এবার ভোডাফোন তাদের 129 টাকার প্রিপেড প্ল্যানে পরিবর্তন করেছে এবার পান আরও ডাটা

এবার ভোডাফোন তাদের 129 টাকার প্রিপেড প্ল্যানে পরিবর্তন করেছে এবার পান আরও ডাটা
HIGHLIGHTS

ভোডাফোনের 129 টাকার প্ল্যানে পরিবর্তন হয়েছে

এবার এই প্ল্যানে আরও বেশি ডাটা পাওয়া যাবে

আগে এতে 1.5GB ডাটা পাওয়া যেত

ভোডাফোনের 129 টাকার প্ল্যানে এবার পরিবর্তন করা হয়েছে আগে এই প্ল্যানে 1.5GB ডাটা পাওয়া যেত। আর এবার এই প্ল্যানে পরিবর্তনের পরে এতে 2GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এই প্ল্যানে আছে 100টি SMS য়ের সুযোগও।

কিছুটা এরকম প্ল্যান এয়ারটেলের কাছেও আছে আর এই প্ল্যানেও সম্প্রতি কিছু পরিবর্তন করা হয়েছে। আপনাদের জানিয়ে রাখি যে 2GB ডাটা 28 দিনের হিসাবে দেওয়া হচ্ছে। আর এই এয়ারটেল প্ল্যানের দাম 129 টাকা আর এর সঙ্গে আনলিমিটেড কলিং আর 100টি ফ্রি SMS আছে।

আর আপনাদের বলে রাখি যে ভোডাফনের যে সার্কেলে ভোডাফোন অপশান আছে সেখানে এই প্ল্যানটি বৈধ। আর এছাড়া ভোডাফোনের অফিসিয়াল সাইটে এই প্ল্যান আছে আর সেখান থেকে আপনারা এর সঙ্গে আরও অনেক বিষয়ে জানতে পারবেন।

এই প্ল্যানে যে শুধু 500MB ডাটার সুবিধা পাওয়া যাচ্ছে তা নয় এর সঙ্গে এই 129 টাকার প্রিপেড প্ল্যানে আপনাদের আর কিছুর চার্জ দিতে হবে না। আর এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিংয়ের সঙ্গে STD আর রোমিং কলের সুবিধা পাবেন।, আর এর সঙ্গে প্রিপেড প্ল্যানে 100টি SMS য়ের সুযোগও আছে। আর এর সঙ্গে এটি 28 দিনের বৈধতা যুক্ত প্ল্যান। আর এখানে ভোডাফোন অ্যাপের ফ্রি অ্যাক্সেস পাওয়া যাচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo