ হবে 43 ইঞ্চি।

Redmi TV লাইনআপের 43-ইঞ্চি টিভিগুলি বর্তমানে ফুল HD রেজোলিউশন সাপোর্ট করে৷ কোম্পানির আপকামিং স্মার্ট টিভি X43 4K ডিসপ্লের সঙ্গে দেওয়া হবে। শুধু তাই নয়, এই Redmi স্মার্টফোনটি 4K HDR এবং Dolby Vision কন্টেন্টও সাপোর্ট করবে। বর্তমানে, বাজারে থাকা সমস্ত 43-ইঞ্চি স্মার্ট টিভি এই ফিচার পাওয়া যায় না।

এর সাথে Redmi-এর আপকামিং স্মার্ট টিভিতে 30W স্পিকার সেটআপ পাওয়া যাবে। Redmi-এর X65, X55, এবং X50 স্মার্ট টিভিগুলির মতো, এই টিভিটি ডলবি অডিও সাপোর্ট করবে। Redmi এখনও তার আপকামিং স্মার্ট টিভি সম্পর্কে বেশি তথ্য শেয়ার করেনি। রেডমির এই স্মার্ট টিভিতে 2GB র‍্যাম সাপোর্ট সহ কোয়াড কোর সিপিইউ দেওয়া হতে পারে বলে অনুমান করা হচ্ছে। এই টিভিতে 16GB স্টোরেজ দেওয়া যেতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo