Amazon Sale 2020: পুজোর আগেই বাড়ি নিয়ে আসুন নতুন স্মার্ট টিভি, 15000 টাকার কম দামে পাবেন সেরা ফিচারযুক্ত 32 inch LED TV

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 18 Oct 2020
HIGHLIGHTS

Amazon Great Indian Festival সেলে LED, QLED, OLED, 4K এবং অন্যান্য সমস্ত টিভি সস্তা দামে কিনতে পাবেন

Amazon-এর গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে প্রতিটি ব্র্যান্ডের স্মার্ট টিভি এবং সাধারণ টিভিতে একগুচ্ছ অফার পাওয়া যাবে

Smart TV Offer Amazon-এর গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে সস্তা দামে

Amazon Sale 2020: পুজোর আগেই বাড়ি নিয়ে আসুন নতুন স্মার্ট টিভি, 15000 টাকার কম দামে পাবেন সেরা ফিচারযুক্ত 32 inch LED TV

OnePlus TV 32Y1 - Smarter TV

Android TV with superior craftsmanship and elegant design - Buy Now

Click here to know more

Advertisements

Amazon Smart TV offer: আপনি সিনেমা বা ক্রিকেটের অনুরাগী হোন না কেন, Amazon এর গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল (Great Indian Festival) সেল আপনাকে সুযোগ দিচ্ছে আপনার পুরোনো টিভির বদলে নতুন টিভিতে আপগ্রেড করার। এই সেলে LED, QLED, OLED, 4K এবং অন্যান্য সমস্ত টিভি সস্তা দামে কিনতে পাবেন। ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে Amazon Great Indian Festival সেল।

Amazon-এর গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে প্রতিটি ব্র্যান্ডের স্মার্ট টিভি এবং সাধারণ টিভিতে একগুচ্ছ অফার পাওয়া যাবে। আপনি যদি প্রাইম মেম্বর হন তবে আপনি ১৬ই অক্টোবর অর্থাৎ আজ থেকে এই সেলের সুবিধা নিতে পারবেন। আজ আমরা আপনাদের জন্য় কিছু বাছাই করা স্মার্ট টিভি অফার (Smart TV offer) নিয়ে এসছি, যেখানে আপনি আকর্ষনীয় ছাড়ে পেয়ে যাবে সেরা স্মার্ট টিভি। তবে আসুন এক নজরে দেখে নিন Amazon Smart TV Deal...

TCL 80 cm (32 inches) HD Ready

আসল দাম: 22,990 টাকা
ডিসকাউন্ট প্রাইস: 11,999 টাকা

অ্যামাজন সেলে আপনি TCL কোম্পানির টিভি মাত্র ১১,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই টিভির আসল দাম হল ২২,৯৯০ টাকা। অর্থাৎ আপনি এই টিভিতে পেয়ে যাচ্ছেন ১০ হাজার টাকারও বেশি ছাড়। ৩২ ইঞ্চি এই টিভিটি Android অপরেটিং সিস্টেমে কাজ করে। যার রিফ্রেশ রেট 60 hertz। পাশাপাশি রয়েছে গেমিং কনসোল দেওয়া।

Samsung 80 cm (32 Inches) HD Ready LED TV

আসল দাম: 14,900 টাকা
ডিসকাউন্ট প্রাইস: 12,490 টাকা

Samsung-এর এই টিভি আপনি Amazon Great Indian Festival সেলে ১২,৪৯০ টাকায় বিক্রি করা হবে। তবে এই টিভির আসল দাম ১৪,৯০০ টাকা। ২,৪১০ টাকা ছাড়ে এই টিভি কেনা যাবে। এই টিভিতে 32 ইঞ্চি স্ক্রিন HD Ready LED TV দেওয়া রয়েছে। এই টিভিটি সংস্থার ২০২০-র মডেল।

TOSHIBA 80 cm (32 inches) Vidaa OS Series HD Ready Smart ADS LED TV

আসল দাম: 18,990 টাকা
ডিসকাউন্ট প্রাইস: 12,999 টাকা

Toshiba সংস্থার এই স্মার্ট টিভিটি ২০২০-র মডেল। এইটা একটি 32 ইঞ্চি স্ক্রিন HD Ready ADS LED টিভি। এই টিভিতে ৫,৯৯১ টাকার ছাড় পাওয়া যাচ্ছে। ছাড়ের পরে Toshiba-র এই স্মার্ট টিভি ১২,৯৯৯ টাকায় কেনা যাবে। এইটার আসল দাম ১৮,৯৯০ টাকা।

LG 80 cm (32 inches) HD Ready Smart LED TV

আসল দাম: 21,990 টাকা
ডিসকাউন্ট প্রাইস: 14,490 টাকা

Amazon Smart TV Offer-এ এলজি-র এই স্মার্ট টিভিটি ৭,৫০০ টাকার ছাড়ে বিক্রি করা হচ্ছে। অর্থাৎ এই টিভি ছাড়ের পর ১৪,৪৯০ টাকায় কেনা যাবে। তবে টিভির আসল দাম ২১,৯৯০ টাকা। এইটা একটি 32 ইঞ্চি স্ক্রিন HD Ready ADS LED টিভি। যার রিফ্রেশ রেট 50 hertz। টিভিতে রয়েছে ২টি স্পিকার, ১০ ওয়াটের আউটপুট।

Mi TV 4A PRO 80 cm (32 inches) HD Ready Android LED TV

আসল দাম: 14,999 টাকা
ডিসকাউন্ট প্রাইস: 13,499 টাকা

Xiaomi সংস্থার Mi TV-টি Great Indian Festival সেলে ১৩,৪৯৯ টাকায় কেনা যাবে। তবে এই টিভির আসল দাম ১৪,৯৯৯ টাকা। সেলে এই টিভিতে ১,৫০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে। এইটা একটি 32 ইঞ্চি স্ক্রিন HD Ready Android LED টিভি।

logo
Digit Bangla

Web Title: Amazon Smart TV Discount offer on Great Indian Festival 2020 Televisions priced Under Rs 15000
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

latest articles

ভিউ অল
Advertisements
hot deals amazon

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status