OnePlus TV 2020 সিরিজ আজ ভারতে হবে লঞ্চ, কম দামে আসতে চলেছে 3টি মডেল

OnePlus TV 2020 সিরিজ আজ ভারতে হবে লঞ্চ, কম দামে আসতে চলেছে 3টি মডেল
HIGHLIGHTS

OnePlus ভারতে আজ তার নতুন সস্তা স্মার্ট টিভি OnePlus TV 2020 লঞ্চ করতে চলেছে। আপনি কোম্পানির এই সস্তা টিভি-র লঞ্চ ইভেন্টি ওয়ানপ্লাস-এর অফিসিয়াল স্য়োশল মিডিয়া চ্য়ানেলের মাধ্য়মে সরাসরি দেখতে পারবেন। ওয়ানপ্লাস এর তরফ থেকে এই সপ্তাহের শুরুতে একটি টিজার প্রকাশ করা হয়েছিল যে নতুন টিভি  লাইনআপে তিনটি ভিন্ন-ভিন্ন মডেল থাকবে। নতুন OnePlus TV 2020  মডেলগুলিতে বর্তমান মডেলগুলির মতো ডলবি ভিশন এবং ডলবি আটমস প্রযুক্তি যুক্ত থাকবে।

এর পাশাপাশি OnePlus Smart TV 4K রেজোলিউশন সহ আসতে পারে বলে অনুমান করা হচ্ছে। তবে আসুন ওয়ানপ্লাস টিভি 2020 সম্পর্কে আরেকটু জানি….

OnePlus TV 2020 launch event livestream

ওয়ানপ্লাস টিভি ২০২০ সিরিজ আজ একটি লাইভস্ট্রিমের মাধ্যমে সন্ধ্যা সাতটায় লঞ্চ করা হবে। OnePlus India টুইটার এবং ইউটিউব অ্যাকাউন্টের মাধ্যমে অনলাইন ইভেন্টটি হোস্ট করা হবে।

ONEPLUS 2020 TV'S দাম

তবে ওয়ানপ্লাস টিভির দাম নিয়ে কিছু ইঙ্গিত দিয়েছে। কোম্পানি আপকামিং টিভির দাম 20,000 টাকার মধ্যে হবে বলে জানিয়েছে। এতে পরিস্কার হযে যাচ্ছে য়ে Oneplus ভারতীয বাজারে জনপ্রিয কোম্পানি Xiaomi-র Mi TV ও Realme TV কে টেক্কা দিতে হাজির হচ্ছে। ওয়ানপ্লাস তাদের ভারতীয় গ্রাহককে নিশ্চিত করছে যে কোম্পানি কম দামে দুর্দান্ত ফিচার দিয়ে তৈরি করেছে OnePlus TV।

ONEPLUS TV 2020 ফিচার

OnePlus সংস্থা তার টুইটারে একটি টুইটে তাদের আপকমিং OnePlus TV-র দাম প্রকাশ করেছে। কোম্পানি টুইট করে, “নতুন ওয়ানপ্লাস টিভি সিরিজের দাম ১X,৯৯৯ । আপনি কি দাম অনুমান করতে পারেন? ”

টুইটের মাধ্যমে দুটি বিষয়ে পরিস্কার হয়ে গেল, যে কোম্পানি 2 জুলাই ভারতে OnePlus TV লঞ্চ করবে। এবং ওয়ান প্লাস টিভির দাম 20,000 টাকার কম। এছাড়া কোম্পানি আরেকটি টুইট করেছে, যেখানে লেখা, “স্পেসিফিকেশন অনেক, দামে সহজ।”

Digit.in
Logo
Digit.in
Logo