রিয়েলমি স্মার্ট টিভি ভারতে লঞ্চ, শাওমি ও অনিডা টিভি কে দেবে টেক্কা, রয়েছে সস্তা দামে কিছু দুর্দান্ত ফিচার

রিয়েলমি স্মার্ট টিভি ভারতে লঞ্চ, শাওমি ও অনিডা টিভি কে দেবে টেক্কা, রয়েছে সস্তা দামে কিছু দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Realme Smart TV দুটি স্ক্রিন সাইজে ভারতে লঞ্চ করা হয়ে- ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি

৩২ ইঞ্চি ভেরিয়েন্ট-এর দাম ১২,৯৯৯ টাকা

৪২ ইঞ্চি মডেলটির দাম ২১,৯৯৯ টাকা

স্মার্টফোন কোম্পানি অবশেষে এপার পা দিল স্মার্ট টিভির বাজারে রিয়েলমি। কয়েদিন দিন ধরেই কোম্পানি প্রথম স্মার্ট টিভি নিয়ে চলছিল খবর। লঞ্চ এর আগেই টিভির ফিচার নিয়ে আসে অনেক খবর। তাই এবার সেগুলো কে বিরাম দিয়ে চীনা কোম্পানি সপ্তাহের শুরুতেই লঞ্চ করে ফেলে তার Realme Smart TV।

এই টিভিটি অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি। ভারতের বাজারে আগে থেকে শাওমি (Xiaomi), অনিডা (Onida) ও কোডেক (Kodak) কোম্পানি কে টেক্কা দিতে Realme নিয়ে এল একটি সাশ্রয়ী মূল্যের অ্যান্ড্রয়েড-পাওয়ার স্মার্ট টিভি। ভারতে বিভিন্ন বাজেট স্মার্ট টিভি কোম্পানির সামনে প্রতিযোগিতার সম্মুখীন হতে হবে রিয়েলমি স্মার্ট টিভি কে।

Realme Smart TV'র দাম

রিয়েলমি স্মার্ট টিভি কে দুটি স্ক্রিন সাইজে ভারতে লঞ্চ করা হয়ে- ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি। ৩২ ইঞ্চি ভেরিয়েন্ট-এর দাম ১২,৯৯৯ টাকা এবং ৪২ ইঞ্চি মডেলটির দাম ২১,৯৯৯ টাকা। এই টিভি বিক্রি ২ জুন দুপুর ১২ টায় শুরু করবে কোম্পানি। এই টিভিটি শুরুতে ফ্লিপকার্ট (Flipkart) ও রিয়েলমি.কম (Realme.com) থেকে কেনা যাবে।

Realme Smart TV স্পেসিফিকেশন

এবার কথা রিয়েলমি স্মার্ট টিভির ফিচার নিয়ে। Realme Smart Tv দুটি মডেলে বাজারে আসবে ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি ডিসপ্লে সহ। ৩২ ইঞ্চি টিভির ডিস্প্লে হবে এচডি-রেডি (1366×768 pixels) রেজোলিউশন সহ। অন্য় দিকে ৪৩ ইঞ্চি মডেলে থাকবে ফুল এইচডি (1920×1080 pixels) রেজোলিউশন। স্ক্রিন সাইজ ছাড়া দুটি মডেল এর ফিচার সমান।

রিয়েলমি স্মার্ট টিভি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে কাজ করবে। এছাড়া টিভি তে পাওয়া যাবে Netflix, Amazon Prime Video ও YouTube সাপোর্ট। এই টিভিতে থাকছে HDR10 সপোর্ট সহ ৪০০ নিটস ব্রাইটনেস। টিভিটি মিডিয়াটেক MSD6683 প্রসেসর, ১ জিবি র‍্যাম ও ৮ জিবি স্টোরেজ সহ আসবে।

৪টি স্পিকার সহ এই টিভিতে ২৪ ওয়াট আউটপুট পাওয়া যাবে। এছাড়া থাকবে ডলবি অডিও ও ব্লুটুথ ৫.০ সাপোর্ট।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo