বাম্পার ধামাকা অফার: মাত্র 9499 টাকায় কেনা যাচ্ছে 32 inch LED TV, চটপট দেখে নিন অফার

বাম্পার ধামাকা অফার: মাত্র 9499 টাকায় কেনা যাচ্ছে 32 inch LED TV, চটপট দেখে নিন অফার
HIGHLIGHTS

Flipkart-এ দিওয়ালি শেষ হওয়ার পরেও, 32-ইঞ্চি HD Ready LED TV-তে প্রচুর ছাড় দিচ্ছে

10 হাজার টাকার কম দামে HD Ready LED TV কেনা যাবে

HUIDI 80 cm (32 inch) HD Ready LED TV ফ্লিপকার্টে বড় ডিসকাউন্ট অফার করা হচ্ছে

আপনি যদি ফ্লিপকার্টে (Flipkart) সস্তা টিভি খুঁজছেন, তবে এর থেকে ভালো সুযোগ আর পাবেন না। আসলে Flipkart-এ দিওয়ালি শেষ হওয়ার পরেও, 32-ইঞ্চি HD Ready LED TV-তে প্রচুর ছাড় দিচ্ছে। বলে দি যে 10 হাজার টাকার কম দামে HD Ready LED TV কেনা যাবে। আজ আমরা আপনাকে এমনই একটি টিভি সম্পর্কে বলতে যাচ্ছি যেটিতে সবচেয়ে বেশি ছাড় দেওয়া হচ্ছে।

HUIDI 80 cm (32 inch) HD Ready LED TV

HUIDI 80 cm (32 inch) HD Ready LED TV ফ্লিপকার্টে বড় ডিসকাউন্ট অফার করা হচ্ছে, এর পরে আপনি এটি মাত্র 9,499 টাকায় কিনতে পারবেন। আসলে এই টিভির দাম 16,599 টাকা। আপনি নিজেই বুঝতে পারবেন এই অফার কতটা দুর্দান্ত। এই টিভিটি একটি প্রিমিয়াম এবং আপনার বাড়িকে আরও সুন্দর করে তুলবে। এতে সিনেমা দেখার এবং গেম খেলার অভিজ্ঞতা বেশ দুর্দান্ত হবে।

কী রয়েছে বিশেষ

এই LED টিভির ডিসপ্লে সাইজ 80 cm (32 inch), এর স্ক্রিন টাইপ, LED HD, রেজোলিউশনের কথা বললে, এটি 1366 x 768। এতে আপনি 60 Hz এর রিফ্রেশ রেট মিলবে। টিভিতে আপনি 2টি স্পিকার পাবেন যার আউটপুট 20w। যা আপনাকে দুর্দান্ত সাউন্ট কোয়ালিটি অফার করবে। এই টিভিটি ওজনে খুবই হালকা এবং আপনি চাইলে টেবিলে সেট করতে পারেন বা দেয়ালে ফিট করতে পারেন। এছাড়া এই টিভির পিকচার কোয়ালিটি চমৎকার।

Digit.in
Logo
Digit.in
Logo