OnePlus TV Y1S এবং Y1S Edge স্মার্ট টিভি আসছে ভারতে, থাকবে বেজেল-লেস ডিসপ্লে

OnePlus TV Y1S এবং Y1S Edge স্মার্ট টিভি আসছে ভারতে, থাকবে বেজেল-লেস ডিসপ্লে
HIGHLIGHTS

OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge উভয়ই একটি বেজেল-লেস ডিজাইনের সাথে আসে।

OnePlus TV Y1S Edge, OnePlus-এর অফলাইন রিটেল স্টোরে পাওয়া যাবে।

OnePlus TV Y1S, OnePlus এর অনলাইন চ্যানেলগুলিতে পাওয়া যাবে।

OnePlus ভারতে দুটি নতুন স্মার্ট টিভির কথা ঘোষণা করেছে। OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge নামের টিভিদুটি একটি অনলাইন লঞ্চ ইভেন্টে ডেবিউটের পর ভারতে OnePlus-এর পোর্টফোলিওতে যোগ করবে। OnePlus তাদের গ্রাহকদের প্রমিস করে যে দুটি টিভির লঞ্চ শীঘ্রই করা হবে।

তাহলে OnePlus ঠিক কী নিয়ে আসছে? নাম অনুযায়ী, নতুন দুটি OnePlus TV, কোম্পানির এক্সিস করা OnePlus TV Y সিরিজের পোর্টফোলিওতে যোগ করবে। OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge উভয়ই একটি বেজেল-লেস ডিজাইনের সাথে আসে যার লক্ষ্য তাদের নিজ নিজ প্রাইস সেগমেন্টের মধ্যে একটি প্রিমিয়াম টিভি অফার করা।

একটি টিজার পোস্টারে টিভিটির একটি খুব ছোট অংশ দেখা যায় যেখানে বোঝা যাচ্ছে, OnePlus টিভিগুলির পাশে একটি খুব স্লিম বেজেল থাকবে, chin অংশটি যথেষ্ট thick হবে এবং সম্ভবত বেশ কয়েকটি কন্ট্রোল অপশনও থাকবে। টিভিগুলি V-শেপ টেবিল স্ট্যান্ডগুলি সাপোর্ট করবে।

OnePlus এখন পর্যন্ত টিভিগুলি সম্পর্কে খুব বেশি কিছু প্রকাশ করেনি, যদিও তারা লঞ্চের পরে কোথায় রিটেইল হবে তা জানিয়েছে। কোম্পানির মতে, OnePlus TV Y1S Edge, OnePlus-এর অফলাইন রিটেল স্টোরে পাওয়া যাবে। অপরদিকে, OnePlus TV Y1S, OnePlus এর অনলাইন চ্যানেলগুলিতে পাওয়া যাবে।

OnePlus তার ওয়েবসাইটে OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge-এর জন্য একটি "Notify Me" অপশন চালু করেছে। ইউজাররা খুব সহজেই কোম্পানির সাথে তাদের কনট্যাক্ট ইনফরমেশন  এনরোল করতে এটিতে ক্লিক করতে পারেন। একবার টিভি লঞ্চ হয়ে গেলে এবং সেল চালু হয়ে গেলে, এই ইউজারদের OnePlus দ্বারা নোটিফাই করা হবে।

একটি প্রেস রিলিজে, OnePlus বারবার উল্লেখ করেছে যে তাদের নতুন টিভিগুলি "এফোর্ডেবল প্রাইস পয়েন্ট"-এ লঞ্চ করা হবে। বর্তমানে, OnePlus TV Y সিরিজটি 32-inch ডিসপ্লে সহ এর বেস ভেরিয়েন্টের জন্য 16,499 টাকায় রিটেল সেল শুরু করছে। এছাড়াও একটি 40-inch অপশনও রয়েছে যা 22,999 টাকায় রিটেল সেল হয় যেখানে একটি 43-inch মডেল 25,999 টাকায় সেল হয়। সুতরাং, OnePlus তার OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge এর দাম কতো কী রাখতে পারে সে সম্পর্কে আমাদের একটি ভাল ধারণা হতে পারে।

OnePlus এর টিভিতে আমরা একটি HDR10+ ডিসপ্লে, Dolby Audio সাপোর্ট এবং কাস্টম স্কিন সহ Android TV 11 OS ইত্যাদি ফিচারগুলি দেখতে পাব। OnePlus TV-তে আরও ডেটা অজানা রয়েছে এবং এটি এভেলেবেল হওয়ার সাথে সাথে আমরা এর সমস্ত ডিটেইলস আপনাদের কাছে পৌছে দেব।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo