Vodafone Idea-র ধামাকা অফার, এখন রোজ মিলবে 1GB বেশি ডেটা, প্রতিদিন 6 ঘন্টার জন্য আনলিমিটেড ডেটাও বিনামূল্যে

Vodafone Idea-র ধামাকা অফার, এখন রোজ মিলবে 1GB বেশি ডেটা, প্রতিদিন 6 ঘন্টার জন্য আনলিমিটেড ডেটাও বিনামূল্যে
HIGHLIGHTS

Vi (Vodafone Idea) তার দুটি পুরনো প্রিপেইড প্ল্যানে এখন আগেরচেয়ে বেশি সুবিধা দিচ্ছে

এই প্ল্যানগুলি হল 409 টাকা এবং 475 টাকার

এই দুটি প্ল্যানেই প্রতিদিন 1GB বেশি ইন্টারনেট ডেটা দিচ্ছে

Vi (Vodafone Idea) তাদের ইউজারদের দারুন সুখবর দিয়েছে। কোম্পানি তার দুটি পুরনো প্রিপেইড প্ল্যানে এখন আগেরচেয়ে বেশি সুবিধা অফার করতে চলেছে। এই প্ল্যানগুলি হল 409 টাকা এবং 475 টাকার। টেলিকম কোম্পানি এখন এই দুটি প্ল্যানেই প্রতিদিন 1GB বেশি ইন্টারনেট ডেটা দিচ্ছে। এছাড়াও, ভয়েস কল, এসএমএস এবং ওটিটি সাবস্ক্রিপশন সহ অন্যান্য সুবিধার পাশাপাশি রিচার্জ প্যাকের বৈধতা (VI রিচার্জ প্ল্যান) আগের মতোই থাকবে। আসুন আমরা আরও 409 টাকা এবং 475 টাকার Vi প্রিপেড প্ল্যানের (Vi রিচার্জ প্ল্যান 2022) সংশোধিত ডেটা সুবিধাগুলি দেখে নেওয়া যাক।

91 মোবাইলের রিপোর্ট অনুযায়ী, এই দুটি প্ল্যানেই এখন গ্রাহকরা প্রতিদিন 1 জিবি অতিরিক্ত ডেটা পাবেন এবং তাও বিনামূল্যে। বিশেষ বিষয় হল এই প্ল্যানগুলিতে কোম্পানি ইতিমধ্যেই বিনামূল্যে 6 ঘন্টার জন্য আনলিমিটেড ডেটা দিচ্ছে।

409 টাকার প্ল্যানে সুবিধা পাওয়া যাচ্ছে

কোম্পানির এই প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এই প্ল্যানে, কোম্পানি ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 3.5 জিবি ডেটা দিচ্ছে। কোম্পানির এই প্ল্যানটি সারা দেশে প্রতিদিন 100টি ফ্রি এসএমএস এবং আনলিমিটেড কলিং অফার করে। Voda-এর এই প্ল্যানটি অনেক বড় বাড়তি সুবিধার সাথে আসে।

Vodafone Idea

এতে আপনাকে বিঞ্জ অল নাইট সুবিধা দেয়। এটি রাত 12 টা থেকে 6 টা পর্যন্ত আনলিমিটেড ইন্টারনেট ডেটা অফার করে। এই এই প্ল্যানে, কোম্পানি সপ্তাহান্তে ডেটা রোলওভার এবং 2GB পর্যন্ত ডেটা ডিলাইট অফার করছে। প্ল্যানের গ্রাহকরা Vi movies and TV বিনামূল্যে অ্যাক্সেস পাবেন।

475 টাকার প্ল্যানে সুবিধা পাওয়া যাবে

কোম্পানি এই প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 4GB ডেটা অফার করছে। প্ল্যানে, আপনি প্রতিদিন 100 ফ্রি SMS সহ আনলিমিটেড কলিংও পাবেন। 409 টাকার প্ল্যানের মতো, আপনি দুপুর 12 টা থেকে সকাল 6 টা পর্যন্ত বিঞ্জ অল নাইট বেনিফিট পাবেন।

কোম্পানি প্ল্যানে উইকএন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইট সুবিধাও দিচ্ছে। ডেটা ডিলাইটসে, গ্রাহকরা প্রতি মাসে 2GB পর্যন্ত ব্যাকআপ ডেটা পাবেন এবং তাও একেবারে বিনামূল্যে৷ এই প্ল্যানের আরেকটি বৈশিষ্ট্য হল যে কোম্পানি এতে Vi Movies এবং TV-এর বিনামূল্যে সাবস্ক্রিপশনও দিচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo