299 টাকার প্ল্যানে ভোডাফোন 28 দিনের বৈধতার সঙ্গে দিচ্ছে অনেক কিছু

299 টাকার প্ল্যানে ভোডাফোন 28 দিনের বৈধতার সঙ্গে দিচ্ছে অনেক কিছু
HIGHLIGHTS

229 টাকার প্ল্যান আনল ভোডাফোন, এটি একটি প্রিপেড প্ল্যান

প্রতিদিন 2GB ডাটা পাওয়া যাবে

ভোডাফোনের 199 টাকার প্ল্যানটিও 28 দিনের বৈধতা যুক্ত

সম্প্রতি টেলিকম কোম্পানি ভোডাফোন তাদের ইউজার্সদের জন্য নতুন একটি প্রিপেড প্ল্যান এনেছে। আর এই প্ল্যানের দাম 299 টাকা। এই প্ল্যানে ইউজার্সরা ডাটা, আনলিমিটেড কলিং, রোমিং কল,SMS ইত্যাদির সুবিধা আছে।

ইউজার্সরা এই প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা পাবেন। আর এর সঙ্গে আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিনের 100 টি SMS য়ের সুবিধা আছে। আর শুধু তাই না কোম্পানি এই প্ল্যানে 2GB 4G/3G ডাটা প্রতিদিনের হিসাবে পাচ্ছেন। আর এর সঙ্গে আনলিমিটেড লোকাল, STD কল আর রোমিং কলের সুবিধা আছে। আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ।

টেলিকম টকের একটি রিপোর্ট অনুসারে ভোডাফোন তাদের এই প্ল্যানটি এখন কিছু সার্কেলে এনেছে। এর মধ্যে দিল্লি NCR, মুম্বাই আর রাজস্থান আছে। আর আপনাদের এর সঙ্গে এও মনে করিয়ে দি যে ভোডাফোনের 199 টাকার একটি প্ল্যান আছে যা আনলিমিটেড ভয়েস কল, 100 টি SMS আর প্রতিদিনের 1.5GB ডাটার সঙ্গে এসেছে। আর এই প্ল্যানটি 28 দিনের বৈধতা যুক্ত।

ভোডাফোনের সিমের হোম ডেলিভারি পান

আপনাদের জানিয়ে রাখি যে এর আগেও ইজার্সদের আকর্ষিত করার জন্য প্রিপেড সিম হোম ডেলিভারি সার্ভিস শুরু হয়েছিল। রিলায়েন্স জিও এই পরিষেবা প্রথম শুরু করে। আর এবার ভোডাফোনের প্রিপেড সিম বাড়িতে বসেই পেতে পারবেন। আর এর জন্য আপনাদের ভোডাফোন ইন্ডিয়ার পেজে লগ ইন করতে হবে। আর এর পরে প্রিপেড অ্যাকাউন্ট সেকশানে গিয়ে ডেলিভারি অপশানে ক্লিক করতে হবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo