Philips আনল দুর্দান্ত ফিচার সহ দুটি 4K LED স্মার্ট টিভি, জানুন দাম ও স্পেসিফিকেশন

Philips আনল দুর্দান্ত ফিচার সহ দুটি 4K LED স্মার্ট টিভি, জানুন দাম ও স্পেসিফিকেশন
HIGHLIGHTS

Philips Smart TVতে 4K LED প্যানেল দিয়েছে, যার আস্পেক্ট রেশিও 16: 9

ফিলিপস TV 50 ইঞ্চি 4K স্মার্ট টিভির দাম 1,05,990

Philips LED TV তে HDR10 প্লাসও পাওয়া যাবে

ইলেক্ট্রনিক সংস্থা ফিলিপস (Philips) ভারতে 50 ইঞ্চি এবং 58 ইঞ্চি ডিসপ্লে সহ একটি 4K স্মার্ট টিভি লঞ্চ করেছে। এই দুটি স্মার্ট টিভিই আরও ভাল সাউন্ডের জন্য ডলবি ভিশন এবং ডলবি এটম প্রযুক্তি সপোর্ট দেওয়া হয়েছে। এছাড়া এই টিভিতে HDR10 প্লাসও পাওয়া যাবে। তবে আসুন ফিলিপসের সর্বশেষ স্মার্ট টিভির দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জেনে নি …

Philips 4K Smart TV দাম

ফিলিপস 50 ইঞ্চি 4K স্মার্ট টিভির দাম 1,05,990 এবং 58-ইঞ্চি 4K স্মার্ট টিভির দাম 1,19,990 টাকা রেখেছে। এই দুটি লেটেস্ট স্মার্ট টিভি অনলাইন এবং অফলাইন স্টোর থেকে কেনা যাবে।

Philips 4K Smart TV স্পেসিফিকেশন

ফিলিপসের স্মার্ট টিভির ডিসপ্লে বাদ দিয়ে প্রায় সমস্ত বৈশিষ্ট্য সমান। সংস্থাটি দুটি Smart TVতে 4K LED প্যানেল দিয়েছে, যার আস্পেক্ট রেশিও 16: 9। এছাড়াও, দুটি স্মার্ট টিভিতে দুর্দান্ত সাউন্ডের জন্য ডলবি ভিশন এবং এটমোসকে সমর্থন দেওয়া হয়েছে। একই সাথে, এই দুটি স্মার্ট টিভি Saphi অপারেটিং সিস্টেমে কাজ করে।

ভিডিও স্ট্রিমিং অ্যাপের সপোর্ট

ইউজাররা ফিলিপসের এই লেটেস্ট স্মার্ট টিভিতে নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইমের মতো ভিডিও স্ট্রিমিং অ্যাপগুলির সপোর্ট পাবেন। এগুলি ছাড়াও, এই স্মার্ট টিভিগুলির মধ্য়ে আইকনের উপর ভিত্তি করে একটি মেনু দেওয়া হয়েছে, যা একটি বোতামের সাহায্যে অ্যাক্সেস করা যায়।

Digit.in
Logo
Digit.in
Logo