মাত্র 109 টাকায় আনলিমিটেড কলিং, 1GB ডেটা এবং 300 SMS, Vodafone-Idea নিয়ে এল এমন প্ল্যান

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 05 May 2021
HIGHLIGHTS
  • Vodafone-Idea-র 109 টাকার প্রিপেইড প্ল্যানে 20 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়

  • Vodafone-Idea অর্থাৎ Vi তার প্রিপেইড ইউজারদের জন্য একটি নতুন প্ল্যান বাজারে হাজির করেছে

  • 19 টাকার প্ল্যানে ব্যবহারকারীদের 18 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে Vodafone-Idea

মাত্র 109 টাকায় আনলিমিটেড কলিং, 1GB ডেটা এবং 300 SMS, Vodafone-Idea নিয়ে এল এমন প্ল্যান
মাত্র 109 টাকায় আনলিমিটেড কলিং, 1GB ডেটা এবং 300 SMS, Vodafone-Idea নিয়ে এল এমন প্ল্যান

টেলিকম বাজারে মোবাইল ফোন ইউজারদের জন্য অনেক ধরণের প্ল্যান উপলব্ধ রয়েছে। এতে কলিং, ডেটা, SMS এবং OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাওয়া যায়। সংস্থারা তার গ্রাহকদের আকৃষ্ট করতে অনের ধরণের প্ল্যান বাজারে চালু করেছে। এই ক্রমে টেলিকম সংস্থা ভোডাফোন-আইডিয়া (Vodafone-Idea) অর্থাৎ Vi তার প্রিপেইড ইউজারদের জন্য একটি নতুন প্ল্যান বাজারে হাজির করেছে। এই প্ল্যানের আওতায় ইউজারদের ডেটা, কলিং এবং এসএমএস এর সুবিধা দেওয়া হয়। এই প্ল্যানের দাম মাত্র 109 টাকা। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যান সম্পর্কে...

Vodafone-Idea-র 109 টাকার প্রিপেইড প্ল্যান

এই প্ল্যানের দাম 109 টাকা। 20 দিনের ভ্যালিডিটি সহ বাজারে আনা হয়েছে এই প্ল্যান। এর সঙ্গে 1 জিবি ডেটাও পাওয়া যাবে। যেখানেই সংস্থার পরিষেবা উপলব্ধ রয়েছে, সেখানে এই প্ল্যানের সাথে নেটওয়ার্কগুলিতে রোমিং কলিংয়ের সুবিধাও দেওয়া হচ্ছে। এর পাশাপাশি 1 জিবি ডেটাও দেওয়া হচ্ছে।

সংস্থার এই নতুন প্ল্যান ছাড়াও, তার 99 টাকার প্ল্যানও প্রসারিত করেছে। এই প্ল্যানে ইউজারদের 1 জিবি ডেটা, কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং 100SMS এর সুবিধা দেওয়া হবে। এই প্ল্যানের ভ্যালিডিটি 18 দিন। বলে দি যে এই প্ল্যান ইউজারদের সার্ভিস এক্টিভেট রাখতে সহায়তা করে। এই প্ল্যানের দাম 19 টাকা, 129 টাকা, 149 টাকা, 109 টাকা এবং 149 টাকা। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানের সুবিধা...

19 টাকার প্ল্যানে ব্যবহারকারীদের 18 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। এছাড়াও 200Mb ডেটাও দেওয়া হচ্ছে। এছাড়া যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেওয়া হচ্ছে।

129 টাকার প্ল্যানে ব্যবহারকারীদের 24 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। এর পাশাপাশি 2 জিবি ডেটাও পাওয়া যায়। এছাড়া যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে। এছাড়াও 300SMS দেওয়া হচ্ছে।

148 টাকার প্ল্যানে ইউজারদের 18 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। এছাড়াও প্রতিদিন 1 জিবি ডেটা দেওয়া হচ্ছে। এর পাশাপাশি কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এর সুবিধা পাওয়া যাবে। এছাড়া 100SMS দেওয়া হচ্ছে।

129 টাকার প্ল্যানে গ্রাহকদের 24 দিনের ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে। সাথে 2 জিবি ডেটা রয়ছে। এছাড়া যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড আনলিমিটেড কলিং এর সুবিধা পাওয়া যায়। এছাড়াও 300SMS দেওয়া হচ্ছে।

109 টাকার প্ল্যানে গ্রাহকরা 20 দিনের ভ্যালিডিটি পাবেন। এর পাশাপাশি 1 জিবি ডেটাও দেওয়া হচ্ছে। এছাড়া যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এর সুবিধা দেওয়া হচ্ছে। এছাড়াও 300SMS দেওয়া হচ্ছে।

149 টাকার প্ল্যানে গ্রাহকদের 28 দিনের মেয়াদ দেওয়া হচ্ছে। এছাড়াও 3 জিবি ডেটাও দেওয়া হচ্ছে। এছাড়া কোনও নেটওয়ার্ক আনলিমিটেড কলিং এর সুবিধা দেওয়া হচ্ছে। পাশাপাশি 300 SMS এর সুবিধা রয়েছে। আপনি যদি এই প্যাকটি কোনও ব্যক্তি সংস্থার অ্যাপ বা ওয়েবসাইট থেকে রিচার্জ করতে পারবেন। এই প্যাকে 1 জিবি ডেটা অতিরিক্ত পাওয়া যাবে। এছাড়া Vi Movies & TV Basic-র সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে।

logo
Digit Bangla

email

Web Title: Vodafone-Idea Vi Rs 109 Prepaid Plan offers 1GB Data and Unlimited call
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status