4k ডিসপ্লে সহ Nokia Smart TV ভারতে হল লঞ্চ, JBL স্পিকার ও ক্রোমকাস্ট যেমন রযেছে দুর্দান্ত ফিচার

4k ডিসপ্লে সহ Nokia Smart TV ভারতে হল লঞ্চ, JBL স্পিকার ও ক্রোমকাস্ট যেমন রযেছে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Nokia Smart TV 43 ইঞ্চি 4K এলইডি স্মার্ট টিভি

Nokia Smart TV দাম 31,999 টাকা

Nokia স্মার্ট টিভির বিক্রি 8 June হবে

HMD Global অবশেষে ভারতে তার Nokia Smart TV লঞ্চ করেছে। কোম্পানি আগেই ঘোষনা করেছিল, এটি একটি 43 ইঞ্চি 4K এলইডি স্মার্ট টিভি। Android 9.0 এর সাথে ইন-বিল্ট ক্রোম কাস্টের সুবিধা দেওয়া হয়েছে নোকিয়া-র নতুন স্মার্ট টিভিতে। এছাড়া নোকিয়া কোম্পানির এই স্মার্ট টিভিতে Netflix থেকে Amazon Prime পর্যন্ত এক্সেস পাওয়া যাবে। এর আগে কোম্পানি গত বছর তার প্রথম Smart TV ই-কমার্স সাইট Flipkart-এর মাধ্য়মে বিক্রি করেছিল।

Nokia Smart TV দাম

নোকিয়া-র 43 ইঞ্চি স্মার্ট টিভি কিনতে হলে আপনাকে ৩১,৯৯৯ টাকা খরচ করতে হবে। এই টিভিটি ফ্লিপকার্ট-এর মাধ্য়মে বিক্রি করা হবে। এছাড়া Nokia Smart TV-র সাথে ব্য়বহারকারীরা ১ বছরেরে ওয়ারেন্টি পাবেন। এছাড়া এই টিভির সঙ্গে কমপ্লিট প্রোটেকশন প্যাকেজ ও পাওয়া যাবে, যার মধ্য়ে দুই বছরের অতিরিক্ত ওয়্যারেন্টি অন্তর্ভুক্ত রয়েছে। একই সঙ্গে এই স্মার্ট টিভিটির বিক্রি শুরু হবে আগামী ৮ই জুন থেকে।

Nokia Smart TV স্পেসিফিকেশন

কোম্পানির লেটেস্ট নোকিয়া স্মার্ট টিভি তে রয়েছে একটি 43 ইঞ্চি 4K এলইডি ডিসপ্লে, যার রেজোলিউশন 3840 × 2160 পিক্সেল রয়েছে। এছাড়া এই টিভিতে অ্য়ান্ড্রয়েড 9.0 সহ গুগল প্লে-স্টোরের সুবিধা রয়েছে। এগুলি ছাড়াও ব্যবহারকারীরা এই স্মার্ট টিভিতে Amazon Prime Video, Netflix, Disney+ Hotstar এবং YouTube অ্যাপের অ্যাক্সেস পাবে।

এছাড়া টিভির অন্য়ান্য় ফিচার সম্পর্কে কথা বললে, এছাড়া টিভিতে থাকবে কোয়াড-কোর প্রসেসর। এর সঙ্গে নোকিয়া স্মার্ট টিভিতে 1 গিগাহার্টজ পিউর এক্স কোয়াড-কোর প্রসেসরের 2 জিবি র‌্যাম + 16 জিবি স্টোরেজ এর সপোর্ট পাওয়া যাবে। এগুলি ছাড়াও ব্যবহারকারীরা এই স্মার্ট টিভিতে আরও ভাল সাউন্ডের জন্য জিবিএল এবং ডলবি অডিও সাউন্ড সিস্টেম পাবে। অন্যদিকে, এই স্মার্ট টিভিতে সংযোগের জন্য ওয়াই-ফাই, ব্লুটুথ এবং 3 এক্স এইচডিএমআইয়ের মতো বৈশিষ্ট্য সরবরাহ করা হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo