Amazon Sale: অর্ধেকেরও কম দামে স্মার্ট টিভি কেনার সুযোগ, জেনে নিন কী কী ডিল ও অফার

Amazon Sale: অর্ধেকেরও কম দামে স্মার্ট টিভি কেনার সুযোগ, জেনে নিন কী কী ডিল ও অফার
HIGHLIGHTS

চলছে Amazon Great Freedom Festival Sale 2022, চলবে 10 আগস্ট অবধি

ভারতের 76 তম স্বাধীনতা দিবস উদযাপন করার জন্য এই Ecommerce সাইটটি এই সেল এনেছে

একাধিক ব্র্যান্ডের স্মার্ট টিভির উপর মিলছে আকর্ষণীয় সব ছাড়

অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভাল সেল 2022 চলছে। এই সেলটি আগামী 10 আগস্ট অবধি চলবে। এই সেলে একাধিক প্রোডাক্টের উপর মিলছে দারুন সব ছাড়। স্মার্টফোন, স্মার্টওয়াচ, ঘরের জিনিসের সঙ্গে বাদ নেই স্মার্ট টিভিও। এই সেলে আরও বিশেষ ছাড় পাওয়ার জন্য আপনাকে Amazon Prime এর সদস্য হতে হবে। একমাসের এই সদস্যপদ পাওয়ার জন্য আপনাকে 179 টাকা খরচ করতে হবে। অথবা 1,499 টাকা দিয়ে এক বছরের সদস্যপদ নিতে হবে। নতুন সদস্যরা 30 দিনের ফ্রি ট্রায়াল পাবেন। Amazon Great Freedom Festival Saleএ কোন কোন স্মার্ট টিভির উপর আকর্ষণীয় ছাড় মিলবে দেখে নিন।

Redmi Android 11 series smart tv

এই স্মার্ট টিভির আসল দাম হচ্ছে 24,999 টাকা। কিন্তু Amazon Great Freedom Festival Saleএ এই টিভিটি মাত্র 12,999 টাকাতেই পাওয়া যাবে। এছাড়া কেউ যদি SBI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তাহলে তিনি অতিরিক্ত 1,000 টাকার ছাড় পাবেন। অন্যদিকে EMI transaction সহ SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কিছু কিনলে পাবেন 10% অতিরিক্ত ছাড়। আর এক্সচেঞ্জ অফারে কিনলে 2,060 টাকা ছাড় পাবেন। দেখে নিন সেরা ডিল। 

Samsung Wondertainment Series LED smart Tv

এই স্মার্ট টিভির আসল দাম হচ্ছে 22,900 টাকা। কিন্তু Amazon Great Freedom Festival Saleএ গ্রাহক এই টিভিটি মাত্র 14,989 টাকাতেই কিনতে পারবেন। এতে রয়েছে 32 ইঞ্চির ডিসপ্লে যাতে দেওয়া আছে 60HZ এর রিফ্রেশ রেট সঙ্গে 2 টো HDMI পোর্ট এবং পার্সোনাল কম্পিউটার, স্ক্রিন শেয়ার, মিউজিক সিস্টেম, ইত্যাদির মতো একাধিক সুবিধা। দেখে নিন সেরা ডিল। 

Sony Bravia smart tv

43 ইঞ্চির এই স্মার্ট টিভির আসল দাম 69,900 টাকা। কিন্তু গ্রাহক Amazon Great Freedom Festival Saleএ মাত্র 47,990 টাকাতেই পাবেন এই টিভি। যদি আপনি একটি প্রিমিয়াম স্মার্ট টিভি কিনতে চান তাহলে এটা অবশ্যই আপনার অপশন হওয়া উচিত। এতে রয়েছে 178 ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল ভিউ সঙ্গে একাধিক কানেকটিভিটি অপশন। এছাড়া এই টিভিতে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম যেমন Netflix, Amazon Prime, SonyLiv, ইত্যাদি লিংক করা যাবে। যদি আপনি এই টিভিটি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে আপনি অতিরিক্ত 10% ছাড় পাবেন দেখে, নিন সেরা ডিল। 

amazon great freedom festival sale

LG 4K Ultra HD Smart LED TV

Amazon Great Freedom Festival Saleএ এই স্মার্ট টিভিটি মাত্র 30,990 টাকাতেই কিনতে পারবেন। আর যদি আপনার কাছে SBI ক্রেডিট কার্ড থাকে তাহলে আপনি এতে 10% অতিরিক্ত ছাড় পাবেন EMI transaction করলে। অন্যদিকে যদি এক্সচেঞ্জ অফারে কেনেন তাহলে আরও 3,760 টাকা ছাড় পাবেন। এই টিভিতে রয়েছে 43 ইঞ্চির একটি 4K ultra HD ডিসপ্লে। এই ডিসপ্লেতে রয়েছে 60HZ এর রিফ্রেশ রেট। এছাড়া একাধিক ওটিটি প্ল্যাটফর্ম লিংক করার সুযোগ থাকছে, দেখে নিন সেরা ডিল। 

OnePlus Y Series smart Android TV

যদি আপনি কম দামে ভাল স্মার্ট টিভি কিনতে চান তাহলে এই টিভি আপনার অপশন হতে পারে। Amazon Great Freedom Festival Saleএ এই স্মার্ট টিভি মাত্র 13,499 টাকাতেই পাওয়া যাবে। তার উপর আপনি যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে অতিরিক্ত 10% ছাড় পাবেন। এছাড়া আপনি যদি Bajaj Finserv EMI কার্ড, Amazon Pay ICICI ক্রেডিট কার্ড, আমেরিকান এক্সপ্রেস, Axis ব্যাংক ক্রেডিট কার্ড, সহ একাধিক ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তাহলে পাবেন No Cost EMI এর সুবিধা। দেখে নিন সেরা ডিল। 

Digit.in
Logo
Digit.in
Logo