Vodafone Idea-র 199 টাকার প্ল্যানে এখন আরও বেশি ডেটা এবং বৈধতা

Vodafone Idea-র 199 টাকার প্ল্যানে এখন আরও বেশি ডেটা এবং বৈধতা
HIGHLIGHTS

Vodafone Idea তার 199 টাকার প্রিপেইড প্ল্যান আপগ্রেড করেছে

ভোডাফোন আইডিয়া-র প্ল্যানে প্রতিদিন 1GB ডেটার পরিবর্তে 1.5GB ডেটা সুবিধা পাওয়া যাবে

Vi-এর নতুন 199 টাকার প্রিপেইড প্ল্যানে 24 দিনের পরিবর্তে 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে

Vodafone Idea তার 199 টাকার প্রিপেইড প্ল্যান আপগ্রেড করেছে। Reliance Jio তরফে নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করার পরেই অন্যান্য টেলিকম সংস্থারাও তাদের গ্রাহকদের জন্য নতুন রিচার্জ প্ল্যান চালু করছে। ভোডাফোন আইডিয়া (Vi) সম্প্রতি 447 টাকার প্ল্যান লঞ্চ করেছিল। এবার সংস্থা তার ইউজারদের জন্য 199 টাকার প্ল্যান আপগ্রেড করেছে। টেলিকমটক এর একটি রিপোর্টে @BananaPlant এই প্ল্যান সম্পর্কে তথ্য দিয়েছে। এবার 199 টাকার প্ল্যানে আরও বেশি ডেটা এবং এক্সটেন্ডেড ওয়ারেন্টি অফার করা হচ্ছে।

199 টাকার নতুন Vi প্ল্যান

ভোডাফোন আইডিয়া এর নতুন 199 টাকার প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি 24 দিন। এই প্ল্যানে এখন 1 জিবি ডেটা প্রতিদিন পাওয়া যায়। এছাড়া ইউজারদের আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 এসএমএস প্রতিদিন পাওয়া যায়। পাশাপাশিই Vi Movies & TV অ্যাপের অতিরিক্ত সুবিধাও পাওয়া যাবে।

তবে, আমরা যদি নতুন বেনিফিটস সম্পর্কে কথা বলি তবে এই প্ল্যানে 24 দিনের পরিবর্তে 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। এছাড়া গ্রাহকরা এখন প্রতিদিন 1 জিবি ডেটার পরিবর্তে 1.5 জিবি ডেটা সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ এখন গ্রাহকরা 28 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 এসএমএস প্রতিদিন অফার করা হচ্ছে। এছাড়া Vi Movies & TV অ্যাপের অতিরিক্ত সুবিধাও পাওয়া যাবে।

এটি হতে পারে যে ভোডাফোন আইডিয়ার এই নতুন প্ল্যানে নির্বাচিত ইউজাররা এবং অঞ্চলগুলির জন্য। কারণ Vi এর লেটেস্ট ভার্সনে 199 টাকার পুরনো বেনিফিট দেখা যাচ্ছে।

Jio-র 199 টাকার প্ল্যানের প্রতিযোগিতা Vi এর প্ল্যানের সাথে

Vi-এর 199 টাকার প্ল্যান এখন Jio-র 199 টাকার প্ল্যানের সাথে প্রতিযোগিতা করবে। রিলায়েন্স জিও-র 199 টাকার প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের। এই প্ল্যানে প্রতিদিন 1.5 জিবি ডেটা পাওয়া যায়। জিও-র এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 এসএমএস প্রতিদিন অফার করা হয়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo