OnePlus ভারতে লঞ্চ করল সস্তা দামে দুটি দুর্দান্ত Smart TV, রয়েছে প্রিমিয়াম ফিচার

OnePlus ভারতে লঞ্চ করল সস্তা দামে দুটি দুর্দান্ত Smart TV, রয়েছে প্রিমিয়াম ফিচার
HIGHLIGHTS

OnePlus এর স্মার্টটিভিগুলি OnePlus ডাবল ফিচার ইভেন্টের মাধ্যমে লঞ্চ করা হয়েছে।

OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge বেজেল-লেস ডিসপ্লের সাথে আসে।

OnePlus স্মার্ট টিভিগুলি গেমিং এর জন্য অটোমেটিক লো-লেটেন্সি মোড সাপোর্ট করে।

অবশেষে OnePlus লঞ্চ করল OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge। স্মার্টটিভিগুলি OnePlus ডাবল ফিচার ইভেন্টের মাধ্যমে লঞ্চ করা হয়েছে। টিভিগুলির পাশাপাশি ইভেন্টটিতে OnePlus Nord CE 2 5G স্মার্টফোনও উন্মোচন করা হয়েছে। এর আগে OnePlus U সিরিজ এবং Q সিরিজ এর টেলিভিশন সেল করেছে। Y সিরিজের টিভিগুলি কোম্পানির টেলিভিশন পোর্টফলিওতে নতুন অ্যাডিশন।

OnePlus Y সিরিজের টিভিগুলি 32-inch এবং 43-inch এই দুই স্ক্রীন সাইজ অফার করে। স্মার্ট টিভিগুলি বাজেট এবং মিড-রেঞ্জ ক্যাটেগরির মধ্যে পরে। আপনি যদি একটি বাজেট বা মিডরেঞ্জ ভালো স্মার্টটিভি কেনার কথা ভেবে থাকেন তাহলে অবশ্যই জেনে নিন বিস্তারিত।

OnePlus TV Y1S, Y1S Edge: দাম এবং বিক্রি

OnePlus Y1S টিভির 32-inch ভেরিয়েন্টটির দাম 16,499 টাকা এবং 43-inch ভেরিয়েন্টটির দাম 26,999 টাকা রাখা হয়েছে। অন্যদিকে, OnePlus Y1S Edge-এর 32-inch ভেরিয়েন্টের দাম 16,999 টাকা এবং 43-inch ভেরিয়েন্টের দাম 27,999 টাকা। OnePlus Y1S টিভির 32-inch ভেরিয়েন্টটি 21 ফেব্রুয়ারি থেকে সেল শুরু হবে এবং 43-ইঞ্চি ভেরিয়েন্টটি 2 মার্চ থেকে এভেলেবেল হবে। OnePlus TV Y1S Edge, 21 ফেব্রুয়ারি থেকে মার্কেটে এভেলেবেল হবে। OnePlus Y1S টিভিগুলি Amazon India, Flipkart এবং OnePlus.in থেকে কেনা যাবে। OnePlus Y1S Edge টিভিগুলি Reliance Digital এবং Croma Store-এ পাওয়া যাবে এবং এটি OnePlus এর ভারতীয় ওয়েবসাইটেও এভেলেবেল থাকবে।

OnePlus TV Y1S, Y1S Edge এর স্পেসিফিকেশন

OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge বেজেল-লেস ডিসপ্লের সাথে আসে। স্মার্ট টিভিগুলি HDR10+ সাপোর্ট করে, যা ভিউয়িং কোয়ালিটি উন্নত করে। টিভিগুলি 64-বিট প্রসেসরে চলবে, যা আরও ফাস্ট নেভিগেশন এবং লোডিং টাইমের জন্য 30% বেটার পারফরম্যান্স ডেলিভার করবে বলে দাবি করেছে OnePlus।

OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge টিভিগুলিতে Android TV 11-এর সুবিধা পাওয়া যাবে। ইউজাররা Y1S সিরিজের টিভিগুলিতে Google Play Store থেকে অ্যাপ অ্যাক্সেস করতে পারবেন। এছাড়াও টিভিগুলিতে রয়েছে Google Assistant ফিচার। OnePlus Smart TV Y1S Edge-এ রয়েছে 24W স্পিকার যা ইউজারদের হাই-ডেফিনিশন অডিও ডেলিভার করবে। এটি Dolby Atmos ও সাপোর্ট করে।

OnePlus স্মার্ট টিভিগুলি গেমিং এর জন্য অটোমেটিক লো-লেটেন্সি মোড সাপোর্ট করে। এছাড়াও, আপনি OnePlus স্মার্টফোন, OnePlus ওয়াচ এবং OnePlus বাডস্ সহ অন্যান্য OnePlus ডিভাইসের সাথে টিভিগুলিকে কানেক্ট করতে পারবেন। এক্সট্রা ফিচার হিসাবে টিভিগুলিতে রয়েছে ডেটা সেভার মোড, যা ডেটা সেভিং-এ সাহায্য করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo