VODAFONE য়ের কাছে আছে দারুন কিছু ভোডাফোন প্ল্যান

Updated on 30-Dec-2019
HIGHLIGHTS

আর কিছুদিন আগে ভোডাফোন তাদের 399 টাকার প্ল্যান বন্ধ করে দিয়েছে

আর এবার কোম্পানি তাদের এই প্ল্যান বাজারে আনছে বলে মনে হয়

ভোডাফোন আর ভারতী এয়ারটেলের পোস্টপেড সেগমেন্টেও এগিয়ে চলেছে। আর ভোডাফোন REDX প্রিমিয়াম পোস্টপেড লঞ্চ হয়েছে আর ইউকে নির্ভর টেল্কো এনেছে। আর ভোডাফোনের তিনটি আলাদা আলাদা পোস্টপেড প্ল্যান সিঙ্গেল গ্রাহকদের জন্য আর একটি পরিবারের জন্য 999 টাকার প্রিমিয়াম প্ল্যান আছে। আর কোম্পানির কাছে পোস্টপেড প্ল্যান আইফোন ফরএভার সাবস্ক্রিপশানের সঙ্গে শিপ করা একটি ফিচার যা অ্যাপেল আইফোনের জন্য কাজের গ্রাহকদের এই প্ল্যানটি পছন্দ হবে।

আর এর সঙ্গে ভোডাফোন RED পরিবার প্ল্যানে শুধু 598 টাকা থেকে শুরু হচ্ছে আর  ব্যাক্তিগত পোস্টপেড প্ল্যান 399 টাকা থেকে শুরু হচ্ছে আর সেখানে 999 টাকার। আর ভোডাফোনের পোস্টপেড প্ল্যান এক বছরের জন্য ফ্রি নেটফ্লিক্স সাবস্কিপশান, ফ্রি অ্যামাজন প্রাইম মেম্বারশিপ ZEE5 সাবস্ক্রিপশান আর এই ধরনের অনেক কিছু দিচ্ছে।

ভোডাফোন 399 টাকার রেড পোস্টপেড প্ল্যানে এবার গ্রাহকরা 40GB র ডাটা, ফ্রি আনলিমিটেড কলিং এক মাসের জন্য পাচ্ছেন। আর এর স্বঙ্গে গ্রাহকরা 150GB র ডাটা পাচ্ছেন। আর এর সঙ্গে এই বিষয়ে টেলিকম টক জানিয়েছে। আর নতুন টোটাল ডাটা গ্রাহকরা 190GB প্রতিমাসের হিসাবে পাবেন।

150GB র এক্সট্রা ডাটা ভ্যালিটিডি 6 মাসের। আর সেখানে ভোডাফন ওয়েবসাইটে এই বিষয়ে কিছু জানা জায়নি। আর এর মধ্যে আপনারা প্রথমে নিজদের অপারেটার থেকে এটি জেনে নিলেই সব থেকে ভাল। 399 টাকার রেড পোস্টপেড প্ল্যান একাধিক অফারের সঙ্গে এসেছে। 200GB ডাটার সঙ্গে এক বছরের ভোডাফোন প্লে সাবস্ক্রিপশান আছে। আর এর সঙ্গে গ্রাহকরা মোবাইল ইন্সোরেন্স আর ZEE5 সাবস্ক্রিপশান (999 টাকার মতন) পাবেন।

কোম্পানির রিপোর্ট অনুসারে তাদের কিছু রেড পোস্টপেড প্ল্যান মাল্টিপেল কানেকশানের সঙ্গে আসবে। আর ভোডাফোন Rs 598, Rs 749  আর Rs 999  প্ল্যানের সব মাল্টিপেল কানেকশান আসবে,

598 টাকার প্ল্যানে 2টি কানেকশান আছে আর যা প্রাইমারি আর সেকেন্ডারি মেম্বারদের 50GB আর 30GB ডাটা প্রতিমাসে দিচ্ছে। আর 749 টাকার প্ল্যানে 3 জন গ্রাহকদের মধ্যে আসবে। আর 999 টাকার প্ল্যানে 5 জন গ্রাহকদের মধ্যে শেয়ার করা হবে।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :