Vodafone Idea নিয়ে এল ২৯ টাকার প্ল্যান, মিলবে কলিং ও ডেটার সুবিধা

Vodafone Idea নিয়ে এল ২৯ টাকার প্ল্যান, মিলবে কলিং ও ডেটার সুবিধা
HIGHLIGHTS

29 টাকার Vodafone-Idea প্রিপেড রিচার্জ প্ল্য়ানে ২০ টাকার টাকটাইম পাওয়া যাবে

Rs. 29 টাকার প্রিপেড প্ল্য়ানটি 14 দিনের মেয়াদ সহ আসে

টেলিকম অপারেটর Vodafone Idea একটি নতুন প্রিপেড প্ল্য়ান বাজারে লঞ্চ করেছে। এই প্রিপেড প্ল্য়ানটি ২৯ টাকায়ে আনা হয়ে। এই প্ল্য়ানটি ভয়েস কল এবং এসএমএস সুবিধার সাথে আসে। এই প্ল্য়ানে পাবেন 20 টাকার টকটাইম এবং 14 দিনের জন্য ১০০ এমবি হাই স্পিড ডেটা। নতুন ভোডাফোন আইডিয়া রিচার্জ প্ল্যান ভোডাফোন গ্রাহকদের জন্য একটি "অলরাউন্ডার" বিকল্প হিসাবে উপলব্ধ হবে অন্য়দিকে আইডিয়া গ্রাহকদের জন্য এটি "রিট্র্যাক্টর" প্যাক হিসাবে উপলব্ধ হবে।

ভোডাফোন সাইটে একটি অফিসিয়াল লিস্ট অনুসারে, 29 টাকার প্রিপেড রিচার্জ প্ল্য়ানে ২০ টাকার টাকটাইম পাওয়া যাবে, যা কেবল ভয়েস কল এবং এসএমএসের জন্যই ব্যবহার করা যেতে পারে। যেখানে সমস্ত লোকল এবং রাষ্ট্রীয় কলগুলির জন্য় প্রতি সেকেন্ডে 2.5 পয়সা দিতে হবে। এই রিচার্জ প্যাকটিতে 100 এমবি হাই-স্পিড ডেটাও পাওয়া যাবে। এই প্ল্য়ানটি 14 দিনের মেয়াদ সহ আসে।

Vodafone ব্যবহারকারীরা ছাড়াও 29 টাকার এই প্রিপেড রিচার্জ প্ল্যান Idea গ্রাহকদের জন্যও একই রকম সুবিধা নিয়ে আসে। কোম্পানির ওয়েবসাইট অনুসারে, ভোডাফোনের মতো আইডিয়া গ্রাহকরাও পাবেন ২০ টাকা টকটাইম এবং 100 এমবি ডেটা। এটিতেও, কল করার জন্য ব্যবহারকারীদের প্রতি সেকেন্ডে 2.5 পয়সা দিতে হবে।

ভোডাফোন আইডিয়া দ্বারা চালু করা 29 টাকার প্রিপেড রিচার্জ প্ল্য়ানটি বর্তমানে দিল্লি সার্কেলের মধ্যে সীমাবদ্ধ। এর অর্থ এই মুহুর্তে আপনি অন্যান্য সার্কেলে এর সুবিধা নিতে পারবেন না। এটি হতে পারে যে ভোডাফোন আইডিয়া নতুন প্ল্য়ানটি আগামী দিনে অন্যান্য সার্কেলে উপলব্ধ করাবে।

 

ভোডাফোন মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo