Vodafone Idea-র এই প্ল্য়ানগুলিতে আর পাবেন না ডবল ডেটা অফার, ফেরবদল করল কোম্পানি

Vodafone Idea-র এই প্ল্য়ানগুলিতে আর পাবেন না ডবল ডেটা অফার, ফেরবদল করল কোম্পানি
HIGHLIGHTS

Vodafone Idea-র 599 টাকা ও 399 টাকা রিচার্জে ডবল ডেটা অফার তা বন্দ করে দিল

Double Data অফারে ৩ জিবি ডেটা প্রতিদিন পাওয়া যেত

এই প্ল্য়ানে Vodafone Play ও Zee5-এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে

টেলিকম কোম্পানি Vodafone Idea মার্চ মাসের প্রথম দিকে ঘোষনা করে তার 249 টাকা, 399 টাকা ও 599 টাকা রিচার্জে ডবল ডেটা অফার। এখন কোম্পানি তার দুটি প্ল্য়ানে ডবল ডেটা অফার বন্দ করে দেয়। এই প্ল্য়ানগুলি কোম্পানির ১.৫ জিবি ডেটা প্ল্য়ান ছিল, যেখানে ডবল ডেটা অফারে ব্য়বহারকারীরা ৩ জিবি ডেটা পেত।

Vodafone Idea কোম্পানি তার দুটি প্ল্য়ান 599 টাকা ও 399 টাকা রিচার্জে ডবল ডেটা অফার তা বন্দ করে দেয়। এবার এই ৩৯৯ টাকা ও ৫৯৯ টাকার প্রিপেড রিচার্জে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ব্য়বহার করা যাবে বলে জানিয়েছে কোম্পানি।

আসুন জেনে নি আগে কি ছিল অফার..

ভোডাফোন-এর ৩৯৯ টাকা প্ল্যানে ৫৬ দিন ও ৫৯৯ টাকা প্ল্যানে ৮৪ দিনের ভেলিডিটি থাকবে। আগে এই প্ল্য়ানে ১.৫ জিবি এক্সট্রা ডেটা দিচ্ছিল কোম্পানি। ডবল ডেটা অফারে ১.৫ + ১.৫ = ৩ জিবি ডেটা রোজ পাওয়া যেত। তবে কিছু নির্বাচিত সার্কেলে এখনও এই প্ল্য়ানে ডবল ডেটা অফার করা হচ্ছে।

এই দুটি প্ল্য়ানে ডেটার সঙ্গেই থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশনাল ও রোমিং কল। সঙ্গে Vodafone Play ও Zee5-এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়াও প্রতিদিন বিনামূল্যে 100 লোকাল ও ন্যাশনাল এসএমএস ব্যবহার করা যাবে।

Voda-Idea অন্য়ান্য় প্ল্য়ানে পাওয়া যাবে ডবল ডেটা

যদিও কোম্পানির ৩টি প্রিপেড প্ল্য়ান ২৯৯ টাকা, ৪৯৯ টাকা ও ৬৯৯ টাকা প্ল্য়ানে ডবল ডেটা এখনও দেবে ভোডাফোন আইডিয়া। এই তিনটি প্ল্য়ানে আপনি পাবেন প্রতিদিন ৪ জিবি ডেটা। অছাড়া প্ল্য়ানের সঙ্গেই আনলিমিটেড কল ও Vodafone Play ও Zee5 সাবস্প্রিপশন ফ্রি পাওয়া যাচ্ছে।

ভোডাফোন মোবাইল রিচার্জ পরিকল্পনা সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন

Digit.in
Logo
Digit.in
Logo