ভারতে JVC 55 ইঞ্চি Ultra HD 4K Smart LED TV লঞ্চ হল

ভারতে JVC 55 ইঞ্চি Ultra HD 4K Smart LED TV লঞ্চ হল
HIGHLIGHTS

JVC একটি জাপানি কোম্পানি

প্রি ইন্সটলড অ্যাপের সঙ্গে টিভিটি লঞ্চ হয়েছে

50W য়ের সাউন্ড আউটপুট যুক্ত ডিভাইস

JVC সম্প্রতি ভারতের টিভি বাজারে তাদের নতুন প্রোডাক্ট JVC 55 inch 4K Smart Quantum LED TV লঞ্চ করেছে। আর এই স্মার্টটিভিতে 4K আছে। আর এর সঙ্গে আপনারা এতে স্ক্রিন রেজিলিউশান 3840×2160 পিক্সালে পাবেন। JVC 55N7105C তে কোয়ান্টাম ব্যাকলাইট LED দেওয়া হয়েছে। আর এর দাম ভারতে শুরু হচ্ছে 38,999 টাকা থেকে। এই টিভিটি ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।

JVC 55N7105C তে কোয়ান্টাম ব্যাকলাইট LED আছে আর এর স্ক্রিন রেজিলিউশান 3840x2160p। আর এই টিভতে 50W সাউন্ড আউটপুট আছে। আর ডিভাইসের স্ক্রিনে নচ আছে আর যা এর ফ্রন্টে দেওয়া হয়েছে। স্টোরেজের ক্ষেত্রে এতে 2GB র‍্যামের সঙ্গে 16GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর সেখানে প্রসেসারের ক্ষেত্রে এই টিভিতে কোয়াড কোর প্রসেসার আছে।

এই স্মার্টটিভিটিকে আরও স্মার্ট করা হয়েছে। এতে ইউজার্সদের জন্য CUI আর Sesywall য়ের সঙ্গে কিছু অ্যাপ প্রি ইন্সটলড হয়ে পাওয়া যাবে। আর এই ভাবে আপনারা এতে Hotstar, YouTube আর Netflix য়ের মতন অ্যাপ ব্যাবহার করতে পারবেন। হার্ডওয়্যার কানেক্টিভিটিতে JVC 55N7105C TV তে আপনারা 3টি HDMI পোর্টের সঙ্গে দুটি USB পোর্ট পাবেন।

আর এর সঙ্গে এটি HDR সাপোর্ট করে। আর শুধু তাই নয় আপনারা এই ডিভাইসে আপনাদের ওয়ারলেস আর ওয়ার্ড ইন্টারনেট কানেক্টিভিটি পাবেন। আর আপনাদের বলে রাখি যে কোম্পানি ভারতে অ্যাফোর্ডেবেল LED TV রেঞ্জ এনেছে আর এর দাম শুরু হচ্ছে 16,999 টাকা থেকে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo