Oneplus 2020 TV-র শুরু হল প্রি-বুকিং, এখান থেকে করা যাবে বুক

Oneplus 2020 TV-র শুরু হল প্রি-বুকিং, এখান থেকে করা যাবে বুক
HIGHLIGHTS

ওয়ানপ্লাস টিভির দাম নিয়ে কিছু ইঙ্গিত দিয়েছে। কোম্পানি আপকামিং টিভির দাম 20,000 টাকার মধ্যে হবে বলে জানিয়েছে

Oneplus ভারতীয বাজারে জনপ্রিয কোম্পানি Xiaomi-র Mi TV ও Realme TV কে টেক্কা দিতে হাজির হচ্ছে

OnePlus TV-র প্রি-বুকিং ই-কমার্স সাইট Amazon থেকে করা যাবে। এর জন্য় খরচ হবে ৩০০০ ও ১০০০ টাকা

OnePlus কোম্পানি মোবাইল বাজার ধরার পর এবার স্মার্ট টিভির বাজারেও পা রাখতে চলেছে। কোম্পানির সাশ্রয়ী দামের Smart TV আগামী মাসে বাজারে আসবে। এর সঙ্গেই আসবে একটি সস্তা দামের মোবাইল ফোন। এর মধ্য়েই ওয়ানপ্লাস এর স্মার্ট টিভির প্রি-বুকিংও শুরু হয়েছে। গ্রাহকরা যদি OnePlus Smart TV আগে থেকে প্রি-বুক করে, তবে তারা ওয়ারেন্টির বৈধতা বাড়ানোর সুবিধা পাবে।

OnePlus TV-র প্রি-বুকিং ই-কমার্স সাইট Amazon থেকে করা যাবে। এর জন্য় খরচ হবে ৩০০০ ও ১০০০ টাকা। পাশপাশি ১০০০ টাকার ক্যাশব্যাকও পাওয়া যাবে। কোম্পানি জানিয়েছে যে, 2 জুলাই ভারতীয় গ্রাহকদের জন্য কমদামের ওযানপ্লাস টিভি লঞ্চ করবে। তবে কোম্পানির তরফ থেকে এখনো টিভির নাম জানানো হয়েনি।

OnePlus 2020 TV's দাম

তবে ওয়ানপ্লাস টিভির দাম নিয়ে কিছু ইঙ্গিত দিয়েছে। কোম্পানি আপকামিং টিভির দাম 20,000 টাকার মধ্যে হবে বলে জানিয়েছে। এতে পরিস্কার হযে যাচ্ছে য়ে Oneplus ভারতীয বাজারে জনপ্রিয কোম্পানি Xiaomi-র Mi TV ও Realme TV কে টেক্কা দিতে হাজির হচ্ছে। ওয়ানপ্লাস তাদের ভারতীয় গ্রাহককে নিশ্চিত করছে যে কোম্পানি কম দামে দুর্দান্ত ফিচার দিয়ে তৈরি করেছে OnePlus TV।

OnePlus TV 2020 ফিচার

OnePlus সংস্থা তার টুইটারে একটি টুইটে তাদের আপকমিং OnePlus TV-র দাম প্রকাশ করেছে। কোম্পানি টুইট করে, “নতুন ওয়ানপ্লাস টিভি সিরিজের দাম ১X,৯৯৯ । আপনি কি দাম অনুমান করতে পারেন? ”

টুইটের মাধ্যমে দুটি বিষয়ে পরিস্কার হয়ে গেল, যে কোম্পানি 2 জুলাই ভারতে OnePlus TV লঞ্চ করবে। এবং ওয়ান প্লাস টিভির দাম 20,000 টাকার কম। এছাড়া কোম্পানি আরেকটি টুইট করেছে, যেখানে লেখা, “স্পেসিফিকেশন অনেক, দামে সহজ।”

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo