Redmi Smart Fire Tv অ্যালেক্সা সাপোর্ট, Fire OS সহ লঞ্চ হল দেশে, থাকছে আর কোন ফিচার? দাম কত?

Redmi Smart Fire Tv অ্যালেক্সা সাপোর্ট, Fire OS সহ লঞ্চ হল দেশে, থাকছে আর কোন ফিচার? দাম কত?
HIGHLIGHTS

ভারতে Redmi -এর তরফে নন অ্যান্ড্রয়েড 32 ইঞ্চির একটি টিভি লঞ্চ করা হল

এটির নাম Redmi Smart Fire Tv

এখানে আছে অ্যালেক্সা সাপোর্ট সহ Fire OS

Redmi -এর তরফে তাদের প্রথম স্মার্ট ফায়ার টিভি নিয়ে আসা হল দেশে। ভারতে সদ্য লঞ্চ হওয়া এই টিভির নাম হল Redmi Smart Fire Tv 32। নাম থেকেই বুঝতে পারছেন এটি একটি 32 ইঞ্চির টিভি। এটি একটি নন অ্যান্ড্রয়েড টিভি। গ্রাহকরা এই টিভিতে পাবেন Fire OS, এটি Amazon -এর অপারেটিং সিস্টেম। এখানে মিলবে অ্যালেক্সা সাপোর্ট সহ স্মার্ট হোম ইকো সিস্টেমের সাপোর্ট। গ্রাহকরা চাইলে এটির সঙ্গে দেওয়া রিমোট দিয়ে সেট টপ বক্স কন্ট্রোল করতে পারবেন। কত দামে উপলব্ধ হল এই টিভি? মিলবে আর কোন ফিচার? 

Redmi Smart Fire Tv এর দাম

মাত্র 13,999 টাকা দাম রাখা হয়েছে Redmi -এর তরফে সদ্য লঞ্চ হওয়া এই টিভির। এটি একটি মাত্র ভ্যারিয়েন্টেই দেশে লঞ্চ হয়েছে, সেটা হল 32 ইঞ্চি। আগামী 21 মার্চ থেকে এই টিভিটি গ্রাহকরা Mi -এর অনলাইন স্টোর কিংবা Amazon থেকে কিনতে পারবেন। 

কী কী ফিচার থাকবে এই টিভিতে? 

1. এই টিভিতে গ্রাহকরা পাবেন 1366X768 পিক্সেলের রেজোলিউশন সহ একটি 32 ইঞ্চির HD ডিসপ্লে। 

2. এটি কিন্তু কোনও অ্যান্ড্রয়েড টিভি নয়। বরং এটা Redmi -এর প্রথম নন অ্যান্ড্রয়েড টিভি। তাই আপনি যে কেবল এই টিভিতে নানা আকর্ষণীয় ফিচার পাবেন এমন নয়। আপনি এই টিভির রিমোটেও একাধিক ফিচার পেয়ে যাবেন। এটার সাহায্যে আপনি সেটআপ বক্স তো নিয়ন্ত্রণ করতে পারবেনই সঙ্গে মিউট বাটন পেয়ে যাবেন এখানে একটি। 

3. এছাড়া এই টিভিতে মিলবে অ্যালেক্সা সাপোর্ট। ফলে গ্রাহকরা যেমন এটিকে স্রেফ একটি টিভি হিসেবে ব্যবহার করতে পারবেন, তেমনই অ্যালেক্সা যন্ত্র হিসেবেও কাজে লাগাতে পারবেন। 

Redmi Smart Fire TV

4. এখানে আছে 20W স্পিকার সহ 1 GB RAM এবং 8 GB ইন্টারনাল স্টোরেজ। এই টিভিতে Amazon Prime Video তো বটেই Amazo Music সহ Amazon -এর যা যা অ্যাপস আছে সবই সাপোর্ট করবে। 

5. ব্লুটুথ, Wifi, এয়ারপ্লে, মিরাকাস্ট, ইত্যাদির সুবিধা মিলবে এই ফোনে। 

6. কানেকটিভিটির জন্য এই টিভিতে আরও থাকবে 2 HDMI পোর্ট, 2 USB পোর্ট, 1 AV ইনপুট সকেট, 3.5 mm হেডফোন সকেট। এছাড়া একটি অ্যান্টেনা সকেটও মিলবে এখানে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo