ভারতীয় বাজারে রয়েছে এই দুর্দান্ত নন-চাইনিজ স্মার্ট টিভি গুলো, হতে পারে আপনার প্রথম পছন্দ

ভারতীয় বাজারে রয়েছে এই দুর্দান্ত নন-চাইনিজ স্মার্ট টিভি গুলো, হতে পারে আপনার প্রথম পছন্দ
HIGHLIGHTS

ভারতীয় স্মার্ট টিভির মধ্য়ে আপনি Thomson B9 Pro টিভি বেছে নিতে পারেন

Vu সিনেমা সিরিজ 32 ইঞ্চির স্মার্ট টিভি বাজেট বাজেট রেঞ্জ এর মধ্য়ে উপযুক্ত হতে পারে

Onida স্মার্ট টিভিতে রয়েছে 43 ইঞ্চি ডিসপ্লে, যার রেজোলিউশন 1920x1080 পিক্সেল দেওয়া

৫৯ টি চাইনিজ মোবাইল অ্যাপ্লিকেশন নিষিদ্ধ করার পরে, চীনা স্মার্ট টিভি থেকে শুরু করে চীনা স্মার্টফোন পর্যন্ত সব রকমের চীনা জিনিষ বর্জন করা হচ্ছে। লোকেরা ফেসবুক এবং টুইটারের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বায়োকট চীনা পণ্য প্রচার চালাচ্ছে। আপনি যদি চাইনিজ স্মার্ট টিভির পরিবর্তে নন-চাইনিজ টিভি কেনার কথা ভাবছেন তবে আমরা আপনার জন্য দুর্দান্ত কিছু বিকল্প নিয়ে এসেছি। এই সমস্ত স্মার্ট টিভিতে আপনি চাইনিজ টিভির তুলনায় দুর্দান্ত ফিচারগুলি পাবেন। আসুন এই দুর্দান্ত নন-চাইনিজ স্মার্ট টিভিগুলি একবার দেখে নিই …

Nokia Smart TV

Nokia সম্প্রতি একটি 43 ইঞ্চি স্মার্ট টিভি লঞ্চ করেছে। এই স্মার্ট টিভিতে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম রয়েছে। এছাড়াও এই স্মার্ট টিভিতে আরও ভাল সাউন্ডের জন্য ব্যবহারকারীরা জিবিএল সাউন্ড সিস্টেম, গুগল অ্যাসিস্ট্যান্ট, ক্রোম কাস্ট, 24 ওয়াট স্পিকার, নেটফ্লিক্স এবং ইউটিউবের মতো প্রিমিয়াম অ্যাপসের সপোর্ট পাবেন। এই স্মার্ট টিভির দাম 31,999 টাকা।

Onida Smart TV

এই ওনিডা স্মার্ট টিভিতে রয়েছে 43 ইঞ্চি ডিসপ্লে, যার রেজোলিউশন 1920×1080 পিক্সেল দেওয়া। এই স্মার্ট টিভিতে 3টি HDMI পোর্ট সহ একটি USB পোর্ট রয়েছে। এছাড়া এই টিভিতে ডলবি ডিজিটাল প্লাসের সাথে YouTube, Amazon Prime এবং Netflix এর মতো প্রিমিয়াম অ্যাপসের সাবস্ক্রিপশন পাবেন। এই স্মার্ট টিভির দাম 22,999 টাকা।

Samsung Wondertainment Smart TV

এই Samsung Smart TV-তে 32 ইঞ্চি ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 1366×768 পিক্সেল দেওয়া। এছাড়াও, আরও ভাল সাউন্ডের জন্য 20W আউটপুট সহ ডলবি ডিজিটাল প্লাস দেওয়া হয়েছে। এর বাইরেও ব্যবহারকারীরা এই স্মার্ট টিভিতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট, হোম ক্লাউড, লাইভ কাস্ট, স্মার্ট থিংস অ্যাপ এবং স্ক্রিন শেয়ারের মতো ফিচার দেওয়া হয়েছে। এই স্মার্ট টিভিটির দাম 15,999 টাকা।

Daiwa Smart TV

Daiwa-এর এই স্মার্ট টিভিটি আপনার জন্য় একটি দুর্দান্ত বিকল্প হতে পারে। এই স্মার্ট টিভিতে আপনি পাবেন একটি 32-ইঞ্চি ডিসপ্লে যা 1366 x 768 পিক্সেল। এগুলি ছাড়াও এই স্মার্ট টিভিতে নেটফ্লিক্স, ডিজনি প্লাস হটস্টার এবং ইউটিউবের মতো প্রিমিয়াম অ্যাপের সাবস্ক্রিপশন দেওয়া হয়েছে। এই স্মার্ট টিভির দাম 21,990 টাকা।

Sharp Smart TV

আপনি যদি চাইনিজ স্মার্ট টিভি কিনতে না চান তবে আপনি শার্পের 40 ইঞ্চি স্ক্রিন টিভিটি কিনতে পারেন। এই স্মার্ট টিভিতে আপনি দুটি স্পিকার, একটি USB এবং দুটি HDMI পোর্ট পাবেন। তবে এটি ইউটিউব এবং নেটফ্লিক্সের মতো প্রিমিয়াম অ্যাপগুলিকে সপোর্ট করে না। এই স্মার্ট টিভির দাম 19,999 টাকা।

Vu Cinema Smart TV

বাজেট রেঞ্জ এর মধ্য়ে গ্রাহকদের জন্য় Vu সিনেমা সিরিজ 32 ইঞ্চির স্মার্ট টিভি উপযুক্ত। এই স্মার্ট টিভির দাম 12,999 টাকা। বৈশিষ্ট্যগুলি নিয়ে কথা বললে, এই টিভিতে 4K, ডলবি ভিশন এবং HDR সপোর্ট রয়েছে। এর পাশাপাশী ব্য়বহারকারীরা এই দুটি ভেরিয়েন্টের ফ্রন্টে একটি 40 ওয়াটের সাউন্ডবার পাবেন। এগুলি ছাড়াও এই স্মার্ট টিভিতে থাকছে ইন-বিল্ট ক্রোমকাস্ট, অ্যাপল এয়ার-প্লে, হটস্টার এবং ইউটিউব সপোর্ট।

Thomson B9 Pro

আপনি চাইনিজ স্মার্ট টিভি কিনতে না চাইলে Thomson B9 Pro টিভি বেছে নিতে পারেন। এই স্মার্ট টিভিতে আপনি একটি 40 ইঞ্চি ডিসপ্লে পাবেন, যার রিফ্রেশ রেট 60 গিগাহার্জ। এর বাইরে এই স্মার্ট টিভিতে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের সাথে নেটফ্লিক্স, ইউটিউব এবং ডিজনি প্লাস হটস্টারের মতো প্রিমিয়াম অ্যাপগুলির সপোর্ট দেওয়া হয়েছে। একই সাথে এই স্মার্ট টিভির দাম 15,999 টাকা।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo