ভোডাফোনের দুটি নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান 99 টাকা আর 555 টাকায় এসেছে

ভোডাফোনের দুটি নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান 99 টাকা আর 555 টাকায় এসেছে
HIGHLIGHTS

ভোডাফোনের দুটি নতুন প্ল্যান এল

আর এবার এই নতুন প্রিপেড প্ল্যানের বিষয়ে আমরা আপনাদের বলব এটি টেলিকম অপারেটার BSNL সবার আগে এনেছিল। আর এই প্ল্যান প্রথমে 2019 সালে এসেছিল। আর এবার ভোডাফোন তাদের গ্রাহকদের জন্য নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে। ভোডাফোন তাদের গ্রাহকদের জন্য নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে যা আমরা 99 টাকা আর 555 টাকায় পাব।

মনে রাখতে বে যে দুটি ভাল প্ল্যান কিছু এমন প্রিপেড প্ল্যান আছে যা এর আগে রিলায়েন্স জিও লঞ্চ করেছে সেই রকমের। আর এই প্ল্যানের বিষয়ে আমরা যদি বলি তবে এতে আপনারা কোন প্ল্যানের বৈধতা সীমা নেই,যা ভোডাফোন দিচ্ছে তবে এটি সেই সব গ্রাহকদের জন্য যারা নিজেদের প্রিপেড রিচার্জে অনেক বেশি আর কম খরচ করতে চান দুই ধরনের গ্রাহকদের জন্যই এটি এসেছে।

ভোডাফোনের 99 টাকার প্রিপেড প্ল্যান

সবার আগে ভোডাফোনের 99 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের বিষয়ে বলা যাক। এই প্রিপেড প্ল্যানে গ্রাহকরা 18 দিনের বৈধতা পাবেন। আর এতে বৈধতার সময়ে 100 টি SMS আর 1GB ডাটা পাবেন। আর এর সঙ্গে সাবস্ক্রাইবার আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। আর এক্সট্রা সুবিধাতে গ্রাহকরা ZE55 পয়াবেন আর এর দাম এমনিতে 999 টাকা। আর তারা কমপ্লিমেন্টারি ভোডাফোন প্লে দেবেন। আর ভোডাফোনের এই প্ল্যানে এই সময়ে কলকাতা, পশ্চিমবঙ্গ রিজানে  , ওড়িশা, রাজস্থান, তামিলনাড়ু, উত্তরপ্রদেশ পূর্ব তে পাওয়া যাচ্ছে।

এল ভোডাফোনের 555 টাকার লেটেস্ট প্রিপেড প্ল্যান

আমরা যদি দেখুই এই 555 টাকার প্ল্যানটি তবে এই প্ল্যানটি 99 টাকার প্রিপেড প্ল্যানের থেকে আলাদা,। এই প্ল্যানের বৈধতা 70 দিনের। আর এর সঙ্গে এটি গ্রাহকদের 56 দিনের বৈধতা আর 84 দিনের বৈধতার মধ্যে প্রিপেড প্ল্যান দিচ্ছে। আর এর সঙ্গে তাদের যে প্ল্যানটি সেরা লাগছে সেটি।

70 দিনের এই 555 টাকার প্রিপেড প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.5GB ডাটা আর প্রতিদিনের 100 টি SMS য়ের সঙ্গে পাবেবন। আর এর সঙ্গে আছে আনলিমিটেড কলের সুবিধা আর এই ফোনে ZEE5 য়ের সঙ্গে দিচ্ছে। আর এই সময়ে ভোডাফোনের লেটেস্ট এই প্ল্যানটি শুধু মুম্বাতে পাওয়া যাচ্ছে।

 

Digit.in
Logo
Digit.in
Logo